বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বর্ধমানে বিজেপি এজেন্টকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বর্ধমানে বিজেপি এজেন্টকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • বিজেপির অভিযোগ শনিবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ ভোটকেন্দ্রে যাচ্ছিলেন তাদের পোলিং এজেন্ট। তখন তাঁর ওপরে হামলা চালায় ৫০-৬০ জন দুষ্কৃতীর দল।

ভোটগ্রহণের শুরুতে উত্তেজনা ছড়াল বর্ধমান উত্তর কেন্দ্রের সরাইটিকার ভাসাপাড়াতেও। অভিযোগ, ভোটকেন্দ্রে যাওয়ার সময় মেরে বিজেপি এজেন্টের মাথা ফাটিয়ে দেয় তৃণমূলের দুষ্কৃতীরা। মারধর করা হয় মহিলাদেরও। ঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। অভিযোগ জানালেও কেন্দ্রীয় বাহিনী বা পুলিশের দেখা মেলেনি বলে দাবি বিজেপির। 

বিজেপির অভিযোগ শনিবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ ভোটকেন্দ্রে যাচ্ছিলেন তাদের পোলিং এজেন্ট। তখন তাঁর ওপরে হামলা চালায় ৫০-৬০ জন দুষ্কৃতীর দল। এজেন্টকে ব্যাপক মারধর করা হয়। সঙ্গে শ্লীলতাহানির চেষ্টা করা হয় মহিলা কর্মীদেরও। তাদের হাত-কাপড় ধরে টানাটানি করে দুষ্কৃতীরা। মোবাইল ফোন নিয়ে পালায় তারা। 

আক্রান্তদের অভিযোগ, ঘটনার পর পুলিশকে খবর দিলেও প্রায় ২ ঘণ্টা পরেও কারও দেখা নেই। ওদিকে ঘটনার পর এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। স্থানীয়রা বলছেন তাঁরা কেউ ভোট দিতে যাবেন না। তবে এই হিংসার প্রভাব ভোটগ্রহণ কেন্দ্রে পড়েনি।

শনিবার সকালে ভোটগ্রহণ শুরু হতে হিংসার খবর এসেছে নদিয়ার কল্যাণী থেকেও। সেখানে তৃণমূলের বিরুদ্ধে সাধারণ মানুষকে ধমকানোর অভিযোগ এসেছে। 

 

বন্ধ করুন