বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > এগরায় বিজেপি কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

এগরায় বিজেপি কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • মৃত জন্মেজয় দলুইয়ের পরিবারের তরফে জানানো হয়েছে মঙ্গলবার সকালে তাঁকে ডেনে নিয়ে যায় এলাকার কয়েকজন তৃণমূলকর্মী। এর পর দীর্ঘক্ষণ কোনও খোঁজ ছিল না ওই ব্যক্তির।

প্রথম দফার ভোটের পর পূর্ব মেদিনীপুরের এগরায় বিজেপি কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনা এগরার বাথুয়াড়ি এলাকার। দলীয় কর্মীর মৃত্যুর প্রতিবাদে পথ অবরোধের ডাক দিয়েছে বিজেপি। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। 

মৃত জন্মেজয় দলুইয়ের পরিবারের তরফে জানানো হয়েছে মঙ্গলবার সকালে তাঁকে ডেনে নিয়ে যায় এলাকার কয়েকজন তৃণমূলকর্মী। এর পর দীর্ঘক্ষণ কোনও খোঁজ ছিল না ওই ব্যক্তির। বেলা বাড়তে গ্রামের রাস্তার পাশে তাঁর দেহ পাওয়া যায়। দেহ নিয়ে এগরা স্টেট জেনারেল হাসপাতালে গেলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। 

বিজেপির দাবি, ভোটের পর সন্ত্রাস ছড়াতে তাদের কর্মীকে পিটিয়ে মেরেছে তৃণমূল। অভিযোগ অস্বীকার করে তৃণমূলের তরফে জানানো হয়েছে, বিজেপির গোষ্ঠীদ্বন্দে খুন হয়েছেন ওই ব্যক্তি।

মৃত কর্মীর দেহ এগরা হাসপাতালে রেখে এর পর পথ অবরোধ শুরু করে বিজেপি। এগরা থানায় দলীয় নেতৃত্বের তরফে ইতিমধ্যে অভিযোগও দায়ের হয়েছে। 

 

বন্ধ করুন