বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Suvendu Adhikari at Sandeshkhali: ‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র

Suvendu Adhikari at Sandeshkhali: ‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র

‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র(ANI Photo) (Saikat Paul)

Suvendu Adhikari at Sandeshkhali:রবিবার বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রে সমর্থনে সন্দেশখালিতে র‌্যালি ও সভার আয়োজন করেছিল বিজেপি। সেই সভায় উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা।

সন্দেশখালিতে প্রচারে গিয়ে ধৃত তৃণমূল নেতা শেখ শাজাহানের বাড়ি কেনার ইচ্ছা প্রকাশ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ওই এলাকার আকুঞ্জি পাড়ায় তৃণমূল নেতার একটি বাড়ি রয়েছে। সেই বাড়ি ইডি বাজেয়াপ্ত করেছে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা যদি বাড়িটি নিলাম করে তবে তিনি সেই বাড়ি কিনবেন বলে জানালেন শুভেন্দু। 

রবিবার বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রে সমর্থনে সন্দেশখালিতে র‌্যালি ও সভার আয়োজন করেছিল বিজেপি। সেই সভায় উপস্থিত ছিলেন বিরোধী দলনেতা। তিনি বলেন, ‘ইডি, সিবিআই নিলাম করলে শেখ শাহজাহানের বাড়ি আমি কিনব। শাহজাহান আর কোনও দিনই জেল থেকে বেরোতে পারবে না। ওঁর বিরুদ্ধে একাধিক কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা তদন্ত শুরু করেছে। ওঁর ভাই এবং একাধিক তৃণমূল নেতার অবস্থা শাহজাহানের মতোই হবে।’

শুভেন্দুর এই বক্তব্য শোনার পর তাঁকে কটাক্ষ করে তৃণমূল। সন্দেশখালির তৃণমূল বিধায়ক সুকুমার মাহাতো বলেন, ‘শুভেন্দুর বেশি টাকা হলে কিনতে পারেন। এ নিয়ে তো কারও কিছু বলা থাকতে পারে না।’ এ প্রসঙ্গে উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূলের কোর কমিটির চেয়ারম্যান নির্মল ঘোষ বলেন, ‘শুভেন্দুর দাম্ভিকতা বেড়ে গিয়েছে।’

আরও পড়ুন। 'এটা নিয়েও মিম হবে আবার...', প্রচারে রচনার এই কাজ দেখে মন্তব্য TMC বিধায়কেরই!

ঘটনাচক্রে রবিবারই সন্দেশখালির হাটগাছা গ্রামে এক বিজেপি কর্মীর বন্ধ চায়ের দোকানে আগুন লাগে। দ্রুত সেই আগুন ছড়িয়ে পড়ে পাশের দোকানেও। পাশে দুটি দোকানও ওই দোকানির দুই ভাইয়ের।

দোকানে আগুন লাগাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনীতিতেও যার দোকানে প্রথম আগুন লাগে, বিজেপি কর্মী বলে দাবি উঠেছে। আবার অন্য দোকান দুটির মালিককে তাদের কর্মী বলে দাবি করেছে তৃণমূল। এই পরিস্থিতে তৈরি হয়েছে চাপানাউতোর। বিজেপির তরফে এই নিয়ে থানায় অভিযোগও দায়ের করা হয়েছে। 

আরও পড়ুন। রোড শো চলাকালীন নিজের জুতো হাতে নিয়ে পালিশ সুভাষ সরকারের! কিন্তু কেন?

এই আগুন লাগানো নিয়ে স্থানীয় বিজেপি নেতা সুকুমার মণ্ডল বলেন, ‘এলাকর ভয়ের বাতাবরণ তৈরি করতে চাইছে তৃণমূল।’ অন্য দিকে স্থানীয় তৃণমূল নেতার দাবি, দলের কেউ আগুন লাগায়নি। বন্ধ দোকানে আগুন লাগিয়ে তৃণমূল কর্মীদের দোকান পোড়ানো হয়েছে।

আরও পড়ুন। ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে

ভোটযুদ্ধ খবর

Latest News

Uganda Women বনাম Botswana Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সাদা সিধে ছেলের পেটে এত...খেতে বসে গম্ভীরকে গার্লফ্রেন্ডের কথা কেন বলেছিল নারিন? সদ্য বিয়ে হয়েছে,বৃষ্টি ভেজা শরীরে উষ্ণতা ফুলকি নায়িকার! বরের সাথে ঠাসা রোম্যান্স 'মণিশঙ্কর আইয়ার কে?', 'চিনের আগ্রাসন' মন্তব্য নিয়ে খোঁচা দিলেন জয়রাম রমেশ চুরি করতে ঘরে ঢুকেছিল চোরেরা, মালিক ফিরে এসে হাতে নাতে ধরে ফেলায় পরিণতি হল ভয়ানক এই ফলের পাতা ফেলে দেন? ওজন কমানো হোক বা কোলেস্টেরল নিয়ন্ত্রণ, এর জুড়ি মেলা ভার কোচ সাবধানে বাছা উচিত....হঠাৎ পোস্ট সৌরভের, নিশানা নিয়ে তুঙ্গে জল্পনা মোদীর সভায় ফাঁকা চেয়ারের দৃশ্যটি নদীয়ার কল্যাণীর নয়, বরং মহারাষ্ট্রের পুনের BJP এলে সাসপেন্ড করব, শাহজাঁহার থেকেও খারাপ হাল হবে, পুলিশকে হুঁশিয়ারি শুভেন্দুর শশী থারুরের প্রাক্তন কর্মীকে সোনা পাচারের সময় আটক, কী বললেন কংগ্রেস নেতা?

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.