বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Election 2022 Exit Poll Results: সেমিফাইনালে উত্তরপ্রদেশ BJP-র,পঞ্জাবে AAP ঝড়, বড়সড় ধাক্কা খেল কংগ্রেস:সমীক্ষা
মির্জাপুরে ভোটদানের পর মহিলা। (PTI)

Election 2022 Exit Poll Results: সেমিফাইনালে উত্তরপ্রদেশ BJP-র,পঞ্জাবে AAP ঝড়, বড়সড় ধাক্কা খেল কংগ্রেস:সমীক্ষা

বুথফেরত সমীক্ষায় কোন দল এগিয়ে থাকবে?

চব্বিশের ফাইনালের আগে বাইশের সেমিফাইনালে উত্তরপ্রদেশে আবারও ফুটতে চলেছে পদ্মফুল। তেমনই আভাস মিলেছে বুথফেরত সমীক্ষায়। মণিপুরেও সরকার গঠনের পথে এগিয়ে আছে বিজেপি। উত্তরাখণ্ড এবং গোয়ায় ক্ষমতা দখলের ক্ষেত্রে লড়াইটা হাড্ডাহাড্ডি হওয়ার আভাস দিয়েছে বুথফেরত সমীক্ষায়। পঞ্জাবে অবশ্য সেরকম সম্ভাবনা ফুটে ওঠেনি। বরং বুথফেরত সমীক্ষা অনুযায়ী, পঞ্জাবে ঝড় তুলতে আম আদমি পার্টি (আপ)। তবে বুথফেরত সমীক্ষা যে হুবহু মিলে যাবে, এমনটা নাও হতে পারে। অতীতেও একাধিক সেই প্রমাণ দেখা গিয়েছে। তাই চূড়ান্ত ফলাফলের জন্য আগামী বৃহস্পতিবার (১০ মার্চ) পর্যন্ত অপেক্ষা করতে হবে।

07 Mar 2022, 08:54:32 PM IST

গোয়ায় কংগ্রেস-বিজেপি 'টাফ ফাইট'! কী বলছে অ্যাক্সিসের সমীক্ষা? 

গোয়ায় কংগ্রেস-বিজেপি 'টাফ ফাইট'! কী বলছে অ্যাক্সিসের সমীক্ষা? – বিস্তারিত পড়ুন এখানে

07 Mar 2022, 08:31:37 PM IST

উত্তরপ্রদেশের অঞ্চলভিত্তিক আসন সংখ্যা

  • ইন্ডিয়া টু'ডে+অ্যাক্সিস মাই ইন্ডিয়া বুথফেরত সমীক্ষা: উত্তরপ্রদেশের দোয়াব অঞ্চলে ৩৪ টি আসন পেতে পারে বিজেপি। সমাজবাদী পার্টি এবং আরএলডির জোটের দখলে যেতে পারে ন'টি আসন। বিএসপি একটি আসন পেতে পারে।
  • ইন্ডিয়া টু'ডে+অ্যাক্সিস মাই ইন্ডিয়া বুথফেরত সমীক্ষা: ব্রজ অঞ্চলে ৩৪ টি আসন পেতে পারে বিজেপি। সমাজবাদী পার্টি এবং আরএলডির জোটের দখলে যেতে পারে ছ'টি আসন।
  • ইন্ডিয়া টু'ডে+অ্যাক্সিস মাই ইন্ডিয়া বুথফেরত সমীক্ষা: রোহিলখণ্ড অঞ্চলে ৩০ টি আসন পেতে পারে বিজেপি। সমাজবাদী পার্টি এবং আরএলডির জোটের দখলে যেতে পারে ২১ টি আসন। বিএসপি একটি আসনে জিততে পারে। 
  • ইন্ডিয়া টু'ডে+অ্যাক্সিস মাই ইন্ডিয়া বুথফেরত সমীক্ষা: পূর্বাঞ্চলে অঞ্চলে ৯৬ টি আসন পেতে পারে বিজেপি। সমাজবাদী পার্টি এবং আরএলডির জোটের দখলে যেতে পারে ৩৬ টি আসন। বিএসপি তিনটি আসনে জিততে পারে। কংগ্রেস এবং অন্যান্য দুটি করে আসন দখল করতে পারে। 
  • ইন্ডিয়া টু'ডে+অ্যাক্সিস মাই ইন্ডিয়া বুথফেরত সমীক্ষা: আওয়াধ অঞ্চলে ৯৪ টি আসন পেতে পারে বিজেপি। সমাজবাদী পার্টি এবং আরএলডির জোটের দখলে যেতে পারে ১৪ টি আসন। বিএসপি একটি আসনে জিততে পারে।
  • ইন্ডিয়া টু'ডে+অ্যাক্সিস মাই ইন্ডিয়া বুথফেরত সমীক্ষা: বুন্দেলখণ্ড অঞ্চলে ১৯ টি আসন পেতে পারে বিজেপি। কোনও আসনই পাবে না বিরোধীরা।

07 Mar 2022, 08:25:13 PM IST

গোয়ায় ক্ষমতা দখলের লড়াইয়ে এগিয়ে বিজেপি: সমীক্ষা

এবিপি নিউজ ও সি ভোটার সমীক্ষা: বিজেপি জিততে পারে ১৩-১৭ টি আসনে। কংগ্রেস পাঁচটি থেকে ন'টি আসন জিততে পারে। তৃণমূল কংগ্রেস জোট জিততে পারে পাঁচটি থেকে ন'টি আসনে।

07 Mar 2022, 08:23:25 PM IST

কোনও লড়াই নয়, এবারও উত্তরপ্রদেশে ‘ট্রিপল সেঞ্চুরি’-র পথে BJP: সমীক্ষা

ইন্ডিয়া টু'ডে+অ্যাক্সিস মাই ইন্ডিয়া বুথফেরত সমীক্ষা: উত্তরপ্রদেশে ২৮৮-৩২৬ টি আসন পেতে পারে বিজেপি। সমাজবাদী পার্টি এবং আরএলডির জোটের দখলে যেতে পারে ৭১-১০১ টি আসন। বিএসপি জিততে পারে তিনটি থেকে ন'টি আসন। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)

07 Mar 2022, 08:13:35 PM IST

উত্তরপ্রদেশে থাকবে বিজেপিই, অনেক উন্নতি সপার: সমীক্ষা

টাইমস নাও-ভেটো বুথফেরত সমীক্ষা: উত্তরপ্রদেশ ২২৫ টি আসন পেতে পারে বিজেপি। সমাজবাদী পার্টি এবং আরএলডির জোটের দখলে যেতে পারে ১৫১ টি আসন। বিএসপি ১৪ টি আসন পেতে পারে। চারটি আসন যেতে পারে অন্যান্যরা।

07 Mar 2022, 08:07:37 PM IST

মণিপুরে বিজেপির ঝড়

ইন্ডিয়া টু'ডে+অ্যাক্সিস মাই ইন্ডিয়া বুথফেরত সমীক্ষা: মণিপুরে ৩৩-৪৩ টি আসন পেতে পারে বিজেপি। কংগ্রেসের দখলে যেতে পারে দুটি থেকে চারটি আসন। অন্যান্যরা পেতে পারে ১০-২৩ টি আসন। 

07 Mar 2022, 07:42:02 PM IST

গোয়ায় বিরোধী ভোট বাঁটোয়ারার সুবিধা পেতে পারে বিজেপি: সমীক্ষা

ইন্ডিয়া টু'ডে+অ্যাক্সিস মাই ইন্ডিয়া বুথফেরত সমীক্ষা: বিজেপি জিততে পারে ১৪-১৮ টি আসনে। কংগ্রেস ১৫-২৯ টি জিততে পারে। তৃণমূল কংগ্রেস জিততে পারে দুটি থেকে পাঁচটি আসনে। উত্তর গোয়ায় বিজেপি দাপট দেখিয়েছে। কিন্তু দক্ষিণ গোয়ায় মুখ থুবড়ে পড়েছে। বিজেপির 

07 Mar 2022, 07:40:54 PM IST

মোট ১১৭ আসন, তাতেই পঞ্জাবে ১১১ টি পেতে পারে AAP! দাবি সমীক্ষায়

নিউজ২৪-টুডে'স চাণক্য বুথফেরত সমীক্ষা: পঞ্জাবে সেঞ্চুরি হাঁকাতে পারে আপ। ৮৯-১১১ টি আসনে জিততে পারেন কেজরিরা। তিনটি থেকে ১৭ টি আসনে জিততে পারে কংগ্রেস। এক থেকে ১১ টি আসনে জিততে পারে অকালি। অন্যান্যদের দখলে যেতে পারে সর্বাধিক দুটি আসন।

07 Mar 2022, 07:33:32 PM IST

পঞ্জাবে এগিয়ে থাকবে আপ, দ্বিতীয়ের জন্য লড়াই কংগ্রেস-অকালির: সমীক্ষা

এবিপি-সি ভোটার সমীক্ষা: আপ পেতে পারে ৫১-৬১ টি আসন। কংগ্রেসের দখল যেতে পারে ২২-২৮ টি আসন। শিরোমণি অকালি দল পেতে পারে ২০-২৬ টি আসন। বিজেপির ঝুলিতে যেতে পারে সাতটি থেকে ১৩ টি আসন। একটি থেকে পাঁচটি আসনে জিততে পারে অন্যান্যরা।

07 Mar 2022, 07:32:58 PM IST

মণিপুরে ক্ষমতা দখলের দৌড়ে এগিয়ে বিজেপি: সমীক্ষা

রিপাবলিক-পি মার্ক সমীক্ষা: মণিপুরে একক সংখ্যাগরিষ্ঠতা পেতে পারে ২৭ থেকে ৩১ টি আসন। কংগ্রেসের দখলে ১১-১৭ টি আসন যেতে পারে। ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) পেতে ছয়টি থেকে ১০ টি আসন

07 Mar 2022, 07:27:28 PM IST

মুখ্যমন্ত্রী হিসেবে আপের ভগবত মানকে পছন্দ পঞ্জাবের: সমীক্ষা

ইন্ডিয়া টু'ডে+অ্যাক্সিস মাই ইন্ডিয়া বুথফেরত সমীক্ষা: মুখ্যমন্ত্রী হিসেবে পঞ্জাবের প্রথম পছন্দ আপের ভগবত মান। ৩৭ শতাংশের পছন্দ তিনি। চরণজিৎ সিং চান্নি পছন্দ ২৭ শতাংশের।

07 Mar 2022, 07:20:29 PM IST

মহিলা ভোটের সওয়ারি হয়ে উত্তরাখণ্ডে জিততে পারে BJP: সমীক্ষা

ইন্ডিয়া টু'ডে+অ্যাক্সিস মাই ইন্ডিয়া বুথফেরত সমীক্ষা: বিজেপি পেতে পারে ৩৬-৪৬ টি আসন। কংগ্রেস পেতে পারে ২০-৩০ টি আসন। বিএসপির দখলে যেতে পারে দুটি থেকে চারটি আসন। আপ পেতে পারে দুটি থেকে পাঁচটি আসনে। সমীক্ষা সংস্থার দাবি, মহিলাদের ভোটের কারণে উত্তরাখণ্ডে সামান্য এগিয়ে বিজেপি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সরকারের সমাজ কল্যাণমূলক প্রকল্পের কারণ দেখিয়েছেন মহিলারা।

07 Mar 2022, 07:18:00 PM IST

উত্তরাখণ্ডে ভোট কমবে BJP-র, কংগ্রেসের থেকে ৪% এগিয়ে: সমীক্ষা

ইন্ডিয়া টু'ডে+অ্যাক্সিস মাই ইন্ডিয়া বুথফেরত সমীক্ষা: ৪৪ শতাংশ ভোট পেতে পারে বিজেপি। ৪০ শতাংশ ভোট পেতে পারে কংগ্রেস। বিএসপি পেতে পারে ছয় শতাংশ। আপ পেতে পারে তিন শতাংশ ভোট।  তবে ২০১৭ সালের থেকে বিজেপির ভোট কমবে।

07 Mar 2022, 07:13:53 PM IST

‘সেমিফাইনালে’ অনেক আসন কমবে BJP-র, উত্তরপ্রদেশে থাকবে যোগী ‘রাজ’: সমীক্ষা

পোলস্ট্র্যাট সমীক্ষা: ২১১-২২৫ টি আসনে জিততে পারে বিজেপি। সমাজবাদী পার্টি জোট জিততে পারে ১৪৬-১৬০ টি আসনে। বিএসপির দখলে যেতে পারে ১৪-২৪ টি আসন। কংগ্রেস পেতে পারে মাত্র চারটি থেকে ছ'টি আসন।

07 Mar 2022, 07:04:55 PM IST

গোয়ায় খাতা খুলবে TMC জোট, টক্কর BJP-কংগ্রেসের: সমীক্ষা

রিপাবলিক-পি মার্ক সমীক্ষা: গোয়ায় জোরদার টক্কর হতে চলেছে বিজেপি এবং কংগ্রেসের। ১৩-১৭ টি আসন জিততে পারবে বিজেপি এবং কংগ্রেস জোট। আপের দখলে যেতে পারে দুটি থেকে ছ'টি আসন। তৃণমূল কংগ্রেস জোট দুটি থেকে চারটি আসনে জিততে পারে। সর্বাধিক চারটি আসনে জিততে পারে অন্যান্যরা।

07 Mar 2022, 07:01:59 PM IST

পঞ্জাব হাতছাড়া হবে কংগ্রেসের, আপের ঝাড়ুতে সাফ সিধুরা

রিপাবলিক-পি মার্ক বুথফেরত সমীক্ষা: ক্ষমতায় আসতে চলেছে আপ। ৬২-৭০ টি আসন পেতে পারে কেজরিওয়ালের দল। ২১-৩১ টি আসন পেতে পারে কংগ্রেস। শিরোমণি অকালি দল পেতে পারে ১৬-২৪ টি আসন। অন্যান্যদের দখলে যেতে পারে একটি থেকে তিনটি আসন।  

07 Mar 2022, 06:54:30 PM IST

উত্তরাখণ্ডে সামান্য এগিয়ে কংগ্রেস, চাপে রাখবে BJP: সমীক্ষা

Matrize-এর বুথফেরত সমীক্ষা: উত্তরাখণ্ডে জোরদার টক্কর হবে বিজেপি এবং কংগ্রেসের। ২৯-৩৪ টি আসন পেতে পারে বিজেপি। কংগ্রেসের ঝুলিতে যেতে পারে ৩৩-৩৮ টি আসন। বিএসপি পেতে একটি থেকে তিনটি আসন। একই স্তরের মধ্যে থাকবে অন্যান্যরা। যে রাজ্যে ম্যাজিক ফিগার হল ৭০।

07 Mar 2022, 06:46:55 PM IST

উত্তরপ্রদেশে আবারও যোগী, আসন কমবে BJP-র: সমীক্ষা

রিপাবলিক-পি মার্ক সমীক্ষা: বিজেপি ২৪০ টি আসন পেতে পারে। সমাজবাদী পার্টি জোটের দখলে যেতে পারে ১৪০ টি আসন। বিএসপির দখলে যেতে পারে ১৭ টি আসন। কংগ্রেস পেতে পারে চারটি আসন। দুটি আসন পেতে পারে অন্যান্যরা। 

07 Mar 2022, 06:41:29 PM IST

উত্তরাখণ্ডে হাড্ডাহাড্ডি লড়াই কংগ্রেসের, সামান্য এগিয়ে BJP: সমীক্ষা

উত্তরাখণ্ড (টাইমস নাও): বিজেপি পেতে পারে ৩৭ টি আসন। কংগ্রেসের ঝুলিতে যেতে পারে ৩১ টি আসন। আপ একটি আসনে জিততে পারে। অন্যান্যদের দখলে যেতে পারে একটি আসন।

07 Mar 2022, 06:35:24 PM IST

পঞ্জাবে উঠতে চলেছে 'ঝাড়ু' ঝড়, বিশাল জয়ের পথে AAP: সমীক্ষা

পঞ্জাব (ইন্ডিয়া টু'ডে+অ্যাক্সিস মাই ইন্ডিয়া):  ৪১ শতাংশ ভোট পেতে পারে আপ। ২৮ শতাংশ পেতে পারে কংগ্রেস। ১৯ শতাংশ পেতে পারে শিরোমণি অকাল দল। ২৮,৫৮২ জনকে নিয়ে সমীক্ষা। ৭৬-৯০ আসন পেতে পারে আপ। ১৯-৩১ আসন পেতে পারে কংগ্রেস। অকালিরা পেতে পারে সাত থেকে ১১ টি আসন। বিজেপি পেতে একটি থেকে চারটি আসন।

07 Mar 2022, 06:16:11 PM IST

কোন রাজ্যের মসনদে কোন দল? বুথফেরত সমীক্ষা মিলবে আভাস

ইতি পড়ল প্রায় এক মাসের ভোটদান প্রক্রিয়ায়। তিনদিন পরেই প্রকাশিত হবে পাঁচ রাজ্যের (গোয়া, মণিপুর, পঞ্জাব, উত্তরপ্রদেশ এবং উত্তরাখণ্ড) বিধানসভা ভোটের ফলাফল। সেই চূড়ান্ত রেজাল্টের আগে কোন রাজ্যে কোন দল মসনদে বসতে চলেছে, সেই ইঙ্গিত মিলতে চলেছে। তবে বুথফেরত সমীক্ষা যে হুবহু মিলে যাবে, এমনটা নাও হতে পারে। অতীতেও একাধিক সেই প্রমাণ দেখা গিয়েছে।

07 Mar 2022, 06:14:11 PM IST

মণিপুরে কি উঠবে গেরুয়া ঝড়, নাকি খেলা ঘোরাবে কংগ্রেস? বুথ ফেরত সমীক্ষা একনজরে

মণিপুরের ভোট রাজনীতিতে ২০১৭ সালের বিধানসভা নির্বাচন ঘিরে একাধিক ভোটগণিতে বেশ কিছু চমকপ্রদ ঘটনা উঠে এসেছিল। ৬০ আসনের মণিপুর বিধানসভা নির্বাচনে ২০১৭ সালে ২৮ টি আসনে জয়ী হয়ে একক সংখ্যাগরিষ্ঠ দল হিসাবে উঠে আসে কংগ্রেস। তবে তারপরও সেখানে সরকার গড়তে পারেনি তারা। সেবার বিজেপি, এনপিপি, এনপিএফ হাত মিলিয়ে ছিল। আর তারফলে ফের উত্তরপূর্বের আরও এক রাজ্যে দাপট দেখায় গেরুয়া শিবির। এরপর ২০২২ সালে দুই পর্বে সম্পন্ন হয়েছে মণিপুরের বিধানসভা ভোট। ভোট পর্ব জুড়ে ঝরেছে রক্ত। মৃত্যু হয়েছে একাধিকজনের। চড়েছে রাজনৈতিক উত্তাপ। এরপর ১০ মার্চ রয়েছে মণিপুরের ভোট পর্ব। তবে তার আগে রয়েছে বুথ ফেরৎ সমীক্ষা। মণিপুরের রাজনীতিতে শেষ হাসি কে হাসবে তার আভাস দিতে চলেছে পোল স্টার্ট, সিএনএক্স, সি ভোটার, মাই অ্যাক্সিস ইন্ডিয়ার সমীক্ষা। তা দেখে নেওয়া যাক একনজরে - এখানে ক্লিক করুন

07 Mar 2022, 05:31:18 PM IST

দেবভূমিতে 'কাঁটে কি টক্কর'-এ বিজেপি-কংগ্রেস! উত্তরাখণ্ডের বুথ ফেরত সমীক্ষা কী বলছে?

দেবভূমি উত্তরাখণ্ডের রাজনীতিতে গত কয়েক বছরের ট্রেন্ডে বিজেপি বনাম কংগ্রেসের লড়াইই মুখ্য হয়ে উঠেছে। তবে তার মাঝে দেবভূমির রাজনীতির অঙ্গনে নানান সময়ে এসেছে দুই হাইপ্রোফাইল দলের দলীয় কোন্দলের খবর, আবার তারই মাঝে উঠে এসেছে আম আদমি পার্টির মতো নানান রাজনৈতিক দলের প্রবেশের সংবাদ। ৭০ আসনের উত্তরাখণ্ড বিধানসভা নির্বাচনের ফলাফল ১০ মার্চ। তার আগে ৭ মার্চ সন্ধ্যা ৬ টায় রয়েছে বুথ ফেরত সমীক্ষা - এখানে ক্লিক করুন

07 Mar 2022, 05:14:44 PM IST

গোয়ায় কি মসনদ ফিরে পাবে বিজেপি, কতটা এগোবে তৃণমূল? এক্সিট পোল একনজরে

আরব সাগরের তীরের কেন্দ্রশাসিত অঞ্চল গোয়ায় বিধানসভা আসনের সংখ্যা ৪০ টি। সেখানে প্রথমবার বিধানসভার রাজনৈতিক অঙ্কে দাগ কাটার চেষ্টা রয়েছে বাংলার শাসকদল তৃণমূল কংগ্রেস। এদিকে, গোয়া রাজনীতিতে বিভিন্নভাবে প্রভাব বিস্তার করে রয়েছে বহু ছোট আঞ্চলিক দল। গোয়া ভোটকে পাখির চোখ করেছে দিল্লির শাসকদল আম আদমি পার্টিও। তবে তারই মাঝে গোয়ার বুকে রাজনীতির মূল লড়াই সম্ভবত বিজেপি বনাম কংগ্রেসের মধ্যেই হতে চলেছে। ভোট মিটতেই গোটা দেশের নজর ৫ রাজ্যের বিধানসভা ভোটের বুথ ফেরত সমীক্ষা (এক্সিট পোল) এর দিকে থাকছে। তারই মাঝে গোয়া ভোটের সমীকরণ একনজরে। পোলস্টার্ট, এবিপি সি-ভোটার, রিপাবলিক সিএনএক্স, মাই অ্যাক্সিস ইন্ডিয়ার ভোট বুথ ফেরত সমীক্ষা একনজরে - - এখানে ক্লিক করুন

07 Mar 2022, 05:13:30 PM IST

‘সেমসাইড’ গোলের ধাক্কা কাটাতে পারবে কংগ্রেস নাকি বাজিমাত AAP-র? কী বলছে সমীক্ষা?

বিধানসভা ভোটের আগেই কংগ্রেসের একের পর ‘সেমসাইড গোলের’ সুবিধা নিতে পারবে আম আদমি পার্টি? নাকি ২০১৭ সালের পচা শামুকে অরবিন্দ কেজরিওয়ালের দলের পা কেটে গেলে পঞ্জাবের ক্ষমতা ধরে রাখবে কংগ্রেস? আজ মিলতে চলেছে সেই আভাস। পঞ্জাবে মোট বিধানসভার সংখ্যা ১১৭। ‘ম্যাজিক ফিগার’ হল ৫৯। বুথফেরত সমীক্ষায় কোন দল কতগুলি আসন পেতে পারে বলে আভাস দেওয়া হচ্ছে, তা দেখে নিন একনজরে - এখানে ক্লিক করুন

07 Mar 2022, 05:04:03 PM IST

উত্তরপ্রদেশে কি চলবে যোগী ‘রাজ’? আভাস মিলবে বুথফেরত সমীক্ষায়

উত্তরপ্রদেশের মোট আসন সংখ্যা ৪০৩ টি। ম্যাজিক ফিগার হল ২০২। গতবার বিধানসভা ভোটে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় এসেছিল বিজেপি। এবার অবশ্য গেরুয়া শিবিরকে জোর টক্কর দেওয়ার বিষয়ে আত্মবিশ্বাসী সমাজবাদী পার্টি (সপা) এবং রাষ্ট্রীয় লোক দলের (আরএলডি) জোট। বুথফেরত সমীক্ষায় কোন দল কতগুলি আসন পেতে পারে বলে আভাস দেওয়া হচ্ছে, তা দেখে নিন একনজরে  – এখানে ক্লিক করুন

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

ধর্ষণের দায়ে ৪.৫ বছরের জেল বার্সার প্রাক্তন তারকার, জরিমানা দিতে ১৫০,০০০ ইউরো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ডান্স দিওয়ানের মঞ্চে ‘মৃত্যু’! মনে আঘাত পেয়ে কেঁদে ভাসালেন মাধুরী মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল দেশের সবচেয়ে ‘অপরিষ্কার শহর' হাওড়া-সহ বাংলার ১১পুরসভা পাচ্ছে কেন্দ্রের পুরস্কার তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ২৪ ফেব্রুয়ারি পালিত হবে ললিতা জয়ন্তী, জেনে নিন পুজো পদ্ধতি ও এই দিনের গুরুত্ব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.