বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘‌যে টাকা ফেরতের কথা বলছে সে সবার আগে জেলে যাবে’‌, আক্রমণ মীনাক্ষীর
নন্দীগ্রাম - মীনাক্ষী মুখোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
নন্দীগ্রাম - মীনাক্ষী মুখোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

‘‌যে টাকা ফেরতের কথা বলছে সে সবার আগে জেলে যাবে’‌, আক্রমণ মীনাক্ষীর

  • প্রতিপক্ষ বিজেপি প্রার্থী হয়েছেন শুভেন্দু অধিকারী। এই পরিস্থিতিতে নাম না করে সারদার টাকা তছরুপ নিয়ে শুভেন্দুকে কাঠগড়ায় তুললেন মীনাক্ষী মুখোপাধ্যায়।

এবার তৃণমূল কংগ্রেস ছেড়ে দলবদলু বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে কড়া ভাষায় আক্রমণ করলেন সংযুক্ত মোর্চার নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রের প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়। ইতিমধ্যেই নন্দীগ্রাম নজরকাড়া কেন্দ্র হয়ে উঠেছে মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থী হওয়ার পর থেকে। তার উপর সেখানেই তিনি আঘাত পেলে রাজ্য–রাজনীতিতে শোরগোল পড়ে যায়। প্রতিপক্ষ বিজেপি প্রার্থী হয়েছেন শুভেন্দু অধিকারী। এই পরিস্থিতিতে নাম না করে সারদার টাকা তছরুপ নিয়ে শুভেন্দুকে কাঠগড়ায় তুললেন মীনাক্ষী মুখোপাধ্যায়।

কিছুদিন আগে জনসভা থেকে শুভেন্দু অধিকারী বলেছিলেন, ক্ষমতায় এলে সারদা–সহ সব চিটফান্ডের টাকা ফেরত দেওয়া হবে। চিটফান্ডে সারদা, রোজভ্যালি, প্রয়াগ, আইকোরে সবার কত টাকা গিয়েছে। কতজনকে সর্বসান্ত করেছে। বিজেপি এলে সব চিটফান্ডের টাকা ফেরত দেওয়া হবে। কিন্তু তিনি এটা বলেননি যে, যদি বিজেপি ক্ষমতায় না আসে তাহলে কী হবে?‌ এখন এই প্রশ্ন করতে শুরু করেছে বাংলার বিপুল পরিমাণ মানুষজন।

এই ইস্যুতে এবার শুভেন্দু অধিকারীকে তুলোধনা করলেন নতুন প্রজন্মের সংযুক্ত মোর্চার নন্দীগ্রামের প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়। তিনি বলেন, ‘‌এখন বলছে ভোটে জিতলে সারদার টাকা ফেরত দেবে। কিন্তু একবারও বলছে না সারদার চোরদের জেলে ভরবো। কারণ তাহলে যে টাকা ফেরত দেওয়ার কথা বলছে সে সবার আগে জেলে যাবে।’‌ নাম না করে এভাবেই বিজেপি নেতাকে তুলোধনা করেছেন তিনি। আর তাতে বেশ আস্থা রাখছেন নন্দীগ্রামের মানুষজনও।

উল্লেখ্য, শুভেন্দু অধিকারীর নামের সঙ্গে সারদা–নারদ দুই কেলেঙ্কারিরই নাম জড়িয়ে রয়েছে। সেই ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছিল। এখন অবশ্য তা দেখতে পাওয়া যাচ্ছে না। এদিকে আজ, সোমবার একুশের নির্বাচনের মুখে সারদা তদন্তে তৎপরতা দেখা গেল সিবিআই আধিকারিকদের মধ্যে। মুম্বইয়ের ছয় জায়গায় তল্লাশি অভিযান চালাল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। জানা যাচ্ছে, সেবির তিন শীর্ষ কর্তার বাড়ি ও অফিসে অভিযান চালিয়েছে সিবিআই।

বন্ধ করুন