বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘বিনা অনুমতিতে সভা’, লালগড়ে বিক্ষোভের মুখে শুভেন্দু, ফিরতে হল না সভা করেই
Purba Medinipur: Bharatiya Janata Party (BJP) leader Suvendu Adhikari arrives to file nomination from the Nandigram seat for the upcoming West Bengal assembly polls, at Haldia in Purba Medinipur district, Friday, March  12, 2021. (PTI Photo)
(PTI03_12_2021_000096A) (PTI)
Purba Medinipur: Bharatiya Janata Party (BJP) leader Suvendu Adhikari arrives to file nomination from the Nandigram seat for the upcoming West Bengal assembly polls, at Haldia in Purba Medinipur district, Friday, March 12, 2021. (PTI Photo) (PTI03_12_2021_000096A) (PTI)

‘বিনা অনুমতিতে সভা’, লালগড়ে বিক্ষোভের মুখে শুভেন্দু, ফিরতে হল না সভা করেই

  • বীরবাহার প্রশ্ন, 'কেন এই অরাজকতা চলবে?’‌

লালগড়ে সভা করতে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।অনুমতি না নিয়ে সভা করতে যাওয়ার অভিযোগ উঠেছে শুভেন্দুর বিরুদ্ধে। শেষপর্যন্ত সভা না করেই ফিরে যেতে হয় তাঁকে।

মঙ্গলবার লালগড়ে শুভেন্দু সভা করতে গেলে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে নিয়ে এলাকায় বিক্ষোভ দেখান ঝাড়গ্রাম বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বীরবাহা হাঁসদা। তৃণমূলের অভিযোগ, শুভেন্দুর সভার জন্য আগে থেকে বিজেপির তরফে কোনও অনুমতি নেওয়া হয়নি। তাই প্রতিবাদ জানাতেই এই বিক্ষোভ। 

অন্যদিকে লালগড় থানার রামগড়ে তৃণমূল প্রার্থীর সভা ছিল। তৃণমূলের দাবি, সেজন্য আগে থেকে এলাকায় মিছিল করার অনুমতি নিয়ে রেখেছিলেন তিনি। শুভেন্দুর সভা প্রসঙ্গে ঝাড়গ্রামের তৃণমূল প্রার্থী বলেন, ‘‌বিজেপি বিনা অনুমতিতেই সভা করছিল। কেন এই অরাজকতা চলবে?’

‌অন্যদিকে বিজেপির ঝাড়গ্রামের সভাপতি তুফান মাহাতো জানান, ১০ দিন আগে সভা করতে চেয়ে অনুমতি চাওয়া হয়েছিল। ঝাড়গ্রামে আরও দুটি সভা হয়েছে। শুধুমাত্র লালগড়েই সভা করার অনুমতি দেওয়া হয়নি। এটা তৃণমূল নোংরামি করছে। এর আগে খোদ নন্দীগ্রামে বিক্ষোভের মুখে পড়েছিলেন শুভেম্দু। তৃণমূল ও বিজেপি দুই পক্ষের মধ্যে সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছিল গোটা এলাকা।

বন্ধ করুন