বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > ICC CWC 2023: দলের জঘন্য ফিল্ডিং দেখে মাথা ঠিক রাখতে পারলেন না পাকিস্তানের ডিরেক্টর, রেগে চলে গেলেন ড্রেসিংরুমে-ভিডিয়ো

ICC CWC 2023: দলের জঘন্য ফিল্ডিং দেখে মাথা ঠিক রাখতে পারলেন না পাকিস্তানের ডিরেক্টর, রেগে চলে গেলেন ড্রেসিংরুমে-ভিডিয়ো

মিকি আর্থার। ছবি- টুইটার

আফগানিস্তানের বিরুদ্ধে জঘন্য বোলিং এবং ফিল্ডিং পাকিস্তান দলের। রেগে গিয়ে ড্রেসিংরুমে চলে যান দলের ডিরেক্টর মিকি আর্থার।

বিশ্বকাপে একেবারেই ভালো কাটছে না পাকিস্তানের। প্রথম দুটি ম্যাচে জিতলেও তারপর থেকে লাগাতার হারের মুখ দেখতে হয়েছে পাক শিবিরকে। সোমবার এই বিশ্বকাপের তৃতীয় অঘটন আসে আফগানিস্তানের হাত দিয়ে। একবারের বিশ্বজয়ী দল পাকিস্তানকে একটি নয়, দুটি নয়, ৮টি উইকেটে হারান হাশমতুল্লাহ শহিদির দল। না ব্যাটিং, না বোলিং, কোনোটাতেই স্বচ্ছতা দেখা যায়নি পাকিস্তানি খেলোয়াড়দের থেকে। এমনকী এদিন ফিল্ডিংয়েরও ধারে কাছে আসতে পারেনি পাক ক্রিকেটাররা। এই হারের পর রীতিমতো চাপে পড়েছে বাবর আজম সহ গোটা টিম ম্যানেজমেন্ট। পাকিস্তানের থেকে এমন বাজে ফিল্ডিংয়ের সমালোচনা করেছেন স্বয়ং দলের ডিরেক্টর মিকি আর্থার।

খেলা চলাকালীন একটি দৃশ্য ধরা পড়ে যেখানে দেখা যায় পাকিস্তানের অত্যন্ত খারাপ ফিল্ডিং দেখে মিকি আর্থার বিরক্ত হয়ে ড্রেসিং রুমের দিকে চলে যান। এই দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় ধেয়ে আসে টুইটের ঝড়। এক্স হ্যান্ডেল ব্যবহারকারীরা এই ভিডিয়োটি শেয়ার করে নিজেদের বক্তব্য একটি ক্যাপশনের মাধ্যমে প্রকাশ করে। কিছু ব্যবহারকারী ব্যঙ্গাত্মক পোস্ট করেন। আবার কেউ পাকিস্তানের এই খারাপ ফিল্ডিংয়ের নিন্দাও করেন ভিডিয়োটি শেয়ার করে।

উল্লেখ্য, সোমবার এমএ চিদাম্বরম স্টেডিয়ামে এই বিশ্বকাপের তৃতীয় অঘটন ঘটে। ইংল্যান্ডের পর এবার পাকিস্তানকে বধ করলো আফগানিস্তান। প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে পাকিস্তান তোলে ২৮২ রান। অর্ধশতরান আসে পাক অধিনায়ক বাবর আজম ও ওপেনার আবদুল্লাহ শফিকের ব্যাট থেকে। এছাড়াও ঝড়ের গতিতে রান আসে ইফতিকার আহমেদ ও অলরাউন্ডার শাদব খানের থেকেও। দুজনেরই ব্যক্তিগত স্কোর ৪০। এদিন আফগান বোলারদের মধ্যে প্রভাব ফেলেন নূর আহমেদ। তিনি একাই তুলে নেন তিনটি উইকেট। তাঁকে যোগ্য সঙ্গ দেন নবীন উল হক। তিনি নেন দুটি উইকেট।

রান তাড়া করতে নেমে দ্রুত গতিতে রান করতে শুরু করে দুই আফগান ওপেনার রাহমনউল্লাহ গুরবাজ ও ইব্রাহিম জাদরান। ২২ ওভারের শুরুতে গুরবাজ ৬৫ রান করে আউট হন। এরপর ৮৭ করে প্যাভিলিয়নে ফেরেন ইব্রাহিম জাদরান। তখন দলের স্কোর ১৯০। এরপর অধিনায়ক হাশমতল্লাহ রহমত শাহকে সঙ্গে নিয়ে তাঁর দলকে 'ফিনিশ লাইন'এ নিয়ে যায়। এবং ম্যাচটি পকেটে পুরে নেন ৮ উইকেটে। আফগান অধিনায়ক ৪৫ বলে করেন ৪৮ রান। অন্যদিকে শাহ ৮৪ বল খেলে করেন ৭৭ এবং তিনি ম্যাচের সেরা হন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

বাউন্ডুলে ঘুড়ি ভালোবাসায় বাঁধা পড়ল অবশেষে, বিয়ে সারলেন অনুপম-প্রশ্মিতা Tiger Shroff Birthday: জামনগরে নামতেই জন্মদিনের শুভেচ্ছায় ভাসলেন, দেখুন টাইগারের কেক কাটার ছবি ‘যা অপরাধ, ক্ষমা…’, দুই মেয়ে নিয়ে ডিভোর্সি এষা, ধর্মেন্দ্রর আর্জি ফেলল ধ্বন্দে নন্দীমুখ থেকে দধিমঙ্গল, হলুদের মাখামাখি, একসঙ্গেই স্নান কাঞ্চন-শ্রীময়ীর লক্ষ্য আলাদা রাজ্য, নির্দল হিসাবে লড়ব….বিস্ফোরক উত্তরবঙ্গের বিজেপি বিধায়ক ২০২৪ লোকসভা ভোটে BJPর ১৯৫ জনের প্রার্থী তালিকা প্রকাশ্যে, মোদী লড়ছেন কোথা থেকে? ISL 2023 (Bengaluru vs Kerala) Live Updates: LIVE: ঘাটালে লড়াই বাংলা সিনেমার ২ নায়কের! বাকি ১৯টি আসনে কারা প্রার্থী? MP vs VIDAR: আবেশ খানের আগুনে ১৭০ রানেই শেষ বিদর্ভ, চালকের আসনে পণ্ডিতের ছেলেরা নন্দীমুখ, দধিমঙ্গলের অনুষ্ঠানে লালপাড় সাদা শাড়িতে শ্রীময়ী, পাঞ্জাবিতে কাঞ্চন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.