বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নন্দীগ্রামের বাসিন্দাদের স্বাস্থ্যসাথীর আবেদনপত্র মিলল মহিষাদলের নর্দমায়

নন্দীগ্রামের বাসিন্দাদের স্বাস্থ্যসাথীর আবেদনপত্র মিলল মহিষাদলের নর্দমায়

উদ্ধার হল স্বাস্থ্যসাথীর আবেদনপত্র।

বিজেপির দাবি, স্বাস্থ্যসাথী আসলে পুরোটাই ভোটের কথা মাথায় রেখে। নর্দমা থেকে তার আবেদনপত্র উদ্ধারে আরেকবার তা প্রমাণিত হল।

নন্দীগ্রাম এলাকার বাসিন্দাদের স্বাস্থ্যসাথী প্রকল্পের প্রায় ১০০ আবেদনপত্র মিলল রাস্তার পাশে নর্দমায়। শনিবার পূর্ব মেদিনীপুরের মহিষাদলের সিনেমা মোড়ের কাছে আবেদনপত্রগুলি দেখতে পান স্থানীয়রা। ঘটনা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। 

শনিবার সিনেমা মোড়ের কাছে নয়ানজুলিতে স্বাস্থ্যসাথীর আবেদনপত্র চোখে পড়ে স্থানীয়দের। ভাল করে দেখে বোঝা যায় সেগুলি নন্দীগ্রাম ও রামনগর এলাকার বাসিন্দাদের। খবর দেওয়া হয় প্রশাসনকে। কী করে স্বাস্থ্যসাথীর আবেদনপত্র সেখানে এল তা খতিয়ে দেখছে প্রশাসন। 

বিজেপির দাবি, স্বাস্থ্যসাথী আসলে পুরোটাই ভোটের কথা মাথায় রেখে। নর্দমা থেকে তার আবেদনপত্র উদ্ধারে আরেকবার তা প্রমাণিত হল। সরকার মানুষকে বোকা বানাতে বিনামূল্যে স্বাস্থ্যবিমা দেওয়ার নাটক করছে। এই প্রকল্পের মেয়াদ ভোট পর্যন্ত। 

ওদিকে তৃণমূলের দাবি, পুরোটাই চক্রান্ত। মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগকে ছোট করতে এই চক্রান্ত করেছে বিজেপি। 

 

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক প্রাথমিকে নিয়োগ নিয়ে বিরাট নির্দেশ দিল হাইকোর্ট, সার্টিফিকেট যাচাই হবে এবার জুয়ার টাকা পাচার করা হত, পেটিএম ব্যাঙ্কের উপর ৫.৪৯ কোটি টাকা জরিমানা চাপাল সরকার ভালোবেসে শৌনককে বিয়ে ২০১৮-য়! করোনাকালে বিচ্ছেদ, অনুপমকে নিয়ে কী বলল প্রশ্মিতা? মানুষের খাটনির টাকা লুঠ হতে দেব না…ওদের ছাড়বে না মোদী, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর ‘অভিনয়ের সঙ্গে রাজনীতি হয় না, ওটা…’ নাম না করেই দেব-মিমিদের ‘ঠুকলেন’শোলাঙ্কি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.