বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘গভীরভাবে চিন্তার’ পরামর্শ, করোনার জন্য বাংলায় সব জনসভা বাতিল রাহুলের
রাহুল গান্ধী। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
রাহুল গান্ধী। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

‘গভীরভাবে চিন্তার’ পরামর্শ, করোনার জন্য বাংলায় সব জনসভা বাতিল রাহুলের

দুটি সভা করার পরই বাংলায় জনসভায় ইতি টানলেন রাহুল।

‌করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ার কারণে পশ্চিমবঙ্গে সব রাজনৈতিক প্রচার বাতিল করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। রবিবার টুইট করে একথাই জানিয়েছেন তিনি। কিছুদিন আগে উত্তরবঙ্গের গোয়ালপোখর ও মাটিগাড়া–নকশালবাড়িতে সভা করতে এসেছিলেন রাহুল। এরপরেও তাঁর সভা করতে আসার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সেই প্রচার বাতিল করা হয়েছে।

রবিবার টুইটারে কংগ্রেস নেতা বলেন, ‘‌রাজ্যে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে পশ্চিমবঙ্গে আমি আমার সব রাজনৈতিক সভা বাতিল করছি।’‌ একইসঙ্গে তিনি সব রাজনৈতিক দলের কাছে আবেদন রাখেন, যেভাবে রাজ্য তথা দেশজুড়ে করোনা সংক্রমণ বাড়ছে, তাতে জনসভা করলে তার ফল কী হতে পারে, তা ভাবনাচিন্তা করা দরকার।ইতিমধ্যে রাজ্যে সংযুক্ত মোর্চার শরিক বামেরা বড় জনসভা না করার সিদ্ধান্ত নিয়েছে।সিপিএম নেতা মহম্মদ সেলিম এই কথা জানিয়েছেন।

উল্লেখ্য, দেশজুড়ে করোনা সংক্রমণের সংখ্যা হু হু করে বাড়ছে। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬১,৫০০ জন।এ নিয়ে টানা চারদিন করোনা সংক্রমণের সংখ্যা দু'লাখ ছাড়িয়েছে। একইসঙ্গে রাজ্যেও পাল্লা দিয়ে বাড়ছে। শনিবার করোনা আক্রান্তের সংখ্যা একদিনে ৭,০০০-এর বেশি।একদিনে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছিল ৩৪ জন।

বন্ধ করুন