বাংলা নিউজ > ভোটযুদ্ধ > গ্রামের লড়াই > গাড়ি থেকে টেনে নামিয়ে বেদম মার, জেলা বিজেপির সভাপতিকেই উত্তম–মধ্যম কর্মীদের

গাড়ি থেকে টেনে নামিয়ে বেদম মার, জেলা বিজেপির সভাপতিকেই উত্তম–মধ্যম কর্মীদের

বিজেপির জেলা সভাপতিকেই বেদম মারধর করল বিজেপিরই কর্মীরা।

বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে কর্মীদের বিরুদ্ধে। এই পঞ্চায়েত নির্বাচনে প্রকৃত বিজেপি কর্মীদের টিকিট দেওয়া হয়নি বলে অভিযোগ তুলেছেন কর্মীরা। এই ঘটনার পর জেলা বিজেপি সভাপতি ঘটনাটি রাজ্য নেতৃত্বকে জানিয়েছেন বলে সূত্রের খবর। এই বিজেপির জেলা সভাপতির বিরুদ্ধে অনেকদিন ধরেই ক্ষোভ জমা হয়েছিল। 

হাতে আর ১০ দিন বাকি। তারপরই রাজ্যজুড়ে শুরু হবে পঞ্চায়েত নির্বাচন। আগামী ৮ জুলাই পঞ্চায়েত নির্বাচন হবে বলে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রাজ্য নির্বাচন কমিশন। তাই গ্রামবাংলা জুড়ে প্রচারে নেমে পড়েছেন শাসক–বিরোধী দলের নেতারা। মনোনয়ন পর্ব ঘিরে আগেই উত্তপ্ত হয়েছিল গ্রামের মাটি। এবার সেই গ্রামের মাটিতেই বিজেপি খেল সেমসাইড গোল। আর তাতেই উত্তপ্ত রাজ্য–রাজনীতি। অবাক করা ঘটনা হল— বিজেপির জেলা সভাপতিকেই গাড়ি থেকে টেনে নামিয়ে বেদম মারধর করল বিজেপিরই কর্মীরা। দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘিতে এখন এটাই চর্চিত বিষয়। মঙ্গলবার সকালের চায়ের দোকানে এটাই মজার খোরাক।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ স্থানীয় সূত্রে খবর, সোমবার পঞ্চায়েত নির্বাচনের প্রচারে রায়দিঘি গিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সেখানে একটি সভাও করেন। তারপর রায়দিঘি থেকে এগিয়ে যায় সুকান্ত মজুমদারের কনভয়। আর তাঁর কনভয়ের সামনের গাড়িতে ছিলেন সুন্দরবন সাংগঠনিক জেলার বিজেপির সভাপতি প্রদ্যুৎ বৈদ্য। তাঁকে দেখতে পেয়ে এগিয়ে আসেন বিজেপি কর্মীরা। রায়দিঘি সেতুর কাছে আসতেই তাঁর গাড়ি বিজেপি কর্মীদের বাধার মুখে পড়ে। তাঁর গাড়ি তখন সেখানে আটকে দেওয়া হয়। তখন বাধ্য হয়ে গাড়ির দরজা খুলতেই তাঁকে টেনে নামানো হয়। তারপর বিজেপি সভাপতিকে বেদম মারধর করা হয়।

তারপর ঠিক কী ঘটল?‌ প্রদ্যুতকে চড়–কিল–ঘুসি মারেন কর্মীরা বলে অভিযোগ। কারণ এই জেলা বিজেপির সভাপতি এবারের পঞ্চায়েত নির্বাচনের টিকিট দেওয়া নিয়ে স্বজনপোষণ করেছেন বলে তাঁদের দাবি। তাই গাড়ি আটকে প্রথমে বিক্ষোভ দেখানো হয়। তারপর গাড়ির দরজা খুলতেই টেনে নামিয়ে আনা হয় সুন্দরবন সাংগঠনিক জেলার বিজেপির সভাপতি প্রদ্যুৎ বৈদ্যকে। তারপর বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে কর্মীদের বিরুদ্ধে। এই পঞ্চায়েত নির্বাচনে প্রকৃত বিজেপি কর্মীদের টিকিট দেওয়া হয়নি বলে অভিযোগ তুলেছেন কর্মীরা। এই ঘটনার পর জেলা বিজেপি সভাপতি ঘটনাটি রাজ্য নেতৃত্বকে জানিয়েছেন বলে সূত্রের খবর।

আরও পড়ুন:‌ সরকারি চিকিৎসকরা এবার চিঠি দিলেন রাজ্যপালকে, বড় অভিযোগে আলোড়ন রাজ্যে

আর কী জানা যাচ্ছে?‌ এই বিজেপির জেলা সভাপতির বিরুদ্ধে অনেকদিন ধরেই ক্ষোভ জমা হয়েছিল। কিন্তু তাঁকে বাগে পাওয়া যাচ্ছিল না। এখানে কোনও কাজে দলের কর্মীদের পাশে এসে দাঁড়াননি তিনি বলে অভিযোগ। এমনকী অনেক কর্মীর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন প্রদ্যুৎ বলে অভিযোগ কর্মীদের বড় অংশের। তার উপর পঞ্চায়েত নির্বাচনের টিকিট নিয়ে স্বজনপোষণ করেছেন। এর মধ্যে অনেকেই আছেন যাঁরা বিজেপির প্রকৃত সদস্যই নয় বলে অভিযোগ। দক্ষিণ ২৪ পরগনা জেলাতেই বিজেপি কর্মীদের হাতে খোদ জেলা সভাপতির মারধর খাওয়ার ঘটনা গেরুয়া শিবিরের অস্বস্তি বাড়িয়েছে।

ভোটযুদ্ধ খবর

Latest News

রামমন্দিরকে রাজনৈতিক হাতিয়ার করেছে কংগ্রেস ও তার সঙ্গীরা- বক্তব্য ব্যাখ্যা মোদীর রাতে উঠবে 'সবুজ-মেরুন সূর্য'? স্বপ্ন নিয়ে বোলপুর-মুর্শিদাবাদ থেকে এলেন ফ্যানরা Top Five Performers: ৫ ম্যাচে ৪টি জয়, KKR-এর প্রাথমিক সাফল্যের পঞ্চপাণ্ডব কারা? ‘‌রাজ্যে যাদের পাকা ঘর হয়নি করে দেবে বিজেপি সরকার’‌, প্রতিশ্রুতি রাজনাথের Mohun Bagan vs Mumbai LIVE: মোহনবাগান মাঠে নামতেই গর্জন যুবভারতীর? কাঁপল মুম্বই? BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! পরীক্ষায় সাফল্য, দেশ বিদেশে যাত্রার যোগ! মিথুন সহ বহু রাশি লকি বুধের কৃপায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে থাকেন, কেমন দেখতে সলমনের রুম, দেখুন অন্দরের ছবি ‘‌বিজেপি জিতলে তুলে নিয়ে যাব’‌, তফসিলি বধূকে হুমকি, জাঙ্গিপাড়ায় গ্রেফতার যুবক RCB-র সবুজ থেকে DC-র রামধনু, IPL দলগুলির স্পেশাল জার্সি কেমন, দেখে নিন একনজরে

Latest IPL News

BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.