বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > এখন আপনার মন কা বাত কে শুনতে চায়? করোনার কথা বলুন: মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়।  (PTI)
মমতা বন্দ্যোপাধ্যায়।  (PTI)

এখন আপনার মন কা বাত কে শুনতে চায়? করোনার কথা বলুন: মমতা

  • এদিন মমতা দাবি করেন, করোনা নিয়ে কোনও কথাই বলেননি মোদী। তৃণমূলনেত্রীর দাবি, ‘আসলে জিনিসটা এতটা বাড়ত না যদি নরেন্দ্র মোদীরা সঠিক সময় ব্যবস্থা নিত।

দেশজুড়ে করোনার বাড়াবাড়ির মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘মন কি বাত’ অনুষ্ঠানের সমালোচনা করলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার বহরমপুরে রবীন্দ্র সদনে দলের কর্মিসভায় প্রধানমন্ত্রীর সমালোচনা করে মমতা বলেন, ‘এখন আপনার মনের কথা কে শুনতে চায়? করোনার কথা বলুন।’

রবিবার ‘মন কি বাত’ অনুষ্ঠানে করোনা মোকাবিলায় দেশবাসীকে বেশ কয়েকটি আহ্বান জানান মোদী। সঙ্গে বলেন, ভ্যাকসিন নিয়ে কোনও গুজবে কান দেবেন না। ১ মে থেকে ১৮ বছরের বেশি বয়সী সবাই টিকা পাবেন। বিনামূল্যে টিকা দেবে কেন্দ্র। 

যদিও এদিন মমতা দাবি করেন, করোনা নিয়ে কোনও কথাই বলেননি মোদী। তৃণমূলনেত্রীর দাবি, ‘আসলে জিনিসটা এতটা বাড়ত না যদি নরেন্দ্র মোদীরা সঠিক সময় ব্যবস্থা নিত। শুধু বাংলার ইলেকশনটা লুঠ করতে গিয়ে আর বাংলা দখল করতে গিয়ে আজ প্রধানমন্ত্রী গোটা দেশকে একটা সর্বনাশা পথে নিয়ে চলে গিয়েছে’। 

মোদীর ‘মন কি বাত’কে আক্রমণ করে মমতা বলেন, ‘যেখানে দেশে ওষুধ নেই, ইনজেকশন নেই, অক্সিজেন নেই, আজও তিনি মন কা বাত করে চলেছেন। ওনার মনের বাত কে শুনতে চায়? এখন মনের বাত কেউ শুনবে না। কোভিডের বাত করুন এবং ইনজেকশন দিন, অক্সিজেন দিন, মেডিসিন দিন। যা মেডিসিন আসছে সেটা খুব অল্প। তাতে কিচ্ছু হয় না’। বিশ্বের বিভিন্ন দেশকে টিকা বণ্টন নিয়েও মোদীকে কটাক্ষ করেন মমতা। বলেন, ‘উনি ভ্যাকসিনটা নিয়ে আশিটা দেশকে দিয়েছেন। অথচ দেশ জ্বলছে’।

দেশে করোনার প্রকোপ ব়ৃদ্ধি পাওয়ার পর থেকে বার বার মোদীকে কাঠগড়ায় তুলেছেন মমতা। তাঁর দাবি, বিজেপি নেতারা এরাজ্যে ভোটপ্রচারে আসায় ও কমিশনের আনা কেন্দ্রীয় বাহিনী থেকে করোনা ছড়াচ্ছে পশ্চিমবঙ্গে। 

 

বন্ধ করুন