বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > পূর্ব মেদিনীপুরে জাল পরিচয়পত্রসহ ধরা পড়ল কমিশনের ভুয়ো আধিকারিক
বৃহস্পতিবার কমিশনের ভুয়ো আধিকারিকের সঙ্গে চলছে পুলিশ আধিকারিকের কথোপকথন। 
বৃহস্পতিবার কমিশনের ভুয়ো আধিকারিকের সঙ্গে চলছে পুলিশ আধিকারিকের কথোপকথন। 

পূর্ব মেদিনীপুরে জাল পরিচয়পত্রসহ ধরা পড়ল কমিশনের ভুয়ো আধিকারিক

  • বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুরের রাজারামচকে বুথে ঢুকে এক ব্যক্তিকে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ ওঠে। নিজেকে কমিশনের পর্যবেক্ষক বলে পরিচয় দিয়ে বুথে ঢোকেন জিয়ারুল নামে ওই ব্যক্তি।

দ্বিতীয় দফার ভোটে পূর্ব মেদিনীপুরে ধরা পড়ল কমিশনের ভুয়ো পর্যবেক্ষক। নির্বাচন কমিশনের পরিচয়পত্র জাল করে বুথে ঢুকে ভোটারদের প্রভাবিত করছিলেন তিনি। খবর পেয়ে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। ধৃতের দাবি, বুঝতে না পেরে একাজ করেছেন তিনি।

বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুরের রাজারামচকে বুথে ঢুকে এক ব্যক্তিকে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ ওঠে। নিজেকে কমিশনের পর্যবেক্ষক বলে পরিচয় দিয়ে বুথে ঢোকেন জিয়ারুল নামে ওই ব্যক্তি। বিষয়টিতে খটকা লাগায় তাঁর পরিচয়পত্র দেখতে চান পুলিশ ও সিআরপিএফের আধিকারিকরা। দেখা যায় মুস্তাক আলি শাহের নামে কমিশনের জাল পরিচয়পত্র বানিয়ে সাদা বোলেরো গাড়ি চড়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। পরিচয়পত্রে রয়েছে কমিশনের প্রতীক। ধৃত তৃণমূলকর্মী বলে জানা গিয়েছে।

কেন তিনি জাল পরিচয়পত্র নিয়ে ঘুরছেন জানতে চাইলে অভিযুক্ত বলেন, বুঝতে পারেননি তিনি। অভিযুক্ত জিয়ারুলকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি কোথা থেকে জাল পরিচয়পত্র পেলেন তা খতিয়ে দেখা হচ্ছে। 

 

বন্ধ করুন