বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > West Bengal Election Results 2021: দুই-তৃতীয়াংশ আসনে জিতবে তৃণমূল, বললেন মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্য এএনআই)
মমতা বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্য এএনআই)

West Bengal Election Results 2021: দুই-তৃতীয়াংশ আসনে জিতবে তৃণমূল, বললেন মমতা

  • মমতা জানিয়েছেন, ‘প্রাথমিক প্রবণতায় স্পষ্ট, দুই-তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে বাংলায় ক্ষমতায় ফিরতে চলেছে তৃণমূলই। মালদা – মুর্শিদাবাদের মতো জেলায় তৃণমূল অভূতপূর্ব ফল করতে চলেছে’।

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১-এর ভোটগণনায় ফলের প্রাথমিক আভাস মিলতেই প্রতিক্রিয়া দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলনেত্রী জানিয়েছেন দুই-তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসতে চলেছে তৃণমূল। সঙ্গে যে সব জায়গায় তৃণমূল পিছিয়ে সেখানে দলের কর্মীদের গণনাকেন্দ্র ছাড়তে নিষেধ করেছেন তিনি। 

মমতা জানিয়েছেন, ‘প্রাথমিক প্রবণতায় স্পষ্ট, দুই-তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে বাংলায় ক্ষমতায় ফিরতে চলেছে তৃণমূলই। মালদা – মুর্শিদাবাদের মতো জেলায় তৃণমূল অভূতপূর্ব ফল করতে চলেছে’।

নন্দীগ্রামের ফলের ব্যাপারেও আশাবাদী মমতা। তিনি বলেন, ‘গণনা যত এগোবে নন্দীগ্রামের ফলে পরিবর্তন হবে। ফলে নন্দীগ্রাম-সহ যে সব জায়গায় তৃণমূল পিছিয়ে সেখানে এজেন্টরা যেন গণনার টেবিল ছেড়ে চলে না যান।’

ভোটগণনার প্রাথমিক প্রবণতায় বিজেপির থেকে অনেকটা এগিয়ে তৃণমূল। প্রাথমিক ফল বলছে, ১০০ আসন পার করতে পারবে না বিজেপি। ২০০-র কাছাকাছি আসন নিয়ে ক্ষমতায় ফিরবে তৃণমূল।

 

বন্ধ করুন