বাংলা নিউজ > বায়োস্কোপ > 1920'র ভয়ঙ্কর লুকে ধরা দিলেন এই বলি অভিনেত্রী, দেখুন তো চিনতে পারেন কিনা?
বলুনতো কে?
বলুনতো কে?

1920'র ভয়ঙ্কর লুকে ধরা দিলেন এই বলি অভিনেত্রী, দেখুন তো চিনতে পারেন কিনা?

  • আসলে কেন ভৌতিক ভাবে সেজেছেন এই বলি অভিনেত্রী জানেন? কারণ জানলে চমকে যাবেন।

সকলকে চমকে দিয়ে ভয়ঙ্কর লুকে ধরা দিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। বিশেষ করে ‘সুপার ডান্সার ৪’ কোরিওগ্রাফার বৈভকের থেকে প্রতিশোধ নেওয়ার জন্য নিজের মেকওভার করেন শিল্পা। একেবারে ভয়ঙ্কর লুকে ধরা দেন অভিনেত্রী।

সোনি টিভি সম্প্রতি ইনস্টাগ্রামে শিল্পার একটি ভিডিয়ো শেয়ার করেন। ভিডিয়োতে ভৌতিক লুক ধরা দিয়েছেন অভিনেত্রী। শো-তে বার বার শিল্পাকে চমকে দেয় বৈভব। এবার অভিনেত্রী পরিকল্পনা করেছেন তিনি বৈভবকে চমকাবেন। মেকআপ আর্টিস্টকে শিল্পা নিজের সেরাটা দিতে বলেছিল। এরপরই মেকআপের চেয়ারে বসে তিনি যাথারীতি ঘুমিয়ে পড়েন। ঘুম থেকে উঠে আয়নায় নিজের মুখ দেখে আতকে ওঠেন শিল্পা।

পরে হলে একা দাঁড়িয়ে থাকতে দেখা যায় শিল্পাকে। যথারীতি বৈভবকে ভয় পাওয়ানোর পুরোদমে চেষ্টা করেছেন অভিনেত্রী। শো'তে যখন ক্লিপটি দেখানো হয়, শিল্পা ও সহ-বিচারক অনুরাগ বসু বৈভবের প্রতিক্রিয়া দেখে হেসে লুটোপুটি খেতে শুরু করেন। শিল্পার এই লুক অবশ্য মনে ধেরেছে অনুরাগীদের। নেটিজেনদের কাছে বেশ প্রশংসিত হয়েছেন তিনি।

বৈভব, ইতিমধ্যে কোরিওগ্রাফা হিসেবে এবং প্রতিযোগীদের জন্য শিল্পার কাছে প্রশংসা পেয়েছেন। তাঁরা সবাই বৈভবকে 'সাষ্টাঙ্গে  প্রনাম' করেছিলেন।

ডান্স রিয়ালিটি শো-তে বিচারকের পাশাপাশি, ১৩ বছর পর বলিউডে কামব্যাক করছেন শিল্পা। ‘হাঙ্গামা ২’ দিয়ে বলিউডে কামব্য়াক করছেন তিনি। ২৩ জুলাই Disney+ Hotstar-এ মুক্তি পাবে এই ছবি।

 

 

বন্ধ করুন