বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > PAK vs AUs, ICC WC Warm-Up Match: ভাইরাল ওয়ার্ম ম্যাচে পাকিস্তানের মিস ফিল্ডিংয়ের ভিডিয়ো, ফুট কাটতে ছাড়লেন না ধাওয়ান

PAK vs AUs, ICC WC Warm-Up Match: ভাইরাল ওয়ার্ম ম্যাচে পাকিস্তানের মিস ফিল্ডিংয়ের ভিডিয়ো, ফুট কাটতে ছাড়লেন না ধাওয়ান

পাকিস্তানের মিস ফিল্ডিং দেখে হেসে গড়ালেন শিখর ধাওয়ান।

৩ অক্টোবর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের সময়ে ফিল্ডিং করছিলেন মহম্মদ নওয়াজ এবং মহম্মদ ওয়াসিম জুনিয়র। দুই ফিল্ডার একটি বল বাঁচাতে গিয়ে ভাবতে বসেছিলেন, কে ঝাঁপাবেন। সেই ভাবনা তাঁরা ভাবতে ভাবতেই দুই জনের মাঝখান দিয়ে বল বেরিয়ে চলে যায়। অতিরিক্ত রান তারা বাঁচাতে পারেননি।

শুভব্রত মুখার্জি: ওডিআই বিশ্বকাপ খেলতে ইতিমধ্যেই ভারতে এসে পৌঁছে গিয়েছে পাকিস্তান দল। ইতিমধ্যেই হায়দরাবাদ পৌঁছে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ার্ম আপ ম্যাচেও খেলেছেন বাবর আমজমরা। মঙ্গলবারেই তারা তাদের দ্বিতীয় ম্যাচে হায়দরাবাদেই মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়ার। সেই ম্যাচেই ফিল্ডিং করার সময়ে জঘন্য একটি ভুল করে বসেন পাকিস্তান দলের দুই ক্রিকেটার। আর তারপরেই এক্সে (টুইটারের নতুন নাম) পাক দলের ফিল্ডিং নিয়ে হালকা চালে কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন ভারতের হয়ে একদা নিয়মিত খেলা বাঁহাতি ক্রিকেটার শিখর ধাওয়ান।

আরও পড়ুন: কোহলির সেই কী আগ্রাসন… ভারতের নেটে বল করতে এসে বিরাটকে দেখে বিস্মিত হয়েছিলেন রউফ

প্রসঙ্গত ক্রিকেট ইতিহাসে পাকিস্তান দলের ফিল্ডিং করার সময়ে এমন কিছু মুহূর্ত রয়েছে, যা সমর্থকদের হাসির উদ্রেক করেছে সব সময়েই। এমন আরও একটি ঘটনার পুনরাবৃত্তি ঘটল হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। ৩ অক্টোবর এই স্টেডিয়ামেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ খেলার সময়ে ঘটে এই ঘটনা। ফিল্ডিং করছিলেন মহম্মদ নওয়াজ এবং মহম্মদ ওয়াসিম জুনিয়র। দুই ফিল্ডার একটি বল বাঁচাতে গিয়ে ভাবতে বসেছিলেন, কে ঝাঁপাবেন। সেই ভাবনা তাঁরা ভাবতে ভাবতেই দুই জনের মাঝখান দিয়ে বল বেরিয়ে চলে যায়। অতিরিক্ত রান তারা বাঁচাতে পারেননি।

আরও পড়ুন: তিরুবনন্তপুরমে টসও করা গেল না, বৃষ্টিতে ভেস্তে গেল রোহিতদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচও

সেই ঘটনা নিয়েই হালকা চালে কটাক্ষ ছুড়ে দিয়েছেন শিখর ধাওয়ান। এক্সে ধাওয়ান লিখেছেন, ‘পাকিস্তান অ্যান্ড ফিল্ডিং নেভার এন্ডিং লাভ স্টোরি।’ অর্থাৎ পাকিস্তানের সঙ্গে ফিল্ডিংয়ের না শেষ হওয়া ভালোবাসা।

এদিন ম্যাচে প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া। পাক বোলারদের বিরুদ্ধে মারকুটে ব্যাটিং করেন অজি ব্যাটাররা। দলের হয়ে সর্বোচ্চ ৭৭ রান করেন গ্লেন ম্যাক্সওয়েল। এছাড়াও ক্যামেরন গ্রিন ৫০ রান করে অপরাজিত থাকেন। ডেভিড ওয়ার্নার এবং জশ ইংলিশ করেন ৪৮ রান। জবাবে ৩৩৭ রানেই অলআউট হয়ে যায় পাকিস্তান দল। ফলে ১৪ রানের ব্যবধানে জয় পায় অজিরা। পাকিস্তানের হয়ে বাবর আজম ৯০ (রিটায়ার্ড হার্ট), ইফতিকার আহমেদ ৮৩, মহম্মদ নওয়াজ লড়াই করলেও, শেষ পর্যন্ত জয় ছিনিয়ে আনতে পারেননি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.