বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > রাত বাড়তেই বিজেপি পার্টি অফিসের সমানে ফের গুলি চলল দত্তাবাদে
দত্তাবাদে পুকুরে পড়ে যাওয়া মোটরসাইকেল টেনে তুলছেন স্থানীয়রা।
দত্তাবাদে পুকুরে পড়ে যাওয়া মোটরসাইকেল টেনে তুলছেন স্থানীয়রা।

রাত বাড়তেই বিজেপি পার্টি অফিসের সমানে ফের গুলি চলল দত্তাবাদে

  • গুলি চালিয়ে পালানোর সময় পুকুরে পড়ে যায় দুষ্কৃতীদের একটি মোটরসাইকেল। মোটরসাইকেল ফেলেই পালায় দুষ্কৃতীরা। স্থানীয়রা পুকুর থেকে মোটরসাইকেলটি টেনে তোলেন।

ভোটগ্রহণ মিটলেও অশান্তি থামার নাম নেই বিধাননগরের দত্তাবাদে। রবিবার রাতে সেখানে ফের চলে গুলি। এর পর এলাকায় ফের উত্তেজনা ছড়ায়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মীরা। বিজেপির অভিযোগ, সব কিছুর পিছনে রয়েছেন স্থানীয় কাউন্সিলর নির্মল দত্ত। 

রবিবার রাত ৯টা নাগাদ বিধাননগরের লাবনী গোলচক্করের কাছে বিজেপি পার্টি অফিসের সামনে মোটরসাইকেলে করে এসে গুলি চালায় ২ দুষ্কৃতী। এর পরই এলাকা জুড়ে ফের উত্তেজনা ছড়ায়। শনিবার রাতেও এই এলাকায় বেমাবাজি হয় বলে অভিযোগ। 

গুলি চালিয়ে পালানোর সময় পুকুরে পড়ে যায় দুষ্কৃতীদের একটি মোটরসাইকেল। মোটরসাইকেল ফেলেই পালায় দুষ্কৃতীরা। স্থানীয়রা পুকুর থেকে মোটরসাইকেলটি টেনে তোলেন। 

ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে শুরু হয় বিক্ষোভ। স্থানীয়দের অভিযোগ, স্থানীয় কাউন্সিল নির্মল দত্তের নেতৃত্বে এলাকায় সন্ত্রাস ছড়ানোর চেষ্টা হচ্ছে। বিধাননগরের বিজেপি প্রার্থী সব্যসাচী দত্ত বলেন, হার নিশ্চিত জেনে হিংসা ছড়ানোর চেষ্টা করছেন তৃণমূল প্রার্থী সুজিত বসু। পুলিশের তরফে জানানো হয়েছে, কে বা কারা গুলি চালিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। এলাকায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হবে।

 

বন্ধ করুন