বাংলা নিউজ > ক্রিকেট > WPL 2024: দলকে জেতাতে না পেরে কেঁদেই ফেললেন DC ক্যাপ্টেন! ম্য়াচ হেরে কী বললেন মেগ ল্যানিং?

WPL 2024: দলকে জেতাতে না পেরে কেঁদেই ফেললেন DC ক্যাপ্টেন! ম্য়াচ হেরে কী বললেন মেগ ল্যানিং?

ম্যাচ হেরে ডাগআউটে বসে কেঁদে ফেললেন মেগ ল্যানিং (ছবি-এক্স @AwaaraHoon)

ম্যাচে হারের পর ডাগআউটে কাঁদতে দেখা গিয়েছে দিল্লি ক্যাপিটালসের ক্যাপ্টেন মেগ ল্যানিংকে। এদিনের পরাজয়ের পর কান্না থামাতে পারেননি মেগ ল্যানিং।

মেগ ল্যানিং, যিনি তাঁর নেতৃত্বে অস্ট্রেলিয়াকে পাঁচবার বিশ্বকাপ শিরোপা জিতিয়েছেন, রবিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে উইমেনস প্রিমিয়ার লিগ জেতাতে ব্যর্থ হলেন তিনি। অনেকেই আশা করেছিলেন মেগ ল্যানিংয়ের হাত ধরে শিরোপা জয়ের খরা কাটাবে দিল্লি ক্যাপিটালস, তবে শেষ পর্যন্ত সেটা আর হল না। স্মৃতি মন্ধানার নেতৃত্বে থাকা আরসিবি দল মেগ ল্যানিংয়ের স্বপ্নকে সত্যি হতে দেয়নি।

ল্যানিং, যিনি মহিলা প্রিমিয়ার লিগে দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দিয়েছিলেন, ২০১৪ সালে অস্ট্রেলিয়ান মহিলা দলের অধিনায়ক হন এবং মাত্র ২১ বছর বয়সে জাতীয় দলের নেতৃত্বে অস্ট্রেলিয়ার সর্বকনিষ্ঠ অধিনায়ক হন। ল্যানিং অস্ট্রেলিয়ার সবচেয়ে সফল মহিলা অধিনায়ক। তিনি তার ক্যারিয়ারে মোট সাতটি আইসিসি বিশ্বকাপ ট্রফি জিতেছেন, যার মধ্যে তিনি তার অধিনায়কত্বে পাঁচটি শিরোপা জিতেছেন।

আরও পড়ুন… কলকাতায় চলে এলেন IPL এর সবথেকে দামি ক্রিকেটার মিচেল স্টার্ক! হাসি মুখে যোগ দিলেন KKR শিবিরে

হারের পর কেঁদে ফেলেছিলেন মেগ ল্যানিং

অস্ট্রেলিয়ার হয়ে ৭টি আইসিসি ট্রফি জেতা চ্যাম্পিয়ন অধিনায়ক দিল্লি ক্যাপিটালস দলকে মহিলা প্রিমিয়ার লিগের শিরোপা জেতাতে পারেননি। টানা দ্বিতীয় আসরে ফাইনালে ওঠা এই দলকে আবার রানার আপ হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে। ম্যাচে হারের পর ডাগআউটে কাঁদতে দেখা গিয়েছে দিল্লি ক্যাপিটালসের ক্যাপ্টেন ল্যানিংকে। এদিনের পরাজয়ের পর কান্না থামাতে পারেননি মেগ ল্যানিং।

আরও পড়ুন… ভিডিয়ো: RR ক্যাম্পে যোগ দিলেন ধ্রুব জুরেল, সৈনিক স্যালুট দিয়ে রয়্যাল স্বাগত জানাল রাজস্থান

ম্যাচ হেরে কী বললেন মেগ ল্যানিং?

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ফাইনাল হারের পর ল্যানিং বলেন, ‘এই ম্যাচটা না জেতাটা অবশ্যই হতাশাজনক। ফাইনালের দিন ভালো খেলার কথা। RCB কে অভিনন্দন - তারা আজ রাতে আমাদেরকে ছাপিয়ে গিয়েছে।’ তিনি আরও বলেন, ‘আজ রাতের ম্যাচে আমাদের দল ভালো খেলতে পারেনি। আমরা পুরো টুর্নামেন্টে দুর্দান্ত খেলেছি কিন্তু আজকের ম্যাচে তা চালিয়ে যেতে পারিনি। জয়ের জন্য আরসিবি দলকে অনেক অভিনন্দন। তারা এই ফাইনালে প্রতিটি বিভাগে আমাদের দলকে পিছনে ফেলে দিয়েছে, তবে আমি দলের প্রচেষ্টায় গর্বিত। এই ম্যাচে আমরা খুব দ্রুত উইকেট হারিয়েছি। আরসিবি দলের এই জয়টা প্রাপ্য ছিল।’ এরপরে মেগ ল্যানিং বলেন, ‘ক্রিকেট মজার খেলা - আপনি কখনও জেতেন, আবার আপনি কখনও হারেন।’

আরও পড়ুন… এভাবেই আরও দু বছর ব্যাটারদের বিরক্ত করুন: অশ্বিনকে নিয়ে শাস্ত্রী-কুম্বলে-দ্রাবিড়ের বিশেষবার্তা

কেমন ছিল ফাইনাল ম্যাচের গতি?

রবিবার মহিলা প্রিমিয়ার লিগের ফাইনাল একেবারে জমে উঠেছিল। দুই দলের বোলাররাই দুরন্ত ছন্দে ছিলেন। প্রথমে ১১৩ রানে দিল্লি ক্যাপিটালসকে আটকে দেয় ব্যাঙ্গালোর। পরে নিজেরা ব্যাট করতে নেমে যে সহজেই জিতে নিয়েছে, এমনটা নয়। রুদ্ধশ্বাস লড়াইয়ের পর ৩ বল বাকি থাকতে ৮ উইকেটে ম্যাচ পকেটে পোড়ে আরসিবি। লিগ পর্বে দুরন্ত পারফরম্যান্স করার পর, ফাইনালে শেষ রক্ষা করতে পারল না দিল্লি ক্যাপিটালস।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

তরতরিয়ে কমবে কোলেস্টেরল! জেনে নিন বিশেষ টোটকা ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল 2 ওভার শেষে Papua New Guinea-র স্কোর 12/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.