বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তীকে ঘিরে উঠল ‘গো ব্যাক’ স্লোগান
বৃহস্পতিবার সকালে বারাকপুরে রাজ চক্রবর্তীকে ঘিরে চলছে বিক্ষোভ।
বৃহস্পতিবার সকালে বারাকপুরে রাজ চক্রবর্তীকে ঘিরে চলছে বিক্ষোভ।

বারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তীকে ঘিরে উঠল ‘গো ব্যাক’ স্লোগান

  • বুথ থেকে বেরিয়ে আসার সময় রাজবাবুকে উদ্দেশ করে ‘গো ব্যাক’ স্লোগান দেন বিজেপি কর্মীরা। শোনা যায় ‘জয় শ্রীরাম’ স্লোগানও।

ষষ্ঠ দফার ভোটগ্রহণে কড়া পুলিশি পাহারা থাকলেও সকাল থেকেই বিক্ষিপ্ত অশান্তি হচ্ছে বারাকপুরের বিস্তীর্ণ এলাকায়। আর এবার বিক্ষোভের মুখে পড়লেন বারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী। বৃহস্পতিবার ভোটগ্রহণ চলাকালীন বারাকপুর পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডে তাঁকে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগন দেন বিজেপি কর্মীরা। 

এদিন ভোট তদারকিতে বেরিয়ে বারাকপুর পুরসভায় ২৪ নম্বর ওয়ার্ডে বিজেপির বিক্ষোভের মুখে পড়েন রাজ। তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মীরা। বিজেপি কর্মীদের অভিযোগ, রাজবাবু ও তাঁর সহযোগীদের থেকে করোনা ছড়াতে পারে এলাকায়। এমনকী প্রার্থী কেন বুথে ঢুকবেন সেই অভিযোগেও সরব হন তাঁরা। 

বুথ থেকে বেরিয়ে আসার সময় রাজবাবুকে উদ্দেশ করে ‘গো ব্যাক’ স্লোগান দেন বিজেপি কর্মীরা। শোনা যায় ‘জয় শ্রীরাম’ স্লোগানও। উত্তেজনা চরমে পৌঁছয়। এর পর প্রার্থীকে এলাকা থেকে বার করে নিয়ে আসেন বারাকপুরের পুরপ্রধান উত্তম দাস। 

বৃহস্পতিবার সকাল থেকে বারাকপুরের বিস্তীর্ণ এলাকা থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর মিলেছে। বেশ কয়েকটি জায়গায় বিজেপির পোলিং এজেন্ট বসতে দেওয়া হয়নি বলে খবর মেলে। 

 

বন্ধ করুন