বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নামখানার সভায় অমিত শাহকে কালো পতাকা, এসব মমতাদির কাজ, বললেন স্বরাষ্ট্রমন্ত্রী
বৃহস্পতিবার নামখানায় জনতাকে শান্ত করছেন অমিত শাহ।
বৃহস্পতিবার নামখানায় জনতাকে শান্ত করছেন অমিত শাহ।

নামখানার সভায় অমিত শাহকে কালো পতাকা, এসব মমতাদির কাজ, বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

  • এদিন জনতাকে শান্ত করতে শাহ বলেন, ‘কেউ ওদের কিছু করবেন না। ওদের বেরিয়ে যেতে দিন। এটা মমতাদির পদ্ধতি। চিন্তা করবেন না।’

নামখানায় অমিত শাহের সভায় বিশৃঙ্খলা। ব্যারিকেড ভেঙে অমিত শাহকে কালো পতাকা দেখালেন কয়েকজন মহিলা। এর জেরে বক্তব্য রাখতে শুরু করে বেশ কয়েকবার দাঁড়াতে হয় শাহকে। মঞ্চ থেকে উপস্থিত জনতাকে শান্ত থাকতে অনুরোধ করেন তিনি। নিরাপত্তারক্ষীরা বিক্ষোভকারীদের সভাস্থল থেকে বার করে দেন। 

এদিন শাহের দক্ষিণ ২৪ পরগনা সফর শুরু হয় কিছুটা দেরিতে। ফলে নামখানায় পৌঁছতেও কিছুটা দেরি হয় তাঁর। মঞ্চে উঠে শাহ বক্তব্য রাখতে শুরু করতেই ব্যারিকেড বেয়ে উঠে তাঁকে কালো পতাকা দেখাতে থাকেন কয়েকজন মহিলা। মুহূর্তে সভাস্থলে ছড়ায় উত্তেজনা। পরিস্থিতি নিয়ন্ত্রণে জনতাকে শান্ত হতে বলেন তিনি। বিনা বাধায় বিক্ষোভকারীদের সভাস্থল থেকে বেরিয়ে যেতে দিতে অনুরোধ করেন। এরই মধ্যে নিরাপত্তারক্ষীরা এসে বিক্ষোভকারীদের নিরস্ত করেন ও সভাস্থল থেকে বের করে দেন। 

এদিন জনতাকে শান্ত করতে শাহ বলেন, ‘কেউ ওদের কিছু করবেন না। ওদের বেরিয়ে যেতে দিন। এটা মমতাদির পদ্ধতি। চিন্তা করবেন না।’

বলে রাখি, গত কয়েকমাসে রাজ্যের বিভিন্ন জায়গায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় বিক্ষোভ হয়েছে। তবে কোনও বিজেপি নেতার সভায় কালো পতাকা দেখানোর ঘটনা এই প্রথম। তাও আবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। সম্প্রতি এক সভায় কালো পতাকা দেখানো হলে তৃণমূলনেত্রী বলেছিলেন, এসব বিজেপি – সিপিএম – কংগ্রেসের কাজ। ইচ্ছা করলে আমিও বিজেপি নেতাদের সভায় কালো পতাকা দেখাতে পারি।

 

বন্ধ করুন