বাংলা নিউজ > বায়োস্কোপ > TikTok star Mahek Bukhari: মায়ের ২১ বছর বয়সী প্রেমিককে খুনে দোষী সাব্যস্ত বছর ২৪-এর টিকটক তারকা

TikTok star Mahek Bukhari: মায়ের ২১ বছর বয়সী প্রেমিককে খুনে দোষী সাব্যস্ত বছর ২৪-এর টিকটক তারকা

দোষী সাব্যস্ত টিকটক তারকা মাহেক বুখারি

পুলিশ জানিয়েছে,  প্রমাণিত হয়েছে যে নিহত শাকিব হুসেনের সঙ্গে প্রায় তিন বছর ধরে মাহেক ভুখারির মা আনসরিন বুখারির সঙ্গে সম্পর্কে ছিলেন। আনসরিন হুসেনের সঙ্গে সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিলে হুসেন তা মেনে নিতে পারেননি। তিনি আনসরিনের স্বামীকে সম্পর্কের কথা জানানোর এবং যৌন ভিডিও শেয়ার করার হুমকি দেন।

সেক্স টেপ ফাঁসের হুমকি, মায়ের প্রেমিককে খুনে দোষী সাব্যস্ত টিকটক তারকা মাহেক বুখারি, যাঁর বয়স কিনা মাত্র ২৪ বছর। তবে শুধে মাহেক নন, ঘটনায় দোষী সাব্যস্ত হয়েছেন মাহেকের মা  নিজেও। ৪ অগস্ট, শুক্রবার ইংল্য়ান্ডের লিসেস্টার ক্রাউন কোর্ট গত তিন মাসের বিচার প্রক্রিয়ার পর জুরিদের সঙ্গে ২৪ ঘন্টা আলোচনার পর এই রায়ে পৌঁছোয়।

গতবছর (২০২২) ফেব্রুয়ারি মাসে শাকিব হুসেন ও তাঁর বন্ধু হাশিম ইজাজউদ্দিন নামে ২১ বছর বয়সী দুই যুবকে পিষে দেয় একটি গাড়ি। এই ঘটনার পর খুনের মামলা দায়ের হয়। বিচার চলাকালীন উপস্থাপিত প্রমাণ থেকে জানা যায় যে টিকটক তারকা মাহেক বুখারি সাকিব হুসেনকে মিথ্যা অজুহাতে দেখা করতে ডাকে। আদালত জেনেছে নিহতদের গাড়িটি অনুসরণ করেছিলেন দুউ আসামী রেখান কারওয়ান এবং রইস জামালের দুটি গাড়ি। অনুগামীরা টার্গেট করে রাখা গাড়িটিকে ধাক্কা দেয়, যাতে সেটি একটি গাছে গিয়ে ধাক্কা মারে এবং তাতে আগুন ধরে যায়।

আরও পড়ুন-Exclusive Tota-RRKPK: করণের মধ্যে 'নেপোটিজম'-এর কিছুই দেখিনি, বলিউডে যা পেয়েছি, টলিউডে পাইনি: টোটা

আরও পড়ুন-‘তোমাদের বন্ধুত্ব, প্রেম, ঝগড়া, সবই তো নকল’! বেজায় রেগে বললেন পূজা ভাট

<p>মাহেক বুখারি ও আনসরিন বুখারি</p>

মাহেক বুখারি ও আনসরিন বুখারি

জানা যায়, সামনের সিটের যাত্রী, শাকিব হুসেন, দুর্ঘটনার কিছুক্ষণ আগে মরিয়া হয়ে ৯৯৯ নম্বরে ফোন করেন। ফোনে তিনি সাহায্যের জন্য আবেদন করেছিলেন কারণ আততায়ীরা তাঁদের গাড়িটিকে রাস্তা থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করেছিল। দ্য নিউজ ইন্টারন্যাশনাল সূত্রে খবর, এই মামলায় রেখান কারওয়ান, রইস জামালকে খুনের ঘটনায় দোষী সাব্যস্ত করা হয়। এছাড়াও এই মামলায় নাতাশা আখতার, আমির জামাল এবং সানাফ গুলামমুস্তফাকে খুনের জন্য দোষী সাব্যস্ত করা হয়েছে। পাশাপশি আরেক সহ-অভিযুক্ত মহম্মদ প্যাটেলকে দোষী সাব্যস্ত করা হয়নি।

ওই দিন বিচারক টিমোথি স্পেন্সার কেসি আসামীদের সতর্ক করে দিয়ে জানান অপরাধীদের শাস্তি আরও কঠোর হবে। ১লা সেপ্টেম্বর সাজা ঘোষণার কথা জানানো হয়েছে।

লেস্টার পুলিশ জানিয়েছে, যখন হত্যার তদন্ত শুরু হয়েছিল, তখন প্রমাণিত হয় যে নিহত শাকিব হুসেনের সঙ্গে প্রায় তিন বছর ধরে মাহেক ভুখারির মা আনসরিন বুখারির সঙ্গে সম্পর্কে ছিলেন। তদন্তে জানা যায়, আনসরিন বুখারি হুসেনের সঙ্গে সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিয়েছিলেন, তবে হুসেন তা মেনে নিতে পারেননি। এর ফলে তিনি আনসরিন বুখারির স্বামীকে সম্পর্কের কথা জানানোর এবং আনসরিন বুখারির যৌন ছবি ও ভিডিও শেয়ার করার হুমকি দিয়েছিলেন বলে অভিযোগ। আর তারপরই এমন পরিকল্পনা করা হয়। এদিন আদালতের রায় শোনার পর কান্নায় ভেঙে পড়েন ২৪ বছরের টিকটক তারকা ও তাঁর মা।

বায়োস্কোপ খবর

Latest News

আগামিকাল কামদা একাদশী, আয় বাড়াতে করুন এই সহজ কাজ, বাড়বে রোজগার ব্যবসায় হবে লাভ উফ কী গরম! 'দারুণ অগ্নিবাণে রে' গেয়ে পরিস্থিতি বোঝালেন গার্গী সাগর পাড়ে নুসরত, পাশে চুপটি করে ঈশান! ছেলের পুরো ছবি প্রথমবার দিলেন হট মাম্মা প্রতিরক্ষায় মাইলস্টোন!দেশে তৈরি সাবসোনিক ক্রুজ মিসাইলের পরীক্ষামূলক উৎক্ষেপণ সফল লোকাল ট্রেনে যাতায়াত করে, রান্নাও করে, সৌরভ কন্যা সানা নিরামিষ খায়, জানালেন ডোনা দুপুরের খাওয়ার পরে হালকা মেজাজে ছিল জঙ্গিরা! বস্তারে মাও-ডেরায় কীভাবে অপারেশন? তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত অপমানের ১৮ বছর পার, আদালতে 'বিচার' পেলেন বাস কন্ডাক্টর, ফিরছে আগের বেতন T20 WC 2024-র আগেই প্রাক্তন অজি ক্রিকেটারের হাতে দলের কোচিং দায়িত্ব তুলে দিল USA মুজাফ্ফরনগর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য

Latest IPL News

তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.