বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > ODI WC 2023- দরজা বন্ধ করে কোহলির অতিরিক্ত অনুশীলন! বিশ্বকাপে নামার আগে বাড়তি ঘাম ঝরাচ্ছেন বিরাট

ODI WC 2023- দরজা বন্ধ করে কোহলির অতিরিক্ত অনুশীলন! বিশ্বকাপে নামার আগে বাড়তি ঘাম ঝরাচ্ছেন বিরাট

দরজা বন্ধ করে অতিরিক্ত অনুশীলন করছেন বিরাট কোহলি

India at WC-টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি বিরতির পরে মাঠে ফিরেছেন এবং আগামী রবিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের বিশ্বকাপের প্রথম ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছেন। বিরাট কোহলি টুর্নামেন্টের আগে ভারতের প্রথম অনুশীলনের সময় নেটে ঘাম ঝরালেন।

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি বিরতির পরে মাঠে ফিরেছেন এবং আগামী রবিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের বিশ্বকাপের প্রথম ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছেন। বিরাট কোহলি টুর্নামেন্টের আগে ভারতের প্রথম অনুশীলনের সময় নেটে ঘাম ঝরালেন। নেট সেশনে থ্রো-ইন দিয়ে অনুশীলন শুরু করেন কোহলি। এরপর স্থানীয় নেট বোলারদের বিরুদ্ধে নেটে ব্যাট করেন তিনি। লক্ষণীয় যে এই দুই ঘণ্টা অধিবেশন একটি অতিরিক্ত ৪৫ মিনিট বাড়ানো হয়েছিল। এটি সম্ভবত করা হয়েছিল কারণ তিনি গত কয়েকদিন ধরে বিরতিতে ছিলেন এবং সম্ভবত তাঁর আরও ম্যাচ সিমুলেশন প্রয়োজন ছিল।

আমরা আপনাকে বলি যে ভারতের দুটি প্রস্তুতি ম্যাচই বৃষ্টির কারণে বাতিল হয়ে গিয়েছিল এবং দল একটি ম্যাচও খেলার সুযোগ পায়নি। তবে সম্প্রতি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে অংশ নিয়েছিল ভারতীয় দল। যদিও সেই সিরিজের প্রথম দুই ম্যাচে বিরাটকে বিশ্রাম দেওয়া হয়েছিল। রাজকোটে শেষ ওডিআইতে ৬১ বলে ৫৬ রানের দুর্দান্ত ইনিংস খেলে তিনি তার ক্লাস দেখিয়েছিলেন।

আমরা আপনাকে বলি যে বিরাট কোহলির সঙ্গে, অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং রবীন্দ্র জাদেজা, বাম হাতের রিস্ট স্পিনার কুলদীপ যাদবও নেট সেশনে অন্তর্ভুক্ত ছিলেন। জাদেজা, এক শৃঙ্খলায় লেগে থাকার জন্য নয়, বোলিং দিয়ে শুরু করেছিলেন এবং পরে ব্যাটিং অনুশীলনও করেছিলেন। এদিকে, কুলদীপ এবং পান্ডিয়া তাদের বোলিংয়ে মনোনিবেশ করেছিলেন এবং তার পরে তাদের কিছুক্ষণ বোলিং করতে দেখা গেছে।

ভারতের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি বুধবার এমএ চিদাম্বরম স্টেডিয়ামে জোরালোভাবে অনুশীলন করেছেন অস্ট্রেলিয়ার বিপক্ষে ৮ অক্টোবর অনুষ্ঠিত হতে যাওয়া আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ম্যাচের আগে। ভারতীয় দলের এই ঐচ্ছিক অনুশীলন সেশনে মিডিয়া ব্যক্তিদের আসতে দেওয়া হয়নি তবে জানা গেছে যে কোহলি আসার সঙ্গে সঙ্গে অনুশীলন শুরু করেছিলেন।

রাহুল দ্রাবিড়ের নেতৃত্বে কোচিং স্টাফরা কোহলিকে বোলিং করেছেন। ভারতীয় ব্যাটসম্যান প্রথমে থ্রোতে অনুশীলন করেছিলেন এবং তারপরে কিছু স্থানীয় নেট বোলারের মুখোমুখি হন। ভারতের অনুশীলন ম্যাচ দুটি বৃষ্টির কারণে ভেস্তে গিয়েছিল এবং তাই কোহলি অতিরিক্ত অনুশীলন করেছিলেন। যদিও ভারত এর আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলেছিল, কোহলি প্রথম দুটি ম্যাচে খেলেননি। রাজকোটে তৃতীয় ম্যাচে ফিরে এসে ৬১ বলে ৫৬ রান করেন তিনি। কোহলি ছাড়াও, বুধবার অনুশীলন করা অন্যান্য ভারতীয় খেলোয়াড়দের মধ্যে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং রবীন্দ্র জাদেজা এবং বাঁহাতি কব্জি স্পিনার কুলদীপ অন্তর্ভুক্ত ছিল।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

অশীতিপর বৃদ্ধার বাড়ি দখল করে পার্টি অফিস চালানোর অভিযোগ TMCর বিরুদ্ধে ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক ৫ মাসে ২৬ কেজি ওজন কমালেন জয়দীপ আহলাওয়াত, হতবাক নেটিজেন ‘পশ্চাৎদেশে ক্যামেরা ফোকাস করে ভিডিয়ো… লেখা বলুন তো কে’! খচে লাল বিপাশা বসু নিট প্রশ্ন ফাঁসের তদন্ত, বিহার পুলিশের পর এবার অগ্নিপরীক্ষায় সিবিআই কুকুর-বিড়ালও এবার বার্ড ফ্লু’র শিকার! স্তন্যপায়ী প্রাণীর মধ্যে সংক্রমণ বাড়ছে দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আবগারী দুর্নীতি মামলায় কেজরিওয়ালের জামিনে স্থগিতাদেশ! ধাক্কা দিল্লি হাইকোর্টে জি বাংলার ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ নন্দিনীর বায়োপিক? মুখ খুললেন স্মার্ট দিদি বাংলায় কি বিরোধীদের ডেপুটি স্পিকার পদ দিয়েছে সরকার? মোক্ষম প্রশ্ন বিজেপির

T20 WC 2024

৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.