বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > জনসংঘ করায় পূর্বস্থলীতে ৩ ভাইকে মারধর বিজেপি কর্মীদের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

জনসংঘ করায় পূর্বস্থলীতে ৩ ভাইকে মারধর বিজেপি কর্মীদের

  • বাড়ি গিয়ে সেকথা বাকি ২ ভাইকে বলেন সুজয়বাবু। ভাইকে কেন মারা হয়েছে জানতে বিজেপির পার্টি অফিসে যান বাবলুবাবু ও সঞ্জয়বাবু। সেখানে তাঁদের ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ।

অখিল ভারতীয় জনসংঘরে সমর্থন করার ‘অপরাধ’-এ বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত হলেন ৩ ভাই। ঘটনা পূর্ব বর্ধমানের পূর্বস্থলির দামপাল চর এলাকার। বিজেপি ছেড়ে জনসংঘে যোগ দেওয়ায় সুজয় বিশ্বাস, বাবলু বিশ্বাস ও সঞ্জয় বিশ্বাসকে ব্যাপক মারধর করেন বিজেপি কর্মীরা। গুরুতর আহত ১ ভাইকে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা চিকিৎসাধীন পূর্বস্থলী হাসপাতালে। 

কয়েকদিন আগেই বিজেপি ছেড়ে জনসংঘে যোগদান করেছিল বিশ্বাস পরিবার। অভিযোগ, বৃহস্পতিবার রাতে সুজয়বাবুকে দলীয় বৈঠকে তলব করেন স্থানীয় এক বিজেপি নেতা। কেন তিনি বিজেপি ছেড়েছেন এই নিয়ে বৈঠকে বচসা বেঁধে যায়। এর মধ্যে সুজয়বাবুকে টেনে চড় কষান এক বিজেপি নেতা। 

বাড়ি গিয়ে সেকথা বাকি ২ ভাইকে বলেন সুজয়বাবু। ভাইকে কেন মারা হয়েছে জানতে বিজেপির পার্টি অফিসে যান বাবলুবাবু ও সঞ্জয়বাবু। সেখানে তাঁদের ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ। এমনকী মারধর করে বাবলু ও সঞ্জয়কে আটকে রাখেন বিজেপি কর্মীরা। খবর পেয়ে পুলিশ গিয়ে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। 

বলে রাখি, ‘বিজেপির প্রার্থী পছন্দ না হওয়ায় রাজ্যে ১৭০টি কেন্দ্রে প্রার্থী দিয়েছে জনসংঘ। সংগঠনের স্থানীয় এক নেতা বলেন, আমরা মিছিল বার করেছিলাম। সেটা বিজেপির পছন্দ হয়নি। তাই এই নিগ্রহ’।  

 

বন্ধ করুন