বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > IND vs NED: তিরুবনন্তপুরমে টসও করা গেল না, বৃষ্টিতে ভেস্তে গেল রোহিতদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচও
তিরুবনন্তপুরমে ম্যাচ শেষ পর্যন্ত নির্বিঘ্নে হবে তো?

IND vs NED: তিরুবনন্তপুরমে টসও করা গেল না, বৃষ্টিতে ভেস্তে গেল রোহিতদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচও

India vs Netherlands, World Cup 2023 warm-up match: প্রথম প্রস্তুতি ম্যাচ বৃষ্টিতে ভেসে গিয়েছিল। তিরুবনন্তপুরমে দ্বিতীয় ম্যাচে টসও করা গেল না। ভারতের দু'টি ম্যাচই বৃষ্টিতে ভেস্তে গেল। বিশ্বকাপের আগে ভারত তাই কোনও প্রস্তুতি ম্যাচ ছাড়াই খেলতে নামছে।

গুয়াহাটি থেকে ভারতীয় দল তিরবনন্তপুরমে চলে এলেও, বৃষ্টি তাদের পিছু ছাড়ল না। গুয়াহাটিতে ভারত বনাম ইংল্যান্ডের অনুশীলন ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল। মঙ্গলবার (৩ অক্টোবর) তিরুবনন্তপুরমে নেদারল্যান্ডসের বিরুদ্ধে বিশ্বকাপের আগে ভারতের দ্বিতীয় তথা শেষ অনুশীলন ম্যাচও বাতিল হয়ে গেল। তবে রোহিতদের এতে খুব একটা সমস্যা হবে না। কারণ তারা সদ্য অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের ম্যাচের সিরিজ খেলেছেন। ঘুরিয়েফিরিয়ে বিশ্বকাপ দলের সব সদস্যই অজিদের বিরুদ্ধে অন্তত একটি করে ম্যাচ খেলেছে। কিন্তু নেদারল্যান্ডসের ক্ষতি হল। এক আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নেদারল্যান্ডসের প্রস্তুতি ম্যাচটি বৃষ্টিতে বিঘ্নিত হয়েছে। এই ম্যাচটিও হল না।

03 Oct 2023, 04:22:47 PM IST

বাতিল রোহিতদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচও

বাতিল হয়ে গেল রোহিত শর্মাদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচও। নতুন করে ফের বৃষ্টি নামায়, আর খেলা শুরু করা সম্ভব হল না। ভেস্তে গেল ভারতের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচও।

03 Oct 2023, 03:40:09 PM IST

কভার পুরো তোলা হয়েছে

কভার পুরোপুরি তুলে ফেলা হয়েছে। স্টেডিয়ামে উপস্থিত দর্শকেরা খেলা শুরুর অপেক্ষা করছে।

03 Oct 2023, 03:09:01 PM IST

বৃষ্টি থেমেছে

বৃষ্টি থেমেছে ঠিকই, কিন্তু আকাশে মেঘ রয়েছে। যগিও সুপারসপার দিয়ে ইতিমধ্যে মাঠ শুকানোর কাজ শুরু হয়েছে। তবে ফের বৃষ্টি নামার সম্ভাবনা রয়েছে। প্রায় ১৬ ঘণ্টা ধরে বৃষ্টি চলছে। যদিও এখানকার ড্রেনেজ সিস্টেম উন্নত মানের। তবে ফের বৃষ্টি নামার সম্ভাবনাই চিন্তায় রেখেছে সকলকে।

03 Oct 2023, 01:45:56 PM IST

পিছিয়ে গেল টস

বৃষ্টি রোহিত শর্মাদের বোধহয় পিছু ছাড়বেই না। গোয়াহাটির পর এবার তিরুবনন্তপুরমেও বৃষ্টি শুরু। বৃষ্টির জেরে পিছিয়ে গেল টস।

03 Oct 2023, 01:17:31 PM IST

ভারতের প্রস্তুতি

সোমবার ভারতীয় দলের ক্রিকেটাররা সেন্ট জেভিয়ার্স কলেজের কেরল ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠে সোমবার ঘাম ঝরান। নেটে রবিচন্দ্রন অশ্বিন, শার্দুল ঠাকুর, মহম্মদ সিরাজদের কঠোর অনুশীলন করতে দেখা যায়। তবে জসপ্রীত বুমরাহ, ইশান কিষাণরা ব্যাটিং, বোলিংয়ের থেকে ফিল্ডিংয়েই বেশি সময় কাটান। দীর্ঘক্ষণ ব্যাটিং অনুশীলন করেন শুভমন গিল এবং কেএল রাহুল। ৮ অক্টোবর চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারতীয় দল। তার আগে ডাচদের বিরুদ্ধে ম্যাচই নিজেদের প্রস্তুতি ঝালিয়ে নেওয়ার শেষ সুযোগ।

03 Oct 2023, 01:09:33 PM IST

বৃষ্টির ভ্রুকুটি

এশিয়া কাপ থেকে বিশ্বকাপ- বৃষ্টি কিছুতেই পিছু ছাড়ছে না রোহিত শর্মাদের। গুয়াহাটিতে ভারত বনাম ইংল্যান্ডের অনুশীলন ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল। তিরুবনন্তপুরমে নেদারল্যান্ডসের বিরুদ্ধে ভারতের দ্বিতীয় তথা শেষ প্রস্তুতি ম্যাচেও বৃষ্টির ভ্রুকুটি। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী ভারত বনাম নেদারল্যান্ডস ম্যাচেও বৃষ্টির বিঘ্ন ঘটানোর সম্ভাবনা প্রবল। ম্যাচের সময় ৯৭ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দিনের বেলায় সেই সম্ভাবনা ৪৬ শতাংশ। তবে দিনের বেলা বৃষ্টি না হলেও, রাতের বেলায় তিরুঅনন্তপুরমে বৃষ্টি হওয়া কার্যত নিশ্চিত। তাপমাত্রা ২৫ থেকে ৩০ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে থাকবে। যেহেতু ম্যাচটি দিনরাতের, স্বাভাবিক ভাবেই বৃষ্টিতে ম্যাচ ভেস্তে যাওয়ার সম্ভাবনা প্রবল। এই ম্যাচও বৃষ্টিতে ভেস্তে গেলে, প্রস্তুতি ম্যাচ না খেলেই বিশ্বকাপের লড়াইয়ে নামতে হবে রোহিত শর্মাদের।

03 Oct 2023, 01:05:05 PM IST

কোহলি-রহস্য

বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। বিগত কয়েক দিন ধরেই শোনা যাচ্ছে দ্বিতীয় বার বাবা হতে চলেছেন বিরাট কোহলি। গর্ভবতী অনুষ্কা শর্মা। যা নিয়ে চলছে জোর চর্চাও। জল্পনা আরও তুঙ্গে পৌঁছয় নেদারল্যান্ডসের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের আগে বিরাট কোহলির দল ছেড়ে তড়িঘড়ি মুম্বই উড়ে যাওয়ায়। তবে কি সত্যিই দ্বিতীয়বার বাবা-মা হতে চলেছেন তারকা দম্পতি? যদিও এই বিষয়ে এখনও নিজেরা কোনও ঘোষণা করেননি বিরাট-অনুষ্কা। তবে বিরাটের দুম করে মুম্বই উড়ে যাওয়াটা অনেকেই বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন। এদিকে কোহলি মুম্বই উড়ে যাওয়ায় সকলেই ধরে নিয়েছিলেন, দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ হয়তো খেলবেন না কিং কোহলি। তবে বিসিসিআই-এর তরফে আশ্বস্ত করা হয়েছে, প্রস্তুতি ম্যাচে বিরাট কোহলির খেলতে কোনও সমস্যা নেই। তারা জানিয়েছে,‘খুব তাড়াতাড়ি কোহলি গোটা দলের সঙ্গে যোগ দেবেন। দলের দরকারে ম্যাচও খেলতে পারেন।’

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার 'নববর্ষের সকলে লুচি-ছোলার ডাল, আর দুপুরে মাংস ভাত থাকতেই হবে: ইমন গাঁজা উদ্ধার করতে গিয়ে পুলিশকে কুকুর দিয়ে তাড়ানোর অভিযোগ, কারাদণ্ড হল দম্পতির ‘‌বি কুল’‌, উদয়ন গুহকে সতর্ক করে নিশীথ প্রামাণিককে নিশানা করলেন মুখ্যমন্ত্রী ফুটবল ভালো লাগলে দেখতে হবে...অজয়ের ময়দান দেখে মুগ্ধ নেটপাড়া,বক্সঅফিসে ঝড় উঠবে? ২০২৪ সালের রামনবমী কবে পড়ছে? তারিখ, তিথি ও শুভ সময় দেখে নিন বেঙ্গালুরু বিস্ফোরণের পর কলকাতার হোটেলে ছিল সন্দেহভাজন জঙ্গিরা! নাম কী লিখেছিল? ‘আমি সত্যি বিশ্বকাপটা জিততে চাই’, আবারও স্বপ্ন দেখছেন রোহিত, চাইছেন WTC-র মুকুটও শূন্যের লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলের, ধরে ফেললেন রোহিত-কার্তিককে চিন নিয়ে সতর্ক প্রতিক্রিয়া মোদীর, কাপুরুষতার সীমা অতিক্রম, কটাক্ষ কংগ্রেসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.