বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > CPIM Worker's Death in Dhupguri: ভোটের দিনে দ্বিতীয় মৃত্যু, বুথের কাজ করতে করতেই প্রাণ হারালেন সিপিএম কর্মী

CPIM Worker's Death in Dhupguri: ভোটের দিনে দ্বিতীয় মৃত্যু, বুথের কাজ করতে করতেই প্রাণ হারালেন সিপিএম কর্মী

বুথের কাজ করতে করতেই প্রাণ হারালেন সিপিএম কর্মী

রিপোর্ট অনুযায়ী, ধূপগুড়ি ব্লকের বিনয় শা মোড় এলাকায় ১৫/১২৪ নং বুথের বাইরে সিপিএমের অস্থায়ী ক্যাম্পে বসে ছিলেন দলীয় কর্মী প্রদীপ দাস। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর।

ফের ভোটের সময় অস্বাভাবিক মৃত্যু উত্তরবঙ্গে। এবার ঘটনাটি ঘটল জলপাইগুড়ি কেন্দ্রের ধূপগুড়িতে। রিপোর্ট অনুযায়ী, ধূপগুড়ি ব্লকের বিনয় শা মোড় এলাকায় ১৫/১২৪ নং বুথের বাইরে সিপিএমের অস্থায়ী ক্যাম্পে বসে ছিলেন দলীয় কর্মী প্রদীপ দাস (৫৮)। আচমকাই অসুস্থ হয়ে পড়েন তিনি এবং তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করে। (আরও পড়ুন: ‘আবগারি দুর্নীতির ৫০ কোটি তো BJP-র’, কেজরি জেলে থাকলে নড্ডা নয় কেন? তোপ অভিষেকের)

আরও পড়ুন: ‘অনেক মুসলিমের নাম নেই তালিকায়’, UP-তে বুথ দখলের অভিযোগ BJP-র নামে

আরও পড়ুন: কমিশনে জমা পড়ল ২৭৪টি অভিযোগ, 'পুলিশি নিষ্ক্রিয়তা' নিয়ে মুখ খুললেন রাজ্যপাল

আরও পড়ুন: শীতলকুচিতে ‘তৃণমূলের ঢিলে’ চোখে চোট পেলেন ভোটার

এই ঘটনা প্রসঙ্গে পার্টির এরিয়া কমিটির সম্পাদক জয়ন্ত মজুমদার বলেন, 'আমাদের জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের ১২৪ নং বুথের সিপিএম কর্মী ছিলেন প্রদীপ দাস। তিনি সকাল থেকেই বুথে বসে পার্টির কাজ করছিলেন। আচমকা তিনি অসুস্থ বোধ করেন। দলের কর্মীরা তখন তাঁকে হাসপাতালে নিয়ে আসেন। তখন কিছু শারীরিক পরীক্ষা হয় তাঁর। তারপর তিনি প্রয়াত হন। তাঁর বাড়িতে এখন এক ছেলে আর তাঁর স্ত্রী আছেন। তাঁর দুই মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। তিনি সবজি বিক্রির ব্যবসা করতেন। তাঁর মৃত্যুতে সেই বুথে পার্টির বড় ক্ষতি হল। তিনি আমাদের একনিষ্ট কর্মী ছিলেন। গতকালও প্রায় রাত ১টা পর্যন্ত তিনি বুথে কাজ করেন। এমন এক কর্মীর মর্মান্তিক মৃত্যু নিয়ে বলার কোনও ভাষা নেই।' এই কথা বলতে বলতে কেঁদে ফেলেন জয়ন্তবাবু। (আরও পড়ুন: মণিপুরে বুথে গুলি, ভোট হিংসার সাক্ষী অরুণাচল)

আরও পড়ুন: ভোট হিংসায় টেক্কা BJP-TMC'র, হাঁসুয়ার কোপ থেকে হাতাহাতির সাক্ষী শীতলকুচি

আরও পড়ুন: শান্তিপূর্ণ ভোটের প্রার্থনায় কালিঘাটে রাজ্যপাল বোস, থাকবেন রাজভবনের পিস-রুমে

এর আগে আজ সকালেই মাথাভাঙায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের অস্বাভাবিক মৃত্যু হয়। রিপোর্ট অনুযায়ী, মৃত জওয়ানের নাম নীলেশকুমার নীলু। বয়স ৪২ বছর। তিনি বিহারের বাসিন্দা। কোচবিহারের মাথাভাঙায় সিআরপিএফ জওয়ানের রহস্যমৃত্যু নিয়ে পুলিশ জানাচ্ছে, ভোটকেন্দ্রেই অসুস্থ হয়ে পড়েছিলেন নীলেশকুমার। আচমকা নাক-মুখ থেকে রক্ত বের হতে শুরু করে সেই জওয়ানের। পরে তাঁকে মাথাভাঙা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। তাঁর দেহের ময়নাতদন্ত হবে বলে জানায় পুলিশ।

ভোটযুদ্ধ খবর

Latest News

‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম? প্রিয়াঙ্কার মায়ের চোখে সলমন 'আদর্শ পুরুষ', আর শাহরুখ-অক্ষয়রা 'ব্যবসায়ী' SBI ক্লার্ক পদের মেইনসে নতুন পরীক্ষার তারিখ ঘোষিত, প্রকাশিত অ্যাডমিট কার্ড Olympics 2036 আয়োজনের দৌড়ে ভারতকে পিছনে ফেলল কাতার! দোহায় বসতে পারে আসর-রিপোর্ট করোনার থেকেও ভয়ঙ্কর তৃণমূলের বাহিনী,বিস্ফোরক সন্দেশখালির বধূ,'জেল থেকে বের হলে…' আসছে কালাষ্টমী, রাশি অনুসারে করুন এই মন্ত্র গুলির জপ, দূর হবে যে কোনও বাধা দ্বিতীয় বিয়ের পরই একফ্রেমে ধরা দিলেন মুনাওয়ার-মেহজাবিন, হাতে ধরে কাটলেন কেক T20 WC 2024: বর্ণবৈষম্যের আগুনে জ্বলছে SA ক্রিকেট! এবার মুখ খুললেন ডি'ভিলিয়ার্স Afghanistan বনাম Oman ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে?

Latest IPL News

কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.