বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > গণনার দিনে তিন জেলা থেকে উদ্ধার প্রচুর বোমা
গণনার দিনে তিন জেলা থেকে উদ্ধার প্রচুর বোমা (ছবিটি প্রতীকী)
গণনার দিনে তিন জেলা থেকে উদ্ধার প্রচুর বোমা (ছবিটি প্রতীকী)

গণনার দিনে তিন জেলা থেকে উদ্ধার প্রচুর বোমা

  • বীরভূম, লাভপুর, উত্তর ২৪ পরগনার হাড়োয়া ও দক্ষিন ২৪ পরগনার শাসন থেকে প্রচুর পরিমাণে এই বিস্ফোরক উদ্ধার করা হয়েছে

ভেস্তে গেল গণনার দিনে অশান্তি ছড়ানোর ছক। তিন জেলা থেকে উদ্ধার করা হল প্রচুর বোমা। বীরভূম, লাভপুর, উত্তর ২৪ পরগনার হাড়োয়া ও দক্ষিন ২৪ পরগনার শাসন থেকে প্রচুর পরিমাণে এই বিস্ফোরক উদ্ধার করা হয়েছে। শনিবার বীরভূম থেকে উদ্ধার হয় তাজা বোমা। লাভপুরের হাতিয়া কালীতলা এলাকায় একটি ঝোপ থেকে ড্রাম ভর্তি তাজা বোমা উদ্ধার করে পুলিশ। অন্য দিকে, উত্তর ২৪ পরগনার হাড়োয়া থেকেও ৪টি তাজা বোমা উদ্ধার হয়েছে। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক আইএসএফ নেতাকে। পাশাপাশি দক্ষিণ ২৪ পরগনার শাসনের পাকদহ এলাকা থেকেও ১৫টি তাজা বোমা উদ্ধার করা হয়েছে।

গোপন সূত্রে পুলিশের কাছে খবর আসে, গণনায় সন্ত্রাস ছড়ানোর জন্য বিপুল পরিমাণে বোমা মজুত করে রাখা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বম্ব স্কোয়ার্ড। বীরভূমের লাভপুরের হাতিয়া কালীতলা এলাকায় একটি ঝোপ থেকে ড্রাম ভর্তি তাজা বোমা উদ্ধার করা হয়। সেগুলি নিস্ক্রিয় করে বম্ব স্কোয়ার্ড।

উল্লেখ্য, ভোটের দিনও বোমা উদ্ধার ঘিরে আতঙ্ক ছড়িয়েছিল লাভপুরে। এর আগে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের গ্রামের বাড়ি নাounting dayনুরের হাটসেরান্দি থেকে ঢিলছোড়া দূরত্বে প্রায় ৫০টি তাজা বোমা উদ্ধার ঘিরেও চাঞ্চল্য ছড়ায়।

অন্য দিকে, তাজা বোমা–সহ গ্রেফতার করা হয় আইএসএফের এক নেতাকে। বসিরহাট মহকুমা হাড়োয়া থানার বকজুড়ি গ্রাম পঞ্চায়েতের মাজমপুর গ্রামের ঘটনা। অভিযোগ, ধৃত নেতার কাছ থেকে ৪ টি বোমা পাওয়া গিয়েছে। যদিও পাল্টা সংযুক্ত মোর্চার তরফে দাবি করা হয়েছে, এসব মিথ্যা মামলায় ফাঁসিয়ে ভয়ের বাতাবরণ তৈরির চেষ্টা করা হচ্ছে। শাসনের পাকদহ এলাকা থেকেও ১৫ টি তাজা বোমা উদ্ধার করা হয়েছে। লাভপুরের মতো শাসনেও এখনও কেউ গ্রেফতার হয়নি।ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

 

বন্ধ করুন