বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Narendra Modi to visit Meghalaya: মেঘালয়ে পিএ সাংমা স্টেডিয়ামে সভা করতে চাইলেন মোদী, মানা করলেন মুখ্যমন্ত্রী কনরাড

Narendra Modi to visit Meghalaya: মেঘালয়ে পিএ সাংমা স্টেডিয়ামে সভা করতে চাইলেন মোদী, মানা করলেন মুখ্যমন্ত্রী কনরাড

New Delhi, Feb 16 (ANI): Prime Minister Narendra Modi shares a message at 'Sansad Khel Mahakumbh' in Gorakhpur, Uttar Pradesh, via video conferencing, in New Delhi on Thursday. (ANI Photo) (ANI)

উল্লেখ্য, মুখ্যমন্ত্রী কনরাড সাংমার বাবা পিএ সাংমার নামে নামাঙ্কিত স্টেডিয়ামে মোদীর জনসভা করাতে চেয়েছিল বিজেপি। তবে প্রশাসন সেখানে জনসভা করার অনুমতি দেয়নি। 

প্রধানমন্ত্রী মোদীর জনসভার জন্য পশ্চিম গারো পাহাড়ি অঞ্চলের স্টেডিয়াম ব্যবহারে ‘না’ করে দিল মেঘালয় সরকার। উল্লেখ্য, আগামী ২৪ ফেব্রুয়ারি, শুক্রবার পশ্চিম গারো হিলস জেলার তুরা-তে একটি জনসভা করার কথা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। ২৭ তারিখের ভোটগ্রহণের আগে, সেটাই মেঘালয়ে মোদীর শেষ প্রচার সভা হওয়ার কথা। তবে সেই জনসভা অনুষ্ঠিত করার জন্য বিজেপির তরফে স্থানীয় স্টেডিয়াম দেওয়ার জন্য আবেদন করা হয়েছিল। সেই দাবি খারিজ করে দিয়েছে মেঘালয় সরকার। (আরও পড়ুন: বামেদের দুষে ডিএ নিয়ে 'সুর নরম' রাজ্যের মন্ত্রীর, হকের দাবি মেটানোর আশ্বাস)

প্রসঙ্গত, বর্তমানে মুখ্যমন্ত্রী কনরাড সাংমার এনপিপি-র সঙ্গে জোট গড়েই মেঘালয়ে সরকারে রয়েছে বিজেপি। তবে আসন্ন নির্বাচনের জন্য দুই দলই ৬০টি আসনের সবকটিতেই নিজেদের প্রার্থী ঘোষণা করে দিয়েছে। আসন বণ্টন নিয়ে এই মনোমালিন্যর জেরে দুই শরিক দল একে অপরকে আক্রমণ শানাচ্ছে। এদিকে মোদীর সভার জন্য স্টেডিয়াম না পেলেও বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক তথা উত্তরপূর্বের ইনচার্জ ঋতুরাজ সিনহা জানিয়ে দিয়েছেন, ২৪ তারিখেই মোদীর সভা হবে। তবে জনসভাটি কোথায় হবে, তা নিয়ে এখও ভাবনা চিন্তা করছে বিজেপি। ঋতুরাজের কথা, 'প্রধানমন্ত্রী মোদী যখন সিদ্ধান্ত নিয়েছেন যে তিনি মেঘালয়ের মানুষের সঙ্গে কথা বলবেন, তাহলে কোনও কিছুই তাঁকে থামাতে পারবে না।' প্রসঙ্গত, কনরাড সাংমার প্রয়াত বাবা পিএ সাংমার নামে থাকা স্টেডিয়ামে মোদীর জনসভা করতে চেয়েছিল বিজেপি। তবে প্রশাসনের তরফে জানানো হয়, স্টেডিয়ামের কাজ এখনও শেষ হয়নি। তাই এই স্টেডিয়ামে জনসভার অনুমতি দেওয়া যাবে না।

এদিকে জনসভার জন্য পিএ সাংমা স্টেডিয়াম না পাওয়া নিয়ে বিজেপির পালটা প্রশ্ন, 'গত ১৬ ডিসেম্বর স্টেডিয়ামটি উদ্বোধন করেছিলেন মুখ্যমন্ত্রী কনরাড নিজে। তাহলে এখন এত মাস পরে কেন বলা হচ্ছে যে স্টেডিয়ামের কাজ বাকি রয়েছে?' জানা গিয়েছে, স্টেডিয়াম না পাওয়ায় তুরা-তে একটি ব্যক্তিগত মালিকানাধীন মাঠে জনসভা করতে চাইছে বিজেপি। এর জন্য সেই মাঠের মালিকের সঙ্গে কথাবার্তাও শুরু করেছে গেরুয়া শিবির। এদিকে ২৪ তারিখ পশ্চিম গারো হিলস জেলায় জনসভার পর শিলংয়ে একটি রোড শো করার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। বিজেপির মেঘালয় নির্বাচনী কমিটির সহ-আহ্বায়ক রূপম গোস্বামী জানিয়েছেন, প্রধানমন্ত্রীর রোড শো নিয়ে কোনও জটিলতা নেই। পূর্বপরিকল্পনা অনুযায়ী সেই যাত্রা হবে। বিজেপির দাবি, কংগ্রেস, তৃণমূল হোক কি এনপিপি, মেঘালয়ে মোদী ঝড়ে সবাই অবাক হয়ে গিয়েছে।

ভোটযুদ্ধ খবর

Latest News

হার্দিকের সঙ্গে অভিষেক নায়ারের মত পার্থক্য! ভারতীয় অনুশীলনে এক অন্য রকম পরিবেশ এক কেজি আলুর দাম ৫০ টাকা!‌ ধর্মঘট উঠবে কবে?‌ পথে আবার নামছে টাস্ক ফোর্স বিরাট-অনুষ্কার লন্ডনে থাকার জল্পনা, দম্পতির নতুন ছবি, অকায় বা ভামিকা আছে সঙ্গে? সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি ত্রুটি সংশোধন করা হবে, INS ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ডের ঘটনায় জানাল নৌবাহিনী ইউজিসি’‌র ক্ষেত্রে বাজেট বরাদ্দ একধাক্কায় কমল, উচ্চশিক্ষার ক্ষেত্রে পড়ল বড় কোপ কিন্তু তোর সঙ্গে......ক্যানসারের সঙ্গে লড়াই করা অংশুমানের জন্য কপিলের বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.