বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > BJP কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারে ধুন্ধুমার দিনহাটায়, তৃণমূল প্রার্থীর অফিস ভাঙচুর

ভোটের মুখে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল দিনহাটায়।বিজেপির শহর মণ্ডল সভাপতি অমিত সরকারের ঝুলন্ত দেহ উদ্ধার হল ডাকবাংলো পাড়ায়।বিজেপির অভিযোগ, মণ্ডল সভাপতিকে খুন করে ঝুলিয়ে দিয়ে গিয়েছে তৃণমূলের কর্মীরা।তবে যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। সেই ঘটনায় দিনহাটায় রীতিমতো তুলকালাম বেঁধে গিয়েছে। পরিস্থিতি সামলাতে কাঁদানে গ্যাস ছোড়া হয়েছে। তৃণমূল প্রার্থীর কার্যালয়ে ভাঙচুর করা হয়েছে। 

বুধবার পশু হাসপাতালের বারান্দায় ঝুলন্ত অবস্থায় দেখা যায় শহর বিজেপির মণ্ডল সভাপতি অমিত সরকারকে। এই ঘটনার বিষয়ে এলাকায় জানাজানি হতেই প্রচুর লোক জড়ো হয়ে যান হাসপাতালের কাছে। বিজেপির কর্মী-সমর্থকরাও জড়ো হতে থাকেন। বিজেপির অভিযোগ, মণ্ডল সভাপতিকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। এই ঘটনায় এলাকার বিদায়ী বিধায়ক সরাসরি জড়িত বলেও অভিযোগ করেন বিজেপির কর্মীরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ঘটনাটি খুন নাকি আত্মহত্যা, পুলিশ তা খতিয়ে দেখছে।

তবে যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূলের জেলা নেতৃত্ব। এই প্রসঙ্গে জেলা তৃণমূল সভাপতি পার্থপ্রতিম রায় জানান, বিজেপির যিনি অভিযোগ করেছেন, পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ করুক। বিজেপি কেউ বা কারা অভিযোগ করে থাকলে, তাঁকে জিজ্ঞাসাবাদ করা হোক। তাহলে আসল তথ্য বেরিয়ে আসবে। তবে যে কোনও মৃত্যুই খুব দুঃখজনক। এখন তো পুলিশ নির্বাচন কমিশনের অধীনে। তাই পুলিশ তদন্ত করে দেখুক যে এটা খুন নাকি আত্মহত্যা।

বন্ধ করুন