বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > এবার সুপার মারিওর ভূমিকায় মমতা, অভিনব প্রচার তৃণমূলের
সুপার মারিও মমতা
সুপার মারিও মমতা

এবার সুপার মারিওর ভূমিকায় মমতা, অভিনব প্রচার তৃণমূলের

  • ইতিমধ্যে ভিডিও তৃণমূলের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করা হয়েছে। ভিডিওয় দেখা গিয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকেও্।

রাজ্যে বিধানসভা নির্বাচনের আবহে তৃণমূলের ‘‌খেলা হবে’‌ স্লোগান দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে। বিরোধীরা যতই কটাক্ষ করুক না কেন, তাদেরও পাল্টা বলতে হচ্ছে ‘‌খেল খতম’‌ হবে।কিন্তু তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিরোধীদের এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ।তাই এবার খেলাকে সামনে রেখে এক অভিনব ভিডিও প্রচারে নামল তৃণমূল। ১ মিনিট ২৯ সেকেন্ডের এই ভিডিওতে দেখা গিয়েছে, তৃণমূল নেত্রী উঁচু–নীচু পথ অতিক্রম করে তাঁর নির্দিষ্ট গন্তব্য মহাকরণে পৌঁছে গিয়েছেন। ইতিমধ্যে ভিডিও তৃণমূলের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করা হয়েছে। ভিডিওটি জনপ্রিয় হতেও শুরু করেছে।

জানা যাচ্ছে, ভিডিওটি তৈরি করা হয়েছে বহু আগের সুপার মারিও ভিডিও গেমসের আদলে।এখানে সুপার মারিও নেই ঠিকই, তবে আছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভিডিওয় দেখা গিয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকেও্। ভিডিওটিতে দেখা যাচ্ছে, এরা কেউই মমতা বন্দ্যোপাধ্যায়কে আটকাতে পারেননি। সমস্ত বাধা টপকে ধীরে ধীরে তিনি অভিষ্ট লক্ষ্যে পৌঁছে গিয়েছেন।ভিডিওটিতে অবশ্য বিভিন্ন জায়গায় ছড়া ও কন্যাশ্রী, যুবশ্রীর মতো একাধিক উন্নয়নমূলক প্রকল্প তুলে ধরা হয়েছে। ছড়ার সঙ্গে সঙ্গে কিছু ক্যাপশানও তুলে ধরা হয়েছে। ভিডিওটিতে আবহ সংগীত সুপার মারিও গেমসের আদলেই তুলে ধরা হয়েছে। পুরোটাই প্রশান্ত কিশোরের পরিকল্পনা বলে সূত্রের খবর। 

গোটা রাজ্য জুড়ে জোরকদমে শুরু হয়েছে নির্বাচনী প্রচার‌।বর্তমান প্রেক্ষাপটে সোশ্যাল মিডিয়ার ভূমিকাও কম গুরুত্বপূর্ণ নয়।এই পরিস্থিতিতে তৃণমূলের এই প্রচার সাধারণের থেকে আলাদা বলে মনে করা হচ্ছে।

বন্ধ করুন