বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > উত্তপ্ত ভাটপাড়া, বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজি, ভাঙচুর, পরিদর্শনে অর্জুন সিং
ভাটপাড়ায় বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুরের অভিযোগ (নিজস্ব চিত্র)
ভাটপাড়ায় বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুরের অভিযোগ (নিজস্ব চিত্র)

উত্তপ্ত ভাটপাড়া, বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজি, ভাঙচুর, পরিদর্শনে অর্জুন সিং

  • রাতেই ঘটনাস্থলে যান বিজেপি সাংসদ অর্জুন সিং। তবে তাৎপর্যপূর্ণভাবে দলের অন্যান্য নেতাকর্মীদের বিশেষ দেখা যায়নি তাঁর সঙ্গে

ভোটের ফলাফল বেরিয়ে গিয়েছে। ব্যারাকপুর শিল্পাঞ্চল দখল অধরাই থেকে গিয়েছে বিজেপির কাছে। বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের 'দক্ষতাকে' ঘিরেও প্রশ্ন উঠতে শুরু করেছে। এসবের মধ্যেই এবার ভাটপাড়ায় বিজেপি কর্মীর বাড়িতে হামলার অভিযোগ।   আক্রান্ত পরিবারের সদস্যদের অভিযোগ, অতর্কিতে হামলা চালানো হয়েছে। ঘরের জিনিসপত্রও লুঠ করে পালিয়েছে দুষ্কৃতীরা। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধেই হামলার অভিযোগ উঠেছে। তবে হামলার অভিযোগ মানতে চায়নি তৃণমূল।

বিজেপি কর্মীদের দাবি, ভোটের ফলাফল তৃণমূলের দিকে যেতেই বিজেপির উপর একের পর এক হামলা নেমে আসছে বলে অভিযোগ। বিজেপির দাবি, ওই পরিবারের সদস্যরা বিজেপির নানা কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত থাকে। তার জেরেই এই হামলা চালানো হয়েছে। আচমকাই প্রায় শতাধিক দুষ্কৃতী এই হামলা চালায়। কিছু বুঝে ওঠার আগেই ঘরের আসবাবপত্রে ভাঙচুর চালায় তারা। যাওয়ার সময় বাড়ির সামনে ব্যাপক বোমাবাজি করে দুষ্কৃতীরা। এই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়ায় এলাকায়। পরিবারের মহিলা সদস্য়দের দাবি. বিজেপি করার অপরাধেই আমাদের উপর অত্যাচার নেমে এসেছে। 

এদিকে মানুশের পাশে দাঁড়াতে না পারলে আমাদের ইস্তফা দেওয়া উচিৎ। একথা আগেই জানিয়েছিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। এদিনও ঘটনার খবর পেয়েই ওই এলাকায় যান বিজেপি সাংসদ অর্জুন সিং। তিনি পরিজনদের সঙ্গে কথাবার্তা বলেন। তাঁর দাবি, এই ধরণের ঘটনা কোনওভাবেই মেনে নেওয়া যায় না। কিন্তু প্রশ্ন উঠছে বিজেপির অন্যান্য নেতারা গেলেন কোথায়? তবে কি এবার ক্রমেই একলা হচ্ছেন অর্জুন সিংও? এদিকে ঘটনার পর থেকেই এলাকায় উত্তেজনা ছড়ায়। আতঙ্কে অনেকেই দরজা, জানালা বন্ধ করে রেখেছেন। এলাকায় কেন্দ্রীয় বাহিনী ও পুলিশের টহলদারি শুরু হয়েছে। 

 

 

বন্ধ করুন