বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > খেলা তো শুরু হয়ে গেছে, তৃণমূলের পতাকা নিয়ে তৃণমূলের লোক তাদেরই পার্টি অফিস ভাঙছে
দিলীপ ঘোষ। ফাইল ছবি (PTI)
দিলীপ ঘোষ। ফাইল ছবি (PTI)

খেলা তো শুরু হয়ে গেছে, তৃণমূলের পতাকা নিয়ে তৃণমূলের লোক তাদেরই পার্টি অফিস ভাঙছে

  • এদিন দিলীপবাবু বলেন, ‘খেলা হবে স্লোগান যে এত তাড়াতাড়ি বাস্তবে পরিণত হবে সেটা কেউ ভাবেনি। বিভিন্ন জায়গায় তৃণমূলের অফিস তৃণমূলের লোকেরাই ঝান্ডা নিয়ে ভাঙছে।

তৃণমূলের প্রার্থীতালিকা ঘোষণার পর দিকে দিকে দলীয় কর্মীদের বিক্ষোভকে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শনিবার খড়গপুরে তিনি বলেন, ‘খেলা যে এত তাড়াতাড়ি শুরু হয়ে যাবে কেউ ভাবেনি।’

শুক্রবার ঘোষিত হয়েছে তৃণমূলের প্রার্থীতালিকা। তার তালিকা প্রকাশ্যে আসতেই বিভিন্ন জায়গায় শুরু হয়েছে বিক্ষোভ। কোথায় টিকিট না পেয়ে বিক্ষোভ দেখিয়েছেন তৃণমূল নেতার অনুগামীরা। কোথাও আবার বহিরাগত প্রার্থীকে মেনে নেবেন না বলে বিক্ষোভ দেখিয়েছেন দলীয় কর্মীসমর্থকরা। এহেন পরিস্থিতিতে তৃণমূলকে তৃণমূলের ভাষাতেই বিঁধলেন দিলীপ। 

এদিন দিলীপবাবু বলেন, ‘খেলা হবে স্লোগান যে এত তাড়াতাড়ি বাস্তবে পরিণত হবে সেটা কেউ ভাবেনি। বিভিন্ন জায়গায় তৃণমূলের অফিস তৃণমূলের লোকেরাই ঝান্ডা নিয়ে ভাঙছে। এবার তো বিজেপির নামে দোষ দিতে পারবে না। সবে তো খেলা শুরু হলো’।

গত কয়েক মাস ধরেই ‘খেলা হবে’ স্লোগান নিয়ে জমজমাট প্রচার চালাচ্ছে তৃণমূল। এই শব্দবন্ধ ব্যবহার করে রীতিমতো ডিজে সংগীত তৈরি করে ফেলেছে তারা। পলাটা বিজেপি নেতাদের মুখেও শোনা গিয়েছে খেলা হবে। তবে এই স্লোগানকে হাতিয়ার করে ভোটে লড়তে নারাজ তারা। 

 

বন্ধ করুন