বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কামারহাটিতে বুথের মধ্যে বিজেপির পোলিং এজেন্টের মৃত্যু
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

কামারহাটিতে বুথের মধ্যে বিজেপির পোলিং এজেন্টের মৃত্যু

  • বিজেপির দাবি, শনিবার বুথের ভিতরে বমি করতে থাকেন অভিজিৎবাবু। কিছুক্ষণ পর সংজ্ঞা হারান। তবে তাতে গুরুত্ব দেয়নি কেউ। তাঁকে বুথের মধ্যে একটি বেঞ্চে শুইয়ে রাখা হয়।

ভোটগ্রহণ চলাকালীন উত্তর ২৪ পরগনার কামারহাটি বিধানসভা কেন্দ্রে মৃত্যু হল বিজেপির পোলিং এজেন্টের। শনিবার কামারহাটির ১০৭ নম্বর বুথে বিজেপির এজেন্ট অভিজিৎ সামন্তের মৃত্যু হয়। দলের তরফে অভিযোগ করা হয়েছে, অসুস্থ হয়ে পড়লেও তাঁর চিকিৎসার কোনও ব্যবস্থা করেননি ভোটকর্মীরা। দেহ ময়নাতদন্ত হবে বলে জানিয়েছে কমিশন। 

বিজেপির দাবি, শনিবার বুথের ভিতরে বমি করতে থাকেন অভিজিৎবাবু। কিছুক্ষণ পর সংজ্ঞা হারান। তবে তাতে গুরুত্ব দেয়নি কেউ। তাঁকে বুথের মধ্যে একটি বেঞ্চে শুইয়ে রাখা হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর।  পরে জল দিতে গিয়ে তাঁকে মৃত অবস্থায় দেখতে পান এক দলীয় কর্মী। এর পর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিজেপির দাবি ভোটকর্মীদের উদাসীনতাতেই মৃত্যু হয়েছে তাঁর। 

ঘটনার খবর পেয়ে তদন্তের নির্দেশ দিয়েছে কমিশন। নিছকই কোনও অসুস্থতার জেরে মৃত্যু, না কি অন্য কোনও রহস্য রয়েছে তা জানতে দেহের ময়নাতদন্তের নির্দেশ দিয়েছে কমিশন। দ্রুত ময়নাতদন্ত শেষ করে দেহ পরিবারের হাতে তুলে দিতে বলা হয়েছে প্রশাসনকে। ঘটনার জেরে ওই বুথে সাময়িক ভোটগ্রহণ বন্ধ থাকলেও তেমন কোনও প্রভাব পড়েনি। 

 

বন্ধ করুন