বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > দিলীপ ঘোষ লড়াই না করলে এতক্ষণে ভাইপোকে মুখ্যমন্ত্রী ঘোষণা করে দিতেন মমতা: শাহ
কোচবিহারে অমিত শাহ
কোচবিহারে অমিত শাহ

দিলীপ ঘোষ লড়াই না করলে এতক্ষণে ভাইপোকে মুখ্যমন্ত্রী ঘোষণা করে দিতেন মমতা: শাহ

  • এর পরই সরাসরি ভাইপোর উদ্দেশে আক্রমণ শানান শাহ। বলেন, ‘মোদী সরকার গরিবকল্যাণে প্রতিশ্রুতিবদ্ধ, মমতা সরকার ভাইপো-কল্যাণে প্রতিশ্রুতিবদ্ধ। দিন রাত ওনার একটাই চিন্তা। কবে আমার ভাইপো মুখ্যমন্ত্রী হবে...

কোচবিহারের সভা থেকে ভাইপোর বিরুদ্ধে আক্রমণ শানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন তিনি বলেন, দিলীপ ঘোষ লড়াই না করলে এতক্ষণে ভাইপোকে পরবর্তী মুখ্যমন্ত্রী ঘোষণা করে দিতেন মমতা। সঙ্গে তাঁর দাবি, গরিব কল্যাণে কেন্দ্রের ১১৫টি প্রকল্প পশ্চিমঙ্গে কার্যকর হতে দিচ্ছেন না মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর ভাইপো। 

এদিন শাহ বলেন, ‘মোদী সরকার গরিবদের জন্য ১১৫টা প্রকল্প চালু করেছে। সেই প্রকল্প বাংলায় বন্ধ করে রেখেছেন মমতা দিদি আর তার ভাইপো। কিন্তু মে মাসের পর আপনি আর তা করতে পারবেন না। কারণ আপনি তখন আর মুখ্যমন্ত্রী থাকবেন না’।

এর পরই সরাসরি ভাইপোর উদ্দেশে আক্রমণ শানান শাহ। বলেন, ‘মোদী সরকার গরিবকল্যাণে প্রতিশ্রুতিবদ্ধ, মমতা সরকার ভাইপো-কল্যাণে প্রতিশ্রুতিবদ্ধ। দিন রাত ওনার একটাই চিন্তা। কবে আমার ভাইপো মুখ্যমন্ত্রী হবে... দিলীপ ঘোষ লড়াইয়ে না নামলে হয়তো এতক্ষণে ঘোষণাও করে দিতেন যে পরের বার ভাইপো মুখ্যমন্ত্রী হবে। কিন্তু এখন ভয় পেয়ে গেছে’।

এদিন ফের ভাইপো ও তার বাহিনীর বিরুদ্ধে তোলাবাজি ও কাটমানির অভিযোগে সরব হন শাহ। বলেন কেন্দ্র থেকে উত্তরবঙ্গের উন্নয়নের জন্য যে টাকা পাঠানো হয়েছে তা খেয়ে নিয়েছেন ভাইপো ও তার সাগরেদরা। 

 

বন্ধ করুন