বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > ‘‌আর একজন বিষ্ণুপুর, জানি না ডিভোর্স হয়েছে কি না’‌, সৌমিত্রকে খোঁচা মমতার

‘‌আর একজন বিষ্ণুপুর, জানি না ডিভোর্স হয়েছে কি না’‌, সৌমিত্রকে খোঁচা মমতার

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

সুজাতা এখন কোমর বেঁধে নেমেছে প্রচারে। নির্বাচনী প্রচারে পাচ্ছেন সাফল্যও। সেখানে সৌমিত্রও নিজের গড় ধরে রাখতে কসুর করছেন না। তবে সৌমিত্রর উদ্দেশে চরিত্রহীন, লম্পট ভাষা ব্যবহার করেছেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী। সৌমিত্র খাঁর উদ্দেশে সুজাতা মণ্ডলকে প্রশ্ন তুলতেও শোনা যায়। 

এবার বিষ্ণুপুরের বিদায়ী সাংসদ এবং বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁকে নাম না করে তোপ দাগলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আজ, সোমবার বাঁকুড়ার দলীয় প্রার্থী অরূপ চক্রবর্তী সমর্থনে প্রচার করেন তিনি। বাঁকুড়ায় দাঁড়িয়ে দুটি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীর কড়া সমালোচনা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে এল সৌমিত্র খাঁর ব্যক্তিগত জীবনের কথা। তবে তিনি নাম নেননি। বাঁকুড়ার রাইপুরের জনসভা থেকে বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁয়ের নাম না করেই তাঁকে কটাক্ষ করলেন।

এদিকে নাম না করে বাঁকুড়া কেন্দ্রের বিদায়ী সাংসদ তথা বিজেপি প্রার্থী সুভাষ সরকারের সমালোচনাও করেছেন মুখ্যমন্ত্রী। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‌আর একজন বিষ্ণুপুর, নাই বা বললাম, জানি না ডিভোর্স হয়েছে কি না, তাঁর স্ত্রী দাঁড়িয়েছে সেখানে। তাঁর যদি আমি ফটোগুলি খুলি তাহলে বিষ্ণুপুরের মানুষ বুঝতে পারবে, বিজেপি কত আদর্শবান দল। যাঁরা মিথ্যে কথা বলে বেড়ায়। সব ছবি আমার কাছে আছে।’‌ বাঁকুড়ায় সাংসদ থাকার পরও বড় কোনও উন্নয়ন করতে দেখা যায়নি সৌমিত্র খাঁকে বলে অভিযোগ তৃণমূল কংগ্রেসের। তার মধ্যেই মুখ্যমন্ত্রীর এমন মন্তব্য বিজেপি প্রার্থীকে চাপে ফেলল বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন:‌ ‘‌আমরা আপনার হুঙ্কারে ভয় পাই না’‌, বাঁকুড়া থেকে মোদীকে পাল্টা জবাব মমতার

অন্যদিকে ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিজেপির টিকিটে বিষ্ণুপুর আসন থেকে লড়াই করে জিতেছিলেন সৌমিত্র খাঁ। তখন এই বিষ্ণুপুরের বুকে সৌমিত্র খাঁয়ের হয়ে প্রচার চালাতে দেখা গিয়েছিল তাঁর প্রাক্তন স্ত্রী সুজাতা মণ্ডলকে। বলা যেতে পারে সুজাতার একক প্রচেষ্টা সৌমিত্র সংসদে যেতে পারেন। কারণ তিনি অসুস্থ ছিলেন। প্রচার করতে পারেননি নিজে। সেই দায়িত্ব কাঁধে তুলে নিয়েছিলেন সুজাতা। আজ সুজাতাই বিপক্ষে প্রার্থী হয়ে দাঁড়িয়েছে সৌমিত্রর। কারণ তাঁদের সম্পর্কে ফাটল ধরে গিয়েছে। সেখান থেকে বিবাহবিচ্ছেদও হয়। বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেন সুজাতা।

এছাড়া সুজাতা এখন কোমর বেঁধে নেমেছে প্রচারে। নির্বাচনী প্রচারে পাচ্ছেন সাফল্যও। সেখানে সৌমিত্রও নিজের গড় ধরে রাখতে কসুর করছেন না। তবে সৌমিত্রর উদ্দেশে চরিত্রহীন, লম্পট ভাষা ব্যবহার করেছেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী। সৌমিত্র খাঁর উদ্দেশে সুজাতা মণ্ডলকে প্রশ্ন তুলতেও শোনা যায়। সুজাতা প্রশ্ন তোলেন, পাঁচ বছর আগে তো খেতে পেত না। এখন প্রচুর সম্পত্তি। কোথা থেকে এল এই সম্পত্তি? সুজাতার দাবি, সাংসদ তহবিলের টাকা কোথায় এবং কোন খাতে খরচ করা হয়েছে তা তিনি জানেন। যদিও সুজাতার এই চোখা প্রশ্নকে গুরুত্ব দিতে নারাজ সৌমিত্র খাঁ।

ভোটযুদ্ধ খবর

Latest News

নিটে দুর্নীতি! মেডিকেল জয়েন্ট পরীক্ষা ফের রাজ্যের হাতে ফেরানোর দাবি ব্রাত্যর ‘‌আপনি দিল্লির বাংলো ছাড়বেন না’‌, কংগ্রেস হাইকমান্ডের নির্দেশ এল অধীরের দুয়ারে দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল Czechia Women বনাম Croatia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বাগদায় BJPর প্রার্থী হচ্ছেন শান্তনু ঠাকুরের স্ত্রী, শুনেই বিদ্রোহ ঘোষণা কর্মীদের নেপালের হারে স্বস্তি পেল বাংলাদেশ, রোহিতরা ২ রান তুললেই রাতের ঘুম উড়ত শাকিবদের চোখে যেন কত প্রেম!‘ফুলকি’র বছর পূর্তির সেলিব্রেশনে নায়িকাকে কেক খাওয়ালেন 'রোহিত' বাড়িতে গোপালের মূর্তি আনার শুভ দিন কোনটি? সমৃদ্ধি পেতে শাস্ত্রমত একনজরে মালদা বসিরহাটের পর শুটআউট বেলঘরিয়ায়, ব্যবসায়ীকে লক্ষ্য করে চলল মুহূর্মুহ গুলি পর্ণা-সৃজনের জীবনে ঝড় তুলতে হাজির রাজা! নিম ফুলের মধুর গল্পে ফের বড় চমক!

T20 WC 2024

দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.