বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভোটারদের প্রভাবিত করছে কেন্দ্রীয় বাহিনী, টুইটে অভিযোগ মমতার
মমতা বন্দ্যোপাধ্যায়
মমতা বন্দ্যোপাধ্যায়

ভোটারদের প্রভাবিত করছে কেন্দ্রীয় বাহিনী, টুইটে অভিযোগ মমতার

  • ক্লিপে দেখা যাচ্ছে, হুগলির গোঘাটের একটি বুথে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ভোটারদের মারধর ও বিজেপিকে ভোট দিতে বলার অভিযোগ করছেন এক ব্যক্তি।

তৃতীয় দফার ভোটগ্রহণ চলাকালীনই ভোটারদের প্রভাবিত করার অভিযোগে সরব হলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার টুইট করে মমতা অভিযোগ করেন, ‘একটি নির্দিষ্ট দলকে ভোট দিতে ভোটারদের প্রভাবিত করছে কেন্দ্রীয় বাহিনী।’

মমতা লিখেছেন, ‘নির্বাচন কমিশনকে বারবার অভিযোগ জানানো সত্বেও কেন্দ্রীয় বাহিনীর অপব্যবহার অব্যহত। কমিশন নীরব দর্শকের ভূমিকায়। ওদিতে উর্দিধারীরা বিভিন্ন জায়গায় তৃণমূলের ভোটার ও অন্যান্যদের প্রকাশ্যে একটি নির্দিষ্ট দলে ভোট দিতে প্রভাবিত করছে।’ একথা লিখে সংবাদমাধ্যমে সম্প্রচারিত একটি ক্লিপ টুইট করেছেন মমতা। 

মঙ্গলবার তৃতীয় দফার ভোটগ্রহণ চলাকালীন মমতার টুইট। 
মঙ্গলবার তৃতীয় দফার ভোটগ্রহণ চলাকালীন মমতার টুইট। 

সেই ক্লিপে দেখা যাচ্ছে, হুগলির গোঘাটের একটি বুথে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ভোটারদের মারধর ও বিজেপিকে ভোট দিতে বলার অভিযোগ করছেন এক ব্যক্তি। 

এবারের নির্বাচনে প্রথম থেকেই কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে সুর চড়িয়েছেন মমতা। এমনকী, কেন্দ্রীয় বাহিনীকে নাম না করে ‘বহিরাগত গুন্ডা’ বলেছেন তিনি। বারবার কেন্দ্রীয় বাহিনী অমিত শাহের কথায় চলছে বলে অভিযোগ করেছেন। তারা ভোট লুঠ করতে এসেছে বলেও মন্তব্য করেছেন তিনি। বলে রাখি, তৃতীয় দফার নির্বাচনে হুগলির গোঘাট বিধানসভা কেন্দ্রে সকাল ১০টা পর্যন্ত ভোটদানের হার ছিল সব থেকে বেশি। ভোটদানের হার বেশি হলে বিরোধীদের জয়ের সম্ভাবনা বেশি থাকে বলে মনে করেন ভোট বিশেষজ্ঞরা। 

 

বন্ধ করুন