বাংলা নিউজ > বায়োস্কোপ > অস্কার জেতার আগেই ফসকে গেল! ভাইরাল ১৯৯৯-এর ‘মাদার’ ছবির দৃশ্য, দেখুন
ভাইরাল দৃশ্য
ভাইরাল দৃশ্য

অস্কার জেতার আগেই ফসকে গেল! ভাইরাল ১৯৯৯-এর ‘মাদার’ ছবির দৃশ্য, দেখুন

  • সে কী কাণ্ড! ১৯৯৯ সালের বলিউড ছবি ‘মাদার’এর একটি ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এরপর…

টুইটারে সম্প্রতি ১৯৯৯ সালের পুরনো একটি ছবির দৃশ্য ভাইরাল হয়েছে। দৃশ্যটি ‘মাদার’ (Mother) ছবির। ছবিটি ছিল ব্রডওয়ে মিউজিক্যাল মামা মিয়ার রিমেক। সেই ছবিতে অভিনয় করেছিলেন রেখা, রাকেশ রোশন, জীতেন্দ্র এবং রণধীর কাপুর। যাইহোক, যে ক্লিপটি ভাইরাল হয়েছে তাঁদের মধ্যে কেউই এখানে নেই।

ভিডিয়োতে অভিনেতা রাহাত খান, রাজের চরিত্রে অভিনয় করছেন। একজন আপাতদৃষ্টিতে ভদ্র ছেলে, যাঁকে তাঁর মা এবং ঠাকুমা (শশীকলা অভিনয় করেছিলেন) বলেছিলেন, বান্ধবী জিয়াকে (সানোবার কবীর এই চরিত্রে অভিনয় করেন) ছেড়ে দিতে বলেন। কারণ সে তাঁদের তুলনায় নীচু ক্লাসের তাই। ক্লিপে দেখা যাচ্ছে, সংলাপগুলোর বিশ্বাসযোগ্যতা তো অনেত দূর, চরিত্রগুলো ‘ক্লাস’ শব্দটা দুই মিনিটের মধ্যে তিন ডজন বার বলে ফেলেছে। এর আগে এমন কথোপকথন হয়তো খুব কমই শোনা গেছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, মা-ঠাকুমার কথা শুনে রাজ তাঁর গার্লফ্রেন্ড জিয়াকে পার্টিতে আমন্ত্রণ জানিয়েছে। মা-ঠাকুমার কথা শুনে পরিবারের বৌ হওয়ার যেন স্বপ্ন না দেখে জিয়া সেই জন্য তাঁকে ‘ক্লাস’ তুলে ডায়গল দিয়েছে রাজ। এসব কাণ্ড দেখে তো জিয়া রেগে আগুন। যদিও শেষে গার্লফ্রেন্ড জিয়ার জন্য অসাধারণ সারপ্রাইজ রেখেছে কাজ। 

টুইটারে সম্প্রতি এই ভিডিয়ো ভাইরাল হতেই হেসে লুটোপুটি খাচ্ছে সকলে। কারও মত এটা অস্কার জেতার মতো অভিনয়। কেউ বলছে, ভিডিয়ো দেখে জীবনের দুটো মিনিট নষ্ট হয়ে গেল তাঁদের। কারও কথায়, ‘হাহাহাহাহাহা। অভিনয়, পোশাক, চিত্রনাট্য... এখন এটাই ক্লাস’।

‘মাদার’ (Mother) সাওন কুমার প্রযোজিত ও পরিচালিত ছবি। এতে রেখা এমন একজন মহিলার চরিত্রে অভিনয় করেছিলেন, যার একবারে তিনজন পুরুষের সাথে সম্পর্ক ছিল এবং যখন তাঁরা বিয়ে করার সিদ্ধান্ত নেয় তখন তাঁদের আবার মুখোমুখি হতে হয়।

 

 

বন্ধ করুন