বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ৫৭ ভোটে হেরেও রেহাই নেই, দিনহাটার খাসতালুকেই উদয় গুহর উপর হামলা, ‘ভাঙল’ হাত
আক্রান্ত উদয়ন গুহ (নিজস্ব চিত্র)
আক্রান্ত উদয়ন গুহ (নিজস্ব চিত্র)

৫৭ ভোটে হেরেও রেহাই নেই, দিনহাটার খাসতালুকেই উদয় গুহর উপর হামলা, ‘ভাঙল’ হাত

  • উদয়ন গুহর নিরাপত্তারক্ষীর মাথাও ফাটিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। বিজেপির দিকে অভিযোগের তির

কোচবিহারের দিনহাটা কেন্দ্রে মাত্র ৫৭ ভোটে বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের কাছে পরাজিত হয়েছেন তৃণমূলের প্রাক্তন বিধায়ক উদয়ন গুহ। এনিয়ে সোশ্যাল মিডিয়াতেও জানিয়েছেন তিনি। কার্যত কান ঘেঁষে পরাজয় থেকে রক্ষা পেয়েছেন বিজেপি প্রার্থী। কিন্তু তারপরেও রেহাই পেলেন না উদয়ন গুহ। বৃহস্পতিবার দিনহাটাতেই উদয়ন গুহের উপর হামলার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে হামলার অভিযোগ। তৃণমূলের দাবি হামলায় উদয়ন গুহের হাত ভেঙে গিয়েছে। তাঁর গাড়ি ভাঙচুর করা হয়েছে। তাঁর নিরাপত্তারক্ষীরও মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। স্থানীয় সূত্রে খবর, দিনের আলোয় দিনহাটার একটি ক্লাবের সামনে তাঁর উপর হামলা চলে। তাঁর বুকে ও পিঠেও আঘাত লেগেছে। ডান হাতের অনেকটা ফুলে গিয়েছে। দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।তাঁর নিরাপত্তারক্ষীরও মাথায় সেলাই পড়েছে।

তৃণমূলের জেলা সভাপতি পার্থপ্রতীম রায়ের দাবি, বিজেপি গোটা জেলা জুড়েই অশান্তি পাকাচ্ছে। এদিন উদয়ন গুহের উপরেও তারা হামলা চালিয়েছে। তাঁর হাত ভেঙে দেওয়া হয়েছে। বিজেপি নেতৃত্বের দাবি, তৃণমূলের গোষ্ঠীকোন্দলের পরিণতিতে এসব হয়েছে। এর সঙ্গে বিজেপি যুক্ত নয়।

তবে রাজনৈতিক মহলের মতে, বাম জমানায় দিনহাটা ছিল ফরওয়ার্ড ব্লক নেতা কমল গুহের খাসতালুক। সেই দিনহাটাতে কমল পুত্র তথা প্রাক্তন তৃণমূল বিধায়ক উদয়ন গুহের উপর হামলা হবে, একথা ভাবতে পারছেন না অনেকেই। তবে গোটা ঘটনায় দফায় দফায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। বড় অশান্তির আশঙ্কায় এলাকায় শুরু হয়েছে পুলিশের টহলদারি।

 

বন্ধ করুন