বাংলা নিউজ > ভোটযুদ্ধ > বিদ্রোহ তুঙ্গে! এবার বিজেপির ঝাড়গ্রাম কার্যালয়ে তালা ঝুলিয়ে দিলেন বিক্ষুব্ধরা
বিক্ষুব্ধদের বোঝানোর চেষ্টা করছেন বিজেপি নেতৃত্ব

বিদ্রোহ তুঙ্গে! এবার বিজেপির ঝাড়গ্রাম কার্যালয়ে তালা ঝুলিয়ে দিলেন বিক্ষুব্ধরা

  • দলের ঝাড়গ্রাম জেলা সভাপতি তুফান মাহাতোকে ঘিরেও বিক্ষোভ দেখান তারা। এদিকে এই বিক্ষোভের জেরে চরম অস্বস্তিতে দলীয় নেতৃত্ব।

বিজেপির অন্দরে ক্রমেই মাথাচাড়া দিচ্ছে বিদ্রোহ। প্রকাশ্যেই দলবিরোধী মন্তব্য করছেন নেতা কর্মীরা। কিন্তু তা বলে একেবারে দলের জেলা কার্যালয়ে তালা ঝুলিয়ে বিক্ষোভ! আর সেই ঘটনারও সাক্ষী থাকল পশ্চিমমেদিনীপুর। মূলত নতুন কমিটি নিয়ে আপত্তি তুলে বিক্ষোভ শামিল হন দলের একাংশ। বৃহস্পতিবার সকালে রঘুনাথপুর এলাকায় দলের ঝাড়গ্রাম জেলা কার্যালয়ে তালা ঝুলিয়ে দেন বিক্ষুব্ধ কর্মীরা। মেরুদন্ডহীন জেলা সভাপতি কোথায় গেল? প্রশ্ন তোলেন বিক্ষুব্ধরা। 

 বিক্ষুব্ধ নেতৃত্বের দাবি, পরিবারের মধ্যে ঝগড়া থাকতেই পারে। কিন্তু দেশের মানুষ দেখছেন ঝাড়গ্রামে যেভাবে কমিটি তৈরি করা হয়েছে। একটা মেরুদন্ডহীন অবস্থা হয়ে ঝাড়গ্রাম জেলা থাকবে এটা বুঝতে পেরেই কর্মীরা এসব করছেন। আমরা ক্ষোভ প্রকাশ করেছি। এভাবে যদি পার্টিটা চলতে থাকে তবে দলের পক্ষে তা ভালো হবে না। জেলা সভাপতি কী মনে করেছেন তা তিনিই বুঝবেন। আমরা শৃঙ্খলাপরায়ণ দল। পাঁচদিনের মধ্যে সমস্যা মেটানো হবে বলে আশ্বাস দেওয়া হয়েছে। না হলে যা করার সেটা করব। অপর এক বিক্ষুব্ধ নেতা বলেন, জেলা সভাপতি অসহযোগিতা করছেন পদে পদে। অমিতাভ চক্রবর্তীর কথায় তিনি প্রভাব খাটানোর চেষ্টা করছেন। তিনি ফোন তোলেন না। বাড়ি , দোকান জ্বালিয়ে দেওয়া হয়েছে। তবু ক্ষতিপূরণ মেলেনি বলে অভিযোগ তোলেন তাঁরা। দলের ঝাড়গ্রাম জেলা সভাপতি তুফান মাহাতোকে ঘিরেও বিক্ষোভ দেখান তারা। এদিকে এই বিক্ষোভের জেরে চরম অস্বস্তিতে দলীয় নেতৃত্ব। 

 

বন্ধ করুন