বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > আবার অসুস্থ হয়ে পড়লেন বিজেপি প্রার্থী রেখা পাত্র, রয়েছেন অক্সিজেন সাপোর্টে

আবার অসুস্থ হয়ে পড়লেন বিজেপি প্রার্থী রেখা পাত্র, রয়েছেন অক্সিজেন সাপোর্টে

বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র।

আগেও অসুস্থ হয়ে পড়েছিলেন রেখা পাত্র। তখন তাঁর স্বামী জানান, রেখার ডিহাইড্রেশন হয়েছিল। পরিস্থিতি জটিল হওয়ায় তাঁকে কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। হাসপাতালে চিকিৎসাধীন থেকে সুস্থ হন তিনি। তাই কদিন প্রচারেও যেতে পারেননি রেখা। সুস্থ হয়ে কাজে ফিরতে না ফিরতেই আবার অসুস্থ হয়ে পড়লেন রেখা।

আবার অসুস্থ হয়ে পড়লেন বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র। আজ, বুধবার নির্ধারিত সময়ে প্রচারে বেরিয়ে অসুস্থ হন তিনি। তখনই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন রেখা। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এখন অক্সিজেন সাপোর্টে আছেন বিজেপি প্রার্থী। এখন খানিকটা সুস্থ বোধ করছেন রেখা বলে খবর। বসিরহাটে তাঁর নাম ঘোষণার পর থেকে এই নিয়ে একাধিকবার অসুস্থ হয়ে পড়লেন রেখা। এমনকী পরিস্থিতি গতবার এমন পর্যায়ে পৌঁছেছিল যে রেখার চিকিৎসা হয়েছিল কল্যাণী এইমস হাসপাতালে। রেখার নিকটতম প্রতিদ্বন্দ্বী তৃণমূল কংগ্রেস প্রার্থী হাজি নুরুল ইসলামও অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে বসিরহাটের বিজেপি প্রার্থী তথা সন্দেশখালির প্রতিবাদী মুখ রেখা পাত্র। কিন্তু প্রচারে বেরিয়ে বারবার তিনি অসুস্থ হয়ে পড়ছেন। তাই প্রচার সেই মাত্রায় পৌঁছতে পারছে না। হাজি নরুল ইসলামের হয়ে প্রচার করছেন দলের নেতা–কর্মী এবং অনুগামীরা। তাঁরা এলাকার মানুষের কাছে যাচ্ছেন। আর রেখার অনুগামী নেই। বিজেপির যে ক’‌জন আছে তাঁরাই প্রচার করছেন। আর সন্দেশখালি ইস্যু নিয়ে যাঁরা রেখার পাশে ছিলেন তাঁরা এখন তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। ফলে এই লোকসভা কেন্দ্রে টাফ ফাইট হতে চলেছে।

আরও পড়ুন:‌ রায়গঞ্জ–বালুরঘাট পর পর সভা করবেন নরেন্দ্র মোদী, প্রথম দফার ভোটের আগেই বঙ্গ সফর

অন্যদিকে আজ, বুধবার বসিরহাট লোকসভার হিঙ্গলগঞ্জ বিধানসভার সাহেবখালিতে প্রচার করার কথা ছিল রেখা পাত্রের। এদিন সকালে লেবুখালি এলাকায় পৌঁছে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন রেখা। শুরু হয় তুমুল শ্বাসকষ্ট। তড়িঘড়ি তখন রেখাকে নিয়ে যাওয়া হয় হিঙ্গলগঞ্জের একটি গ্রামীণ হাসপাতালে। সেখানে অক্সিজেন সাপোর্ট দিয়ে রাখা হয়েছে বিজেপি প্রার্থীকে। বসিরহাট স্বাস্থ্য জেলার অন্তর্গত সাণ্ডেলেরবিল গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসা শুরু হয়। জরুরি বিভাগেই বসিয়ে তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তাঁর মুখে অক্সিজেনের মাস্কও লাগানো হয়। খানিক সময়ের পর রেখা সুস্থবোধ করেন।

এছাড়া আগেও অসুস্থ হয়ে পড়েছিলেন রেখা পাত্র। তখন তাঁর স্বামী জানান, রেখার ডিহাইড্রেশন হয়েছিল। পরিস্থিতি জটিল হওয়ায় তাঁকে কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। হাসপাতালে চিকিৎসাধীন থেকে সুস্থ হন তিনি। তাই কদিন প্রচারেও যেতে পারেননি রেখা। সুস্থ হয়ে কাজে ফিরতে না ফিরতেই আবার অসুস্থ হয়ে পড়লেন রেখা। এখন গরম তীব্র আকার ধারণ করেছে। তার ফলে রোদে ঘুরে বাড়ছে অসুস্থতা। বসিরহাটের তৃণমূল কংগ্রেস প্রার্থী হাজি নুরুল ইসলাম নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। সূত্রের খবর, মঙ্গলবার হাসপাতাল থেকে মুক্তি পেয়ে বাড়ি ফেরেন তিনি। তবে প্রচারে কবে থেকে বেরোবেন?‌ জানা যায়নি। এখন অসুস্থ হয়ে পড়লেন বিজেপি প্রার্থী রেখাও।

ভোটযুদ্ধ খবর

Latest News

দিল্লিতে জলের দাবিতে আন্দোলনে অসুস্থ অতিশি, চিকিৎসকের পরামর্শে ভাঙলেন অনশন জয় হিন্দুরাষ্ট্র! শপথ শেষে বললেন বিজেপি এমপি, ওয়াইসিকে মোক্ষম জবাব আদালতের নির্দেশে মাঝেরহাটে পার্টি অফিস ভাঙতে গিয়ে পুলিশকে বাধা, তুমুল উত্তেজনা জঙ্গি হাবিবুল্লারহের সঙ্গে যোগ! সন্দেহে হাওড়া স্টেশন থেকে গ্রেফতার যুবক জিমও করেননি, বিশেষ খাবারও খাননি! কীভাবে কম সময়ে ২৩ কেজি ওজন কমালেন ব্যবসায়ী একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর পুরসভার নয়া ভবনের রঙ নীল-সাদার বদলে হল লালচে, দ্রুত সরানো হবে একাধিক বিভাগ মুক্তি পেল অনুষা-ঋতব্রত জুটির 'হেমন্তের অপরাহ্ন' ছবির ট্রেলার! বড়বাজারের মেহতা বিল্ডিংয়ে দাউ দাউ করে আগুন, ছুটে এলেন দমকলমন্ত্রী কাটমানি না দিতে পারায় রূপশ্রীর আবেদন বাতিল! BDO’র কাছে অভিযোগ দৃষ্টিহীন বাবার

T20 WC 2024

একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.