বাংলা নিউজ > ক্রিকেট > কলকাতায় চলে এলেন IPL এর সবথেকে দামি ক্রিকেটার মিচেল স্টার্ক! হাসি মুখে যোগ দিলেন KKR শিবিরে

কলকাতায় চলে এলেন IPL এর সবথেকে দামি ক্রিকেটার মিচেল স্টার্ক! হাসি মুখে যোগ দিলেন KKR শিবিরে

হাসি মুখে KKR শিবিরে যোগ দিলেন IPL এর সবথেকে দামি ক্রিকেটার মিচেল স্টার্ক (ছবি-KKR Knight Club)

অপেক্ষার অবসান ঘটিয়ে কলকাতায় পৌঁছে গিয়েছেন আইপিএলের সব থেকে দামি ক্রিকেটার মিচেল স্টার্ক। রবিবার রাতেই কলকাতা নাইট রাইডার্সের শিবিরে যোগ দিয়েছেন তিনি।

অপেক্ষার অবসান ঘটিয়ে কলকাতায় পৌঁছে গিয়েছেন আইপিএলের সব থেকে দামি ক্রিকেটার মিচেল স্টার্ক। রবিবার রাতেই কলকাতা নাইট রাইডার্সের শিবিরে যোগ দিয়েছেন তিনি। মিচেল স্টার্কের কলকাতায় আসার ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছে কেকেআর শিবির।

কলকাতায় আসার আগে স্টার্ক এক সাক্ষাৎকারে আইপিএলকে সাকার্স বলেছিলেন। যা নিয়ে ভক্তদের মধ্যে বিতর্ক তৈরি হয়েছিল। মিচেল স্টার্ক আইপিএলকে বিশ্বের সেরা টি-টোয়েন্টি লিগ বলে মনে করেন। তবে সেই লিগকে তিনি তুলনা করেছেন ‘সার্কাসের’ সঙ্গে। তিনি বলেছেন, ‘কয়েক জন ছেলেকে আমি পেয়েছি, আন্তর্জাতিক পর্যায়ে খেলেছে। যাদের বিরুদ্ধে আমি খেলেওছি এবং তাদের মুখোমুখি হয়েছি। হ্যাঁ, এটি উত্তেজনাপূর্ণ হতে চলেছে। এটি অবশ্যই একটি নতুন চ্যালেঞ্জ। তবে এটি উত্তেজনাপূর্ণ হবে। এটি সব সময়েই কিছুটা সার্কাস, যখন এটি বিশ্বের সেরা টি-টোয়েন্টি লিগ। তাই, হ্যাঁ, আমি এটির জন্য অপেক্ষা করছি।’

আরও পড়ুন… এভাবেই আরও দু বছর ব্যাটারদের বিরক্ত করুন: অশ্বিনকে নিয়ে শাস্ত্রী-কুম্বলে-দ্রাবিড়ের বিশেষবার্তা

মিচেল স্টার্ক আরও বলেছেন, ‘আমার মনে হয়, আট বছর হয়ে গিয়েছে। কেকেআর-এ ফিরছি আমি। এই দলে ২০১৮ সালে আমার থাকার কথা ছিল। তাই আমি এখানেই ফিরছি গোল্ডেন এবং পার্পলদের শিরোপা জেতানোর জন্য। ২০১৪ এবং ২০১৫ সালে আরসিবি-র হয়ে খেলেছিলাম। তবে সেই স্মৃতি অনেকটাই মলিন হয়ে গিয়েছে। তবে হ্যাঁ, নতুন দল নিয়ে সত্যি খুবই উত্তেজিত। স্পষ্টতই, একটি নতুন দল। এমন এক দল ছেলে রয়েছে টিমে, যাদের সঙ্গে আমি আগে দেখা করিনি বা তাদের সঙ্গে কাজ করতে পারিনি।’

আরও পড়ুন… ভিডিয়ো: RR ক্যাম্পে যোগ দিলেন ধ্রুব জুরেল, সৈনিক স্যালুট দিয়ে রয়্যাল স্বাগত জানাল রাজস্থান

এ বারের আইপিএল নিলামে ২৪ কোটি ৭৫ লক্ষ টাকা দিয়ে মিচেল স্টার্ককে কিনেছে কলকাতা নাইট রাইডার্স। ন’বছর পর আইপিএলে ফিরছেন মিচেল স্টার্ক। অস্ট্রেলিয়ার পেসারকে এর আগে ২০১৮ সালে ৯ কোটি ৪০ লক্ষ টাকায় কিনেছিল কলকাতা। কিন্তু সে বার খেলেননি স্টার্ক। তিনি শেষ বার আইপিএলে খেলেছিলেন ২০১৫ সালে। এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেছিলেন স্টার্ক। দু’মরশুমে নিয়েছিলেন ৩৪টি উইকেট। প্রসঙ্গত, ২৩ মার্চ সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইকনিক ইডেন গার্ডেন্সে কেকেআর তাদের মরশুমের প্রথম ম্যাচ খেলবে।

আরও পড়ুন… IPL 2024: শুধু আমি নই, গোটা ভারত শুভমন গিলকে নেতা হিসাবে দেখার জন্য অপেক্ষা করছে- GT কোচ আশিস নেহরা

বৃহস্পতিবার শহরে চলে এসেছিলেন কোচ চন্দ্রকান্ত পণ্ডিত, দলের মেন্টর গৌতম গম্ভীর, অন্য সাপোর্ট স্টাফেরা এবং অধিকাংশ ক্রিকেটার। শনিবার শহরে এসেছেন ওয়েস্ট ইন্ডিজ়ের দুই অলরাউন্ডার সুনীল নারিন এবং আন্দ্রে রাসেল। শনিবার রাতে দলে যোগ দিয়েছেন অধিনায়ক শ্রেয়স আইয়ার। এ বার দলে যোগ করলেন স্টার্ক। শুক্রবার থেকেই কলকাতা নাইট রাইডার্স অনুশীলন শুরু করে দিয়েছে ইডেনে। রবিবার তারা ইডেনে একটি প্রস্তুতি ম্যাচও খেলে। ২২ মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএল। কেকেআরের প্রথম ম্যাচ ২৩ মার্চ। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ইডেনে খেলবে কেকেআর।

ক্রিকেট খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.