বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভোটের আগের রাতে মুর্শিদাবাদের একাধিক জায়গায় বোমাবাজি
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ভোটের আগের রাতে মুর্শিদাবাদের একাধিক জায়গায় বোমাবাজি

  • সোমবার সকালে সংবাদমাধ্যম পৌঁছলে বাড়ি থেকে বেরিয়ে আসেন গ্রামবাসীরা। ক্যামেরার সামনে ক্ষোভ উগরে দেন তাঁরা। খবর পেয়ে গ্রামে পৌঁছয় পুলিশ।

ভোটের আগের রাতে মুর্শিদাবাদ জেলার একাধিক জায়গায় বোমাবাজির অভিযোগে দুষ্কৃতীদের বিরুদ্ধে। রবিবার রাতে মুর্শিদাবাদ কেন্দ্রের তেঁতুলিয়া গ্রামে ও রানিনগর কেন্দ্রের পানিপিয়ায় বোমাবাজি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। বোমাবাজির জেরে আতঙ্ক ছড়িয়েছে বিভিন্ন এলাকায়। খবর পেয়ে গ্রামে পৌঁছেছে কেন্দ্রীয় বাহিনী। 

তেঁতুলিয়া গ্রামের বাসিন্দারা জানিয়েছেন, গত কয়েকদিন ধরেই রাতে গ্রামে বোমাবাজি করছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। তৃণমূল নেতা সাদ্দাম শেখের নেতৃত্বে চলছে বোমাবাজি। সারা রাত বোমা ও লাঠি নিয়ে গ্রামের রাস্তায় দাপিয়ে বেড়াচ্ছে দুষ্কৃতীরা। যার ফলে মহিলারা মন্দিরে পুজো পর্যন্ত দিতে যেতে পারছেন না। 

সোমবার সকালে সংবাদমাধ্যম পৌঁছলে বাড়ি থেকে বেরিয়ে আসেন গ্রামবাসীরা। ক্যামেরার সামনে ক্ষোভ উগরে দেন তাঁরা। খবর পেয়ে গ্রামে পৌঁছয় পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে শুরু হয় তল্লাশি। সঙ্গে গ্রামবাসীদের নিরাপদে ভোট দেওয়ার ব্যবস্থা করছে তারা। ভোট দেবেনই, জানিয়েছেন গ্রামবাসীরা। 

বোমাবাজি হয়েছে রানিনগর কেন্দ্রের পানিপিয়া গ্রামেও। সেখানে এক যুবক বোমাবাজিতে আহত হয়েছেন। খবর পেয়ে পৌঁছেছে বাহিনী। গ্রামবাসীদের আতঙ্ক কাটানোর চেষ্টা করছেন তাঁরা। 

 

বন্ধ করুন