বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > যশের বিজেপিতে যোগদানের দিনই দিলীপ ঘোষকে টুইটে বিঁধলেন নুসরত
ফাইল ছবি। 
ফাইল ছবি। 

যশের বিজেপিতে যোগদানের দিনই দিলীপ ঘোষকে টুইটে বিঁধলেন নুসরত

  • দিলীপ ঘোষকে আক্রমণ করে গত বছর ৩১ জানুয়ারি তাঁর করা একটি মন্তব্য মনে করিয়েছেন নুসরত। তিনি লিখেছেন, ‘আমাদের ছেলেরা ঠিক কাজই করেছে। ওই মহিলার ভাগ্য ভাল। হেনস্থা ছাড়া তাঁকে আর কিছু করা হয়নি।

বন্ধু যশ বিজেপিতে যোগ দিলেও তিনি যে তৃণমূলেই রয়েছে তা বোঝাতে টুইট করলেন অভিনেত্রী নুসরত। বুধবার টুইট করে দিলীপ ঘোষকে আক্রমণ করেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়কে নারী নিরপাত্তা নিয়ে আক্রমণ করায় টুইটে পালটা দিলীপ ঘোষকে বিঁধেছেন বসিরহাটের সাংসদ। 

এদিন এক টুইটে দিলীপ ঘোষ লেখেন, ‘তৃণমূল কর্মীরা বলেন তাঁদের নেত্রী মহিলা বলে তাঁকে আক্রমণ করা হয়। কিন্তু আপনারই বলুন, একজন মহিলা আরেকজন মহিলার চরিত্রের দিকে কী করে আঙুল তুলতে পারেন? এই রাজ্যে দিদিমণি ধর্ষণের ক্ষতিপূরণ বেঁধে দিয়েছেন। ২০ হাজার, ৪০ হাজার, ৫০ হাজার।’

দিলীপ ঘোষকে আক্রমণ করে গত বছর ৩১ জানুয়ারি তাঁর করা একটি মন্তব্য মনে করিয়েছেন নুসরত। তিনি লিখেছেন, ‘আমাদের ছেলেরা ঠিক কাজই করেছে। ওই মহিলার ভাগ্য ভাল। হেনস্থা ছাড়া তাঁকে আর কিছু করা হয়নি। প্রতিবাদ করলেই মহিলাদের এভাবে চরিত্রহনন করে বিজেপি। আবারও লজ্জাজনক মন্তব্য’।

বলে রাখি, গত বছর ৩১ জানুয়ারি দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের সামনে প্রতিবাদরত এক মহিলার হাত থেকে পোস্টার ছিনিয়ে নিয়েছিলেন বিজেপি কর্মীরা। সেই ঘটনাতেই এই প্রতিক্রিয়া জানিয়েছিলেন দিলীপ। 

ঘটনাচক্রে বন্ধু যশের বিজেপিতে যোগদানের কিছুক্ষণ আগে এই টুইট করেন নুসরত। তবে বিজেপিতে যোগ দিলেও তাঁদের বন্ধুত্বে তার কোনও প্রভাব পড়বে না বলে জানিয়েছেন যশ। তিনি বলেন, রাজনীতিকে ব্যক্তিগত জীবনের বাইরে রাখতে চাই। বিজেপিতে যোগদান করে নিজেকে দিদির ভাই বলে দাবি করেন তিনি। 

 

বন্ধ করুন