বাংলা নিউজ > ঘরে বাইরে > পালিয়ে বিয়ে, যুবকের নাক কেটে দিল যুবতীর পরিবার!

পালিয়ে বিয়ে, যুবকের নাক কেটে দিল যুবতীর পরিবার!

পালিয়ে বিয়ে, বাড়ি নিয়ে যাওয়ার নাম করে যুবককে মার, নাক কেটে দিল মেয়ের পরিজন। প্রতীকী ছবি।

পরিবারের অমতে যুবতীর সঙ্গে পালিয়ে বিয়ে করেছিলেন যুবক। সেই ক্ষোভে যুবককে বাড়ি নিয়ে যাওয়ার নাম করে বেধড়ক মারধর করল যুবতীর পরিবারের সদস্যরা।

পরিবারের অমতে যুবতীর সঙ্গে পালিয়ে বিয়ে করেছিলেন যুবক। সেই ক্ষোভে যুবককে বাড়ি নিয়ে যাওয়ার নাম করে বেধড়ক মারধর করল যুবতীর পরিবারের সদস্যরা। শুধু তাই নয়, যুবকের নাক কেটে দেওয়া হল। এমন ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে রাজস্থানের পালি-যোধপুর হাইওয়েতে। পরে খবর পেয়ে পুলিশ যুবককে উদ্ধার করে হাসপাতালে ভরতি করে। ঘটনায় যুবতীর পরিবারের সদস্যদের বিরুদ্ধে থানায় অভিযোগকে দায়ের করেছে যুবকের পরিবার।

আরও পড়ুন: বুলডোজার বন্ধ হবে, প্রেম -বিয়েতে হস্তক্ষেপ নয়, ইস্তেহারে প্রতিশ্রুতি কংগ্রেসের

কী ঘটেছিল?

জানা গিয়েছে, আক্রান্ত যুবকের নাম চেলরাম তক (২৩)। তাঁরা দুজনেই যোধপুরের ঝাঁওয়ার গ্রামের বাসিন্দা। বেশ কয়েক বছর ধরেই তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। কিন্তু, পরিবারের আপত্তি থাকায় গত মার্চ মাসে তাঁরা পালিয়ে বিয়ে করেন। এরপর থেকে তাঁরা দুজনে ইন্দিরা নগরে একটি ঘর ভাড়া নিয়ে থাকতে শুরু করেন। স্বাভাবিকভাবেই অমতে বিয়ে করায় ওই যুবকের ওপর ছিলেন যুবতীর পরিবারের সদস্যরা। তবে গতকাল যুবতীর পরিবারের লোকজন তাঁদের ভাড়া বাড়িতে পৌঁছায়। সেখানে তাঁরা জানান, যে এই বিয়ে তাঁরা মেনে নিয়েছেন। এখন তাঁদের আর কোনও আপত্তি নেই। এই বলে নবদম্পতিকে বাড়ি নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেন যুবকের শ্বশুরবাড়ি লোকজন।

এদিকে, শ্বশুরবাড়ির লোকেদের রাগ ভেঙে যাওয়ায় নবদম্পতি খুশি হয়েছিলেন। ফলে তারা তাদের সেই অনুরোধে আপত্তি জানাননি। পরে যুবতীর পরিবার দুজনকে তাঁদের গাড়িতে করে নিয়ে যায়। এরপর গাড়িটি ঝাওয়ার গ্রামের কাছাকাছি আসতেই ঘটে বিপত্তি। মাঝরাস্তায় আচমকা গাড়ি থামিয়ে যুবককে তাঁরা বেধড়ক মারধর করতে শুরু করেন। এরপর তাঁর নাক কেটে সেখানে ফেলে দেন এবং যুবতীকে নিয়ে চলে যান। বিষয়টি জানার পরে যুবকের পরিবারের লোকজন সেখানে পৌঁছে যুবককে উদ্ধার করে হাসপাতালে ভরতি করেন। 

পালির পুলিশ আধিকারিক জানান, যুবতীর দুই ভাই সুনীল ও দীনেশ-সহ পাঁচজনের বিরুদ্ধে অপহরণ ও মারধরের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাতে ওই যুবতীর পরিবারের সদস্যরা ইন্দিরা নগরে তাঁদের বাড়িতে পৌঁছায়। এরপর তাঁদের গাড়িতে করে নিয়ে যাওয়ার পথে মারধর করে। পরে যোধপুরের ঝাওয়ার গ্রামের কাছে তারা গাড়ি থামিয়ে আবার মারধর করে এবং তাঁর নাক কেটে দেয়। পুলিশ জানিয়েছে, তারা যুবককে ফেলে দিয়ে যুবতীকে সঙ্গে নিয়ে চলে যায়। বর্তমানে ওই যুবক যোধপুরের এমজি হাসপাতালে ভরতি রয়েছে। ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

‘‌জনগণের ইচ্ছাকে ক্ষুন্ন করা হচ্ছে’‌, তাহেরপুর–ঝালদা বাদ পড়ায় আক্রমণ শুভেন্দুর বৈদিক পণ্ডিত, রামমন্দিরে প্রাণপ্রতিষ্ঠার প্রধান পুরোহিত প্রয়াত, শোকবার্তা যোগীর আজ সম্পন্ন হচ্ছে শ্রী জগন্নাথের দিব্য স্নান, জেনে নিন এই দিনের দুর্দান্ত সব ঘটনা জাহিরকে বিয়ের পর সোনাক্ষী কি ইসলাম ধর্ম গ্রহণ করবেন? কী জানালেন পাত্রের বাবা? জানেন কোন দুঃস্বপ্নে আজও ঘুম ভেঙে যায় রশিদের! ভুলতে পারেন না ম্যাক্সওয়েলের ইনিংস কনীনিকার বিয়ে ভাঙার গুঞ্জন, অভিনেত্রী বলছেন, ‘সুরজিৎ যার খুশি হতেই পারে, তবে…’ ‘কে কঙ্কনা? সুন্দরী কেউ?’ অন্নু কাপুরের বেঁকা প্রশ্নে চটে গেলেন অভিনেত্রী ভূগর্ভ থেকে শক্তি সঞ্চারিত হয়, অম্বুবাচীর জন্য কামাখ্যায় ভিড়, কবে মন্দির খুলবে? হারিয়ে গেছে লাগেজ, তবুও বিন্দাস শাস্ত্রী! বললেন নিজেকে ড্রাগ মাফিয়া মনে হচ্ছে... ‘যেন বাবাকে জড়িয়ে ধরছি’, বয়স্ক অভিনেতাদের 'রোম্যান্স' প্রসঙ্গে বিস্ফোরক ইশা

T20 WC 2024

জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.