বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: RR ক্যাম্পে যোগ দিলেন ধ্রুব জুরেল, সৈনিক স্যালুট দিয়ে রয়্যাল স্বাগত জানাল রাজস্থান

ভিডিয়ো: RR ক্যাম্পে যোগ দিলেন ধ্রুব জুরেল, সৈনিক স্যালুট দিয়ে রয়্যাল স্বাগত জানাল রাজস্থান

RR ক্যাম্পে যোগ দিলেন ধ্রুব জুরেল (ছবি:এক্স @rajasthanroyals)

ধ্রুব জুরেলের আসার পরে রাজস্থান রয়্যালস শিবিরে যে ঝলক দেখা গিয়েছিল তা ছিল আশ্চর্যজনক এবং হৃদয় জয় করার মতো। রাজস্থান রয়্যালস ধ্রুব জুরেলকে স্যালুট দিয়ে স্বাগত জানাল, যেন কোনও খেলোয়াড় নয় সামরিক অফিসার তাদের ক্যাম্পে এসেছেন।

বাবা যুদ্ধের ময়দানে পাকিস্তানকে পরাজিত করেছিলেন। ক্রিকেট মাঠে ইংল্যান্ডকে হারিয়েছেন ছেলে। এমন অবস্থায়, আইপিএল ২০২৪-এ সেনার ছেলেকে সৈনিকের মতো স্বাগত জানাল রাজস্থান রয়্যালস। চলতি আইপিএল খেলার জন্য ধ্রুব জুরেল যখন রাজস্থান রয়্যালসের শিবিরে প্রবেশ করেছিলেন তখনও এটি দেখা গিয়েছিল। আমরা নিশ্চিতভাবে বলতে পারি না যে এই সব পূর্বপরিকল্পিত ছিল নাকি হঠাৎ ঘটেছিল, তবে ধ্রুবের আসার পরে রাজস্থান শিবিরে যে ঝলক দেখা গিয়েছিল তা ছিল আশ্চর্যজনক এবং হৃদয় জয় করার মতো। রাজস্থান রয়্যালস ধ্রুব জুরেলকে স্যালুট দিয়ে স্বাগত জানাল, যেন কোনও খেলোয়াড় নয় সামরিক অফিসার তাদের ক্যাম্পে এসেছেন।

আরও পড়ুন… IPL 2024: শুধু আমি নই, গোটা ভারত শুভমন গিলকে নেতা হিসাবে দেখার জন্য অপেক্ষা করছে- GT কোচ আশিস নেহরা

এখন আপনি হয়তো ভাবছেন ধ্রুব জুরেল কেন এই বিশেষ অভ্যর্থনা পেলেন? এর পিছনের মূল কারণ হল গত কয়েকদিন ধরেই তিনি এই বিষয়টি নিয়ে শিরোনামে ছিলেন। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে অভিষেক হওয়ার পর থেকে সকলেই তাঁকে নিয়ে কথা বলেছিলেন। আসলে টেস্ট সিরিজে নিজের পারফরম্যান্স দিয়ে তিনি সকলকে মুগ্ধ করেছিলেন। এরপরে নিজের অর্ধশতরান করার পরে জুরেল বাবাকে উৎসর্গ করার জন্য এই রকম স্যালুট করেই সেলিব্রেট করছিলেন।

আরও পড়ুন… বদলে গেল পঞ্জাব কিংসের জার্সির রঙ! IPL 2024 শুরু আগে সামনে এল ধাওয়ান-আর্শদীপদের নতুন কিট

যদিও গত বছর পর্যন্ত ধ্রুব জুরেলের নাম প্রায় অনেকেই জানত না। কিন্তু, এবারের আইপিএলে এই প্লেয়ারটিকে নিয়ে আলোচনা চলছে। আইপিএলে ধ্রুব জুরেলের স্ট্রাইক রেট হল ১৭২.৭৩। ধ্রুব জুরেল একজন উইকেটরক্ষক ব্যাটসম্যান। তিনি মিডল অর্ডারে ব্যাট করেন এবং তাঁর শটের রেঞ্জের কোন অভাব নেই। এটাই তার সবচেয়ে বড় শক্তি। ধ্রুব জুরেল, যিনি ২০২০ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলা ভারতীয় দলের সহ-অধিনায়ক ছিলেন, রাজস্থান রয়্যালস ২০ লক্ষ টাকায় তাঁকে কিনেছিল। এখনও পর্যন্ত তিনি শুধুমাত্র আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন। এই দলের হয়ে এখনও পর্যন্ত খেলা ১৩ ম্যাচে ধ্রুব জুরেলের স্ট্রাইক রেট ১৭২.৭৩। মানে, বড় শট মারার দক্ষতা তাঁর আছে।

আরও পড়ুন… পিচ ডক্টরিং করার চক্করে WC 2023 Final হারলাম- রোহিত, দ্রাবিড়ের বিরুদ্ধে তোপ কাইফের

সম্প্রতি, ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে অভিষেক হওয়া ধ্রুব জুরেল ৩ ম্যাচের চারটি ইনিংসে ১৯০ রান করেছিলেন। তার ব্যাটিং গড় ছিল ৬৩.৩৩ এবং তিনি একটি হাফ সেঞ্চুরি করেছিলেন। রাঁচিতে টেস্টে কঠিন পরিস্থিতিতে তিনি এই হাফ সেঞ্চুরি করেছিলেন, যা করার পর ধ্রুব জুরেল মাঠেই স্যালুট দিয়ে সেলিব্রেশন করেন।

আরও পড়ুন… ইমাদ ওয়াসিম ও হায়দার আলির ৯৮ রানের জুটিতেই শেষ বাবরদের PSL 2024 যাত্রা! ফাইনালে উঠল ইসলামাবাদ

পরে, তাঁর স্যালুট উদযাপনের সময়, ধ্রুব জুরেল বলেছিলেন যে তিনি তার সৈনিক পিতার দাবিতে এটি করেছিলেন। আসলে, এই টেস্টের আগে, তার বাবা তার ইচ্ছা প্রকাশ করেছিলেন যে তাকে ক্রিজে অন্তত একটি স্যালুট দেখাতে হবে। তার বাবার এই ইচ্ছা তার পরের ইনিংসে ধ্রুব জুরেল পূরণ করেছিলেন। এরপরই ভাইরাল হয়ে যায় ধ্রুব জুরেলের স্যালুট। এই কারণেই ধ্রুব জুরেল যখন রাজস্থান রয়্যালসের শিবিরে প্রবেশ করেন, তখন তাঁকে এই একই পদ্ধতিতে অর্থাৎ স্যালুট দিয়ে স্বাগত জানান।

ক্রিকেট খবর

Latest News

শাকিব-মিমির 'উরা ধুরা'-র মুকুটে নয়া পালক! এর মাঝেই জানা গেল আসছে ‘তুফান ২’ ‘আমায় মেনে নেননি ওঁরা...’ বিবাহিত জীবন নিয়ে অকপট ইমরান মোদীর সঙ্গে দেখা করলেন ঝাড়খণ্ডের মুখ্য়মন্ত্রী, কী বললেন হেমন্ত সোরেন? ‘কাজের সুযোগ নষ্ট করেছি...’ পরিনীতির পর এবার বলিউড পার্টি নিয়ে মুখ খুললেন রণদীপ নিক জোনাস থেকে কিম কার্দাশিয়ান: আম্বানির বিয়েতে ছিলেন কোন আন্তর্জাতিক সেলেবরা? অনন্ত-রাধিকার রিসেপশনে একা রুক্মিণী, মন খারাপ ভক্তদের! এদিকে দেব করেছেন এক কাণ্ড শুক্র-বুধের সংযোগে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগে ৩ রাশির বাড়বে আয়, ব্যবসায় হবে লাভ মা হওয়ার আগে রণবীরকে নিয়ে বিশেষ উপলব্ধি দীপিকার, কেন বললেন, ‘তখনই বুঝেছি…’? দেওরের বিয়েতে ঘুমে ঢুলে পড়ছেন শ্লোকা! ভিডিয়ো ভাইরাল হতেই কী বলছে নেটপাড়া? চলতি বছরে ৪০,০০০ ফ্রেশার নিয়োগ করবে টিসিএস, প্রচুর চাকরি আইটি সেক্টরে

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.