বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Sudip Banerjee: অবসরের ইঙ্গিত সুদীপের, তৃণমূল প্রার্থীকে এবারই মাঠ ছাড়া করার চ্যালেঞ্জ তাপসের

Sudip Banerjee: অবসরের ইঙ্গিত সুদীপের, তৃণমূল প্রার্থীকে এবারই মাঠ ছাড়া করার চ্যালেঞ্জ তাপসের

তাপস রায় ও সুদীপ বন্দ্যোপাধ্যায়।

৪ বারের বিধায়ক এবং ৫ বারের সংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন, এবারের লোকসভা নির্বাচনেও তিনি জয়ী হবেন। আর তারপরে কোনও ভোটেই তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন না। তবে উত্তর কলকাতার লড়াইটা এবার বেশ হাড্ডাহাড্ডি হতে চলেছে বলেই মনে করছে রাজনৈতিক মহল। 

একদিকে, তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়, অন্যদিকে, বিজেপি প্রার্থী তাপস রায়। নির্বাচনী লড়াইয়ে বেশ জমজমাট হয়ে উঠেছে উত্তর কলকাতার রাজনৈতিক ময়দান। ৯ বারের জনপ্রতিনিধি সুদীপ বন্দ্যোপাধ্যায় রাজনীতি ছাড়ার ইঙ্গিত দিয়ে দাবি করেছেন, তিনি এবারও জিতে মেসির মতোই মাঠ ছাড়বেন। অন্যদিকে, সুদীপকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তাপস রায়। তিনিও পালটা দাবি করেছেন, এবারই সুদীপের মাঠ ছাড়ার ব্যবস্থা করে দেবেন।

আরও পড়ুনঃ সবুজ পাঞ্জাবি পরে কুণালের সঙ্গে চা-চক্রে সুদীপ, 'বিজেপি' তকমা পেয়েছিলেন আগেই

৪ বারের বিধায়ক এবং ৫ বারের সংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন, এবারের লোকসভা নির্বাচনেও তিনি জয়ী হবেন। আর তারপরে কোনও ভোটেই তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন না। তবে উত্তর কলকাতার লড়াইটা এবার বেশ হাড্ডাহাড্ডি হতে চলেছে বলেই মনে করছে রাজনৈতিক মহল। 

ইতিমধ্যেই তৃণমূল নেতা কুণাল ঘোষ উত্তর কলকাতায় ভোট প্রচার নিয়ে দলের নেতৃত্বকে সতর্ক করেছেন। সেখানকার নেতাকর্মীদের আরও বেশি করে প্রচারের ময়দানে নামার পরামর্শ দিয়েছেন তিনি। কুণালের সতর্কবাণী অনেকেই তাপসকে বিজেপি বলে ধরে না। তাছাড়া তাঁর সঙ্গে উত্তর কলকাতার আত্মিক যোগাযোগ রয়েছে। ফলে এ নিয়ে তিনি দলের নেতা কর্মীদের সতর্ক করেছেন। 

যদিও কুণাল ঘোষ মনে করেন, উত্তর কলকাতায় লিড অব্যাহত থাকবে। এখানে তৃণমূল প্রার্থীই জয়ী হবেন। অন্যদিকে, পালটা সুদীপ বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছেন ৪ বারের জনপ্রতিনিধি তাপস রায়। তিনি বলেছেন, সুদীপ বন্দ্যোপাধ্যায় যতবারই বিধায়ক হোক বা সাংসদ হোন না কেন তা তিনি প্রিয়রঞ্জন দাসমুন্সী এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের দয়ায় হয়েছেন। মানুষ এবার তাঁকে অবসর নিতে বাধ্য করবেন। তাঁকে এবারই মাঠ ছাড়ার ব্যবস্থা করা হবে।

উল্লেখ্য, তাপস রায় একজন সক্রিয় রাজনীতিবিদ হিসেবে পরিচিত। উত্তর কলকাতা রাজনীতিতে তিনি একজন অত্যন্ত পরিচিত মুখ। তৃণমূলে থাকার সময় দলের নিচুতলার কর্মীদের সঙ্গে তাঁর ভালো যোগাযোগ ছিল। আর সেই কারণে কুণাল ঘোষ উত্তর কলকাতার নেতাকর্মীদের সতর্ক করেছেন। যদিও সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাপসের দূরত্ব দীর্ঘদিনের। সম্প্রতি সেই দূরত্ব আরও প্রকট হয়। আর তারপরেই দলত্যাগ করেন তাপস। অনেকের মতে, সুদীপের জন্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন তাপস। এই অবস্থায় তৃণমূলের ভোট যাতে কোনওভাবেই বিজেপিতে না যায় তা নিয়ে সতর্ক করেছেন কুণাল ঘোষ।

ভোটযুদ্ধ খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ১৮ জুনের রাশিফ 8 ওভার শেষে West Indies-র স্কোর 102/2 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৮ জুন মঙ্গলবারের রাশিফল রইল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.