বাংলা নিউজ > বায়োস্কোপ > Siddhant Suryavanshi death: জিম করতে করতেই হার্ট অ্যাটাক! মাত্র ৪৬ বছরেই প্রয়াত জনপ্রিয় অভিনেতা সিদ্ধান্ত

Siddhant Suryavanshi death: জিম করতে করতেই হার্ট অ্যাটাক! মাত্র ৪৬ বছরেই প্রয়াত জনপ্রিয় অভিনেতা সিদ্ধান্ত

সিদ্ধান্ত সূর্যবংশী (ফাইল ছবি)

Siddhant Suryavanshi: ফের মৃত্যু সংবাদ হিন্দি টেলিভিশন জগত থেকে। মাত্র ৪৬ বছর বয়সেই মৃত্যু হল ‘কসৌটি জিন্দেগি কি’ খ্যাত সিদ্ধান্ত সূর্যবংশীর। 

শুক্রবার আমকাই চলে গেলেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সিদ্ধান্ত বীর সূর্যবংশী। জানা গিয়েছে জিমে কসরত করছিলেন অভিনেতা। এরপরই অসুস্থবোধ করেন সিদ্ধান্ত। হাসপাতালে নিয়ে যাওয়া হলে জানা যায়, সব শেষ! হৃদযন্ত্র বিকল হয়েই মৃত্যু হয়েছে অভিনেতা, প্রাথমিকভাবে এমনটাই জানা যাচ্ছে। রাজু শ্রীবাস্তবের মৃত্যু স্মৃতি উস্কে মাত্র ৪৬ বছর বয়সেই চলে গেলেন ‘কসৌটি জিন্দেগি কি’ খ্যাত এই অভিনেতা।

দীর্ঘ দু-দশক ধরে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করছেন সিদ্ধান্ত। ‘কুসুম’, ‘ওয়ারিশ’, ‘সূর্যপুত্র কর্ণ’-এর মতো সিরিয়ালে তাঁর অভিনয় দর্শকদের নজর কেড়েছে। এদিন সোশ্যাল মিডিয়ায় সিদ্ধান্তের মৃত্যুর খবর প্রথম জানান সহকর্মী জয় ভানুশালি। তিনি সিদ্ধান্তের ছবি পোস্ট করে লেখেন- ‘বড্ড তাড়াতাড়ি চলে গেল’। সিদ্ধান্ত রেখে গেলেন তাঁর স্ত্রী, সুপারমডেল আলিশা রাউত এবং দুই পুত্র সন্তানকে।

জানা গিয়েছে, জিমে অসুস্থবোধ করে তাঁকে কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে ৪৫ মিনিট ধরে অভিনেতার বিকল হৃদযন্ত্র সচল করবার চেষ্টা চালান চিকিৎসকরা, কিন্তু শেষরক্ষা হয়নি। 

‘কুসুম’ সিরিয়ালের সঙ্গে অভিনয়ের দুনিয়ায় পা রাখলেও প্রথম দর্শক মনে সিদ্ধান্ত নজর কাড়েন একতা কাপুরের ‘কসৌটি জিন্দেগি’র সঙ্গে। ‘গৃহস্থি’,'ভাগ্যবিধাতা'র মতো জনপ্রিয় সিরিয়ালে কাজ করেছেন তিনি। সম্প্রতি জি টিভির সিরিয়াল ‘কিঁউ রিস্তোমে কাট্টি বাট্টি’তে লিড রোলে দেখা গিয়েছে সিদ্ধান্তকে। তাঁর বিপরীতে দেখা মিলেছিল নেহা মারদার।

 

বায়োস্কোপ খবর

Latest News

মীন রাশিতে বুধের উদয় ৬ রাশির বাড়াবে সমস্যা, হতে পারে প্রচুর অর্থের ক্ষতি যুবসমাজ থেকে সত্তরোর্ধ্বদের জন্য বড় বড় সব প্রতিশ্রুতি, কী কী সংকল্প করল BJP? কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং লিড নিয়েও কিউয়িদের কাছে হার! বিলি জিন কিং কাপের প্লে-অফে উঠতে পারল না ভারত ডেবিউর আগে না বলেছিলেন ৫টি ছবিতে, সলমনকে পাশে পেয়ে বদলে যায় রবিনার ভাগ্য আমেরিকায় জড়িয়েছিলেন চরম বিতর্কে, সেই ভারতীয় কূটনীতিক এবার 'খমের অপ্সরা' রূপে নববর্ষের সকলে সাইকেল নিয়ে বেরিয়ে পড়লেন গৌরব, দেবলীনা কাটালেন নাচের স্কুলে ভালোবেসে শুভের আহ্বান করুন নববর্ষে! প্রিয় মানুষদের শুভেচ্ছা জানান এইভাবে

Latest IPL News

কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.