বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > সুনীল মণ্ডলের বিরুদ্ধে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের
কাটোয়ার তৃণমূল প্রার্থী রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। 
কাটোয়ার তৃণমূল প্রার্থী রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। 

সুনীল মণ্ডলের বিরুদ্ধে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের

  • মঙ্গলবার পূর্ব বর্ধমানের কাটোয়ার দাঁইহাটে এক কর্মিসভায় সুনীলবাবু বলেন, ‘যেদিন তৃণমূল হেরে যাবে, ও যদি বুঝতে পারে, আগেই এখান থেকে বেরিয়ে যাবে।

মাস কতক আগেই ছিলেন একই দলে। ভাব ছিল গলায় গলায়। দলবদলের পর রাতারাতি সম্পর্কের তিক্ততা যে এমন তলানিতে পৌঁছবে কল্পনা করতে পারেননি কেউ। কাটোয়ার তৃণমূল প্রার্থী রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের অভিযোগ, তাঁকে প্রাণনাশের হুমকি দিয়েছেন স্থানীয় সাংসদ সুনীল মণ্ডল। এই মর্মে পুলিশে অভিযোগও জানিয়েছেন তিনি। অভিযোগ জানিয়েছেন কমিশনে। সুনীলবাবু অভিযোগ অস্বীকার করে বলেছেন, কমিশন চাইলে জবাব দেব। 

কাটোয়া থানায় দায়ের অভিযোগে রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় জানিয়েছেন, ২ মে ভোটের ফল ঘোষণার পর তিনি যাতে কাটোয়া থেকে বেরোতে না পারেন সেজন্য বিজেপি কর্মীদের তাঁকে ঘিরে রাখতে বলেছেন সুনীল মণ্ডল। এতে নিরাপত্তার অভাব বোধ করছেন তিনি। এমনকী এই বক্তব্য প্রচ্ছন্নে প্রাণনাশের হুমকি বলেও দাবি করেছেন তিনি। 

মঙ্গলবার পূর্ব বর্ধমানের কাটোয়ার দাঁইহাটে এক কর্মিসভায় সুনীলবাবু বলেন, ‘যেদিন তৃণমূল হেরে যাবে, ও যদি বুঝতে পারে, আগেই এখান থেকে বেরিয়ে যাবে। ভোটের পর যাতে রবীন্দ্রনাথ কাটোয়া ছেড়ে বেরোতে না পারেন, তার জন্য শহর ঘিরে রাখতে হবে। ও যাতে বেরোতে না পারে, তার জন্য আমাদের কর্মীরা প্রাণ দিয়ে দেবে’। 

গত ১৯ ডিসেম্বর শুভেন্দু অধিকারীর সঙ্গে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডল। তার পর থেকে লাগাতার রাজনৈতিক উত্তাপ বাড়ছে জেলায়। নিজের বক্তব্যের প্রেক্ষিতে সুনীলবাবু বলেন, ‘যা বলেছি ভেবেই বলেছি। কমিশন চাইলে জবাব দেব।’

 

বন্ধ করুন