বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > রাহুল সিনহার বিরুদ্ধে নালিশ জ্যোতিপ্রিয়র
জ্যোতিপ্রিয় মল্লিক। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
জ্যোতিপ্রিয় মল্লিক। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

রাহুল সিনহার বিরুদ্ধে নালিশ জ্যোতিপ্রিয়র

  • রাহুল সিনহাকে ৪৮ ঘণ্টার জন্য প্রচারে নিষেধাজ্ঞা জারি করেছিল কমিশন 

বাংলার অন্যতম নজরকাড়া কেন্দ্র হাবরা। সেখানে একদিকে তৃণমূলের প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি বিদায়ী খাদ্যমন্ত্রী। অন্যদিকে তাঁর বিরুদ্ধে বিজেপির প্রার্থী হয়েছেন রাহুল সিনহা। এদিকে শীতলকুচিকাণ্ডকে ঘিরে বিতর্কিত মন্তব্য করার জেরে তাঁকে ৪৮ ঘণ্টার জন্য় প্রচারে নিষেধাজ্ঞা জারি করেছিল নির্বাচন কমিশন। এদিকে নিষেধাজ্ঞা উঠতেই ফের হাবরার প্রচারসভায় স্বমহিমায় বিজেপি প্রার্থী রাহুল সিনহা।

এদিন হাবরার সভায় তিনি বলেন, ‘কেন্দ্রীয় বাহিনীর উপর হামলা হলে আবার বাহিনী গুলি চালাবে। আমি যে কথা বলেছি কমিশনের প্রতিনিধিও সেকথা বলছেন।আমি আবার বলছি কেন্দ্রীয় বাহিনীর উপর হামলা হলে, মানুষকে ভোট দিতে বাধা দিলে কেন্দ্রীয় বাহিনীর গুলি চালানো উচিত। তাতে কে বাঁচল, কে মরল, তা দেখার দরকার নেই'। এবার সেই রাহুল সিনহার বিরুদ্ধে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানালেন জ্যোতিপ্রিয় মল্লিক।

মন্ত্রী বলেন, হাবরা একটা সংস্কৃতিপ্রবন এলাকা। হাবরাকে অশান্ত করার জন্য বিজেপি প্রার্থী নানা কথা বলছেন। ৪৮ ঘণ্টা ব্যান করার পরেও  তিনি বাজার করলেন, লাঙল দিলেন, কীর্তন করলেন। এসব প্রচারেরই একটা ধারাবাহিকতা। এসব আমরা বুঝি। আমি নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানিয়েছি। আমি মনে করি যে কথাগুলি তিনি বলছেন তার মাধ্যমে নির্বাচন কমিশনকেও তিনি বুড়ো আঙুল দেখাচ্ছেন। বিজেপি প্রার্থী আগে যে কথার জন্য ব্যান হয়েছিলেন ফের সেই একই কথা তিনি বলছেন। নির্বাচন কমিশন এটা দেখে নিক। তারপর যথাযথ ব্যবস্থা যেটা নেওয়ার সেটা নিক। 

 

বন্ধ করুন