বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > এসব নাটক দেখে মানুষ অভ্যস্ত হয়ে গিয়েছে: দিলীপ ঘোষ
দিলীপবাবু বলেন, ‘মুখ্যমন্ত্রী আহত হয়েছেন। ওনার দ্রুত আরোগ্য কামনা করি। জেড প্লাস নিরাপত্তা থাকলেও কী করে মুখ্যমন্ত্রীকে কেউ ধাক্কা দিল?
দিলীপবাবু বলেন, ‘মুখ্যমন্ত্রী আহত হয়েছেন। ওনার দ্রুত আরোগ্য কামনা করি। জেড প্লাস নিরাপত্তা থাকলেও কী করে মুখ্যমন্ত্রীকে কেউ ধাক্কা দিল?

এসব নাটক দেখে মানুষ অভ্যস্ত হয়ে গিয়েছে: দিলীপ ঘোষ

  • বুধবার সন্ধ্যায় মুখ্যমন্ত্রী আহত হওয়ার পর থেকেই বিজেপি নেতারা তার আরোগ্য কামনা করেছেন। সঙ্গে প্রশ্ন তুলেছেন তাঁর নিরাপত্তা নিয়ে।

মুখ্যমন্ত্রীর আহত হওয়ার ঘটনাকে ‘নাটক’ বললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার সকালে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘এসব নাটক দেখে মানুষ অভ্যস্ত।’

দিলীপবাবু বলেন, ‘মুখ্যমন্ত্রী আহত হয়েছেন। ওনার দ্রুত আরোগ্য কামনা করি। জেড প্লাস নিরাপত্তা থাকলেও কী করে মুখ্যমন্ত্রীকে কেউ ধাক্কা দিল? এর পূর্ণাঙ্গ তদন্ত হওয়া প্রয়োজন। মানুষ এসব নাটক দেখে অভ্যস্থ হয়ে গিয়েছে।’

বুধবার সন্ধ্যায় মুখ্যমন্ত্রী আহত হওয়ার পর থেকেই বিজেপি নেতারা তার আরোগ্য কামনা করেছেন। সঙ্গে প্রশ্ন তুলেছেন তাঁর নিরাপত্তা নিয়ে। প্রশ্ন তুলেছেন, তদন্তের আগেই ঘটনাকে কী করে ষড়যন্ত্র বলে দাগিয়ে দেওয়া যায় তা নিয়েও। 

যদিও বুধবার আহত হওয়ার পর মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন, তাঁকে ধাক্কা দিয়েছে ৪ – ৫ জন ব্যক্তি। এর পরই এই ঘটনাকে বিজেপির চক্রান্ত বলে প্রচার শুরু করে তৃণমূল। প্রত্যক্ষদর্শীদের দাবি, চলন্ত গাড়ির দরজা খুলতে গিয়ে আহত হন মুখ্যমন্ত্রী। রাস্তার পাশে একটি খুঁটিতে বাড়ি খেয়ে ফিরে যায় দরজাটি। তাতেই আহত হন তিনি। এর সঙ্গে স্থানীয়দের কোনও যোগ নেই। স্থানীয়রা তাঁকে স্পর্শও করেননি। 

 

বন্ধ করুন