বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ডোমজুড়ে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, ধারালো অস্ত্র নিয়ে হামলা, আহত দু'পক্ষের ১০
ডোমজুড়ে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, ধারালো অস্ত্র নিয়ে হামলা, আহত দু'পক্ষের ১০। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
ডোমজুড়ে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, ধারালো অস্ত্র নিয়ে হামলা, আহত দু'পক্ষের ১০। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

ডোমজুড়ে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, ধারালো অস্ত্র নিয়ে হামলা, আহত দু'পক্ষের ১০

মোতায়েন করা হয় র‌্যাফ।

তৃণমূল কংগ্রেস ও বিজেপির সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল ডোমজুড়। ঘটনায় আহত হয়েছেন দু'পক্ষের কমপক্ষে ১০ জন। কয়েকজনের আঘাত গুরুতর। তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে। দু'জনের অবস্থা আশঙ্কাজনক বলেও খবর মিলেছে। একটি অংশের অবশ্য দাবি, আহত হয়েছেন ১৫ জন। পাঁচজনের গুরুতর আঘাত লেগেছে।

রবিবার বিজেপির যে প্রার্থী তালিকায় ঘোষণা করা হয়েছে, তাতে ডোমজুড় থেকে রাজীব বন্দ্যোপাধ্যায়কে টিকিট দেওয়া হয়েছে। সেই ঘোষণার কিছুক্ষণ পরই উত্তপ্ত হয়ে ওঠে এবারের বিধানসভা নির্বাচনের অন্যতম হাইপ্রোফাইল কেন্দ্র ডোমজুড়। বিজেপির দাবি, সুকান্তনগর এলাকায় দীর্ঘদিন ধরেই তোলাবাজি চালাচ্ছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। বিভিন্ন ধরনের বেআইনি কাজের সঙ্গে যুক্ত তারা। প্রতিবাদ করতেই দিনকয়েক আগে তাদের সঙ্গে বচসা হয়েছিল। সেজন্য গতরাতে বিজেপির অনুষ্ঠানে হামলা চালানো হয়। লাঠি, ধারালো অস্ত্র দিয়ে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। বিজেপি সমর্থকদের বাড়িতে ভাঙচুর চালানো হয়। বাড়িতে ঢুকে মহিলা এবং পরিবারের অন্যান্য সদস্যদের মারধর করা হয়েছে। শিশুদেরও রেয়াত করা হয়নি বলে অভিযোগ। দুষ্কৃতীদের কাছে আগ্নেয়াস্ত্র ছিল বলে অভিযোগ বিজেপির। যদিও অভিযোগ অস্বীকার করেছে শাসক শিবির।

সংঘর্ষের খবর পেয়ে গতরাতে এলাকায় যায় পুলিশ বাহিনী। মোতায়েন করা হয় র‌্যাফ। কয়েকজনকে উদ্ধার করে হাসপাতাল ভরতি করা হয়। পাঁচজনকে হাওড়া স্টেট জেনারেল পাঠানো হয়েছে। তবে এলাকায় এখনও পরিবেশ থমথমে আছে। এখনও কাউকে গ্রেফতার করা যায়নি। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চলছে বলে জানিয়েছে পুলিশ।

বন্ধ করুন