বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > দলের রণনীতি গোপন রাখতে কাল জাতীয় গ্রন্থাগারে দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকে শাহ

দলের রণনীতি গোপন রাখতে কাল জাতীয় গ্রন্থাগারে দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকে শাহ

অমিত শাহ। ফাইল ছবি (HT_PRINT)

বৃহস্পতিবার কাকদ্বীপে কর্মসূচি সেরে কলকাতায় ফিরে বৈঠকে বসবেন তিনি। সেজন্য দলের রাজ্য কমিটির সদস্যদের ইতিমধ্যে করোনা পরীক্ষা করানোর নির্দেশ দিয়েছে বিজেপি রাজ্য নেতৃত্ব।

আর পাঁচতারা হোটেলে নয়, বৃহস্পতিবার পশ্চিমবঙ্গ সফরে এসে জাতীয় গ্রন্থাগারে দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেখানে সাংগঠনিক কাজের অগ্রগতির মূল্যায়ণের পাশাপাশি দলের নির্বাচনী রণনীতি নিয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন তিনি। কিন্তু কলকাতার বুকে জোড়া দলীয় কার্যালয় থাকতে জাতীয় গ্রন্থাগারে বৈঠক কেন? বিজেপি সূত্রের খবর, বৈঠকের খবর যেন বাইরে না আসে তা নিশ্চিত করতেই এই সিদ্ধান্ত। 
এর আগে ২ বার বঙ্গ সফরে এসে ২টি পাঁচতারা হোটেলে দলীয় নেতাদের সঙ্গে বৈঠক করেছেন শাহ। রাজ্যে ভোট পরিচালনার জন্য ইতিমধ্যে একটি ৫ তারা হোটেল বুক করে ফেলেছে বিজেপি। কিন্তু এবারের বৈঠক হবে জাতীয় গ্রন্থাগারে। 

বৃহস্পতিবার কাকদ্বীপে কর্মসূচি সেরে কলকাতায় ফিরে বৈঠকে বসবেন তিনি। সেজন্য দলের রাজ্য কমিটির সদস্যদের ইতিমধ্যে করোনা পরীক্ষা করানোর নির্দেশ দিয়েছে বিজেপি রাজ্য নেতৃত্ব। 

সূত্রের খবর, গত সফরে দলীয় নেতৃত্বকে যে সমস্ত নির্দেশ তিনি দিয়ে গিয়েছিলেন তা কতটা কার্যকর হয়েছে তার মূল্যায়ণ করতে পারেন শাহ। সঙ্গে আসন্ন নির্বাচনে দলের রণনীতি কী হবে তা ঠিক করতে পারেন তিনি। এমনকী দলীয় নেতৃত্বকে নতুন হোম টাস্ক দিতে পারেন শাহ। 

তবে আলোচনার বিষয়বস্তু যেন কোনও অবস্থাতেই বাইরে না বেরোয় সেই লক্ষ্যে দলীয় কার্যালয়ের বদলে জাতীয় গ্রন্থাগারে বৈঠক করবেন শাহ। সেজন্য নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে জাতীয় গ্রন্থাগারে। বৈঠকে যোগদানকারী ছাড়া কাউকে ধারে কাছে ঘেঁষতে দেওয়া হবে না বলে জানানো হয়েছে বিজেপি সূত্রে। 

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

'মন জিতে নিলেন', মা নীতার জন্য আবেগঘন বার্তা অনন্তের, নিমেষে ভাইরাল ভিডিয়ো ‌‘‌আমি বললে আবার বিস্ফোরণ হবে’‌, সুদীপ–কুণাল–তাপস দ্বৈরথে নিরাপদ দূরত্ব ফিরহাদের মুখ্যমন্ত্রী উদ্বোধন করেছিলেন আগে, সেই একই ইউনিটে ফিতে কাটলেন টিএমসি MLA ‘ফাইনাল’ ডেট, এবার গঙ্গার তলা দিয়ে ছুটবে মেট্রো! কবে উদ্বোধন? জানালেন রেলমন্ত্রী জীবনে পেতে চান অপার সাফল্য? আগামিকাল ভানু সপ্তমীতে এভাবে করুন সূর্যর উপাসনা ওর ক্যারম বল খেলা সহজ নয়, তারিকের বোলিংয়ে মজেছেন প্রাক্তন পাক তারকা রাহার সঙ্গে খেলায় মগ্ন রণবীর-আলিয়া, জামনগর থেকে ভাইরাল মন ভালো করা ছবি Ranji Trophy: সবুজ পিচে টসে জিতে ব্যাটিং নিয়ে ভরাডুবি, ১৫০ পার করল না তামিলনাড়ু বিয়ের একবছর পর রিসেপশন সত্যজিতের নাতি সৌরদীপের! মানিকবাবুর নাতবউ কে? অনন্ত-রাধিকার অনুষ্ঠানে যাওয়ার ফাঁকে রাহার সঙ্গে খেলতে ব্যস্ত রণবীর-আলিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.